scorecardresearch
 

Randhir Kapoor Covid Positive: কোভিডে আক্রন্ত অভিনেতা রণধীর কাপুর, রয়েছেন হাসপাতালে

বলিউড অভিনেত্রী করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) এবং করিশ্মা কাপুরের (Karishma Kapoor) বাবা রণধীর কাপুর (Randhir Kapoor) কোভিডে আক্রান্ত (Covid Positive) হয়েছেন। মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি রয়েছেন এই বর্ষীয়ান অভিনেতা।

Advertisement
করোনায় আক্রান্ত অভিনেতা রণধীর কাপুর করোনায় আক্রান্ত অভিনেতা রণধীর কাপুর
হাইলাইটস
  • বলিউডে ফের করোনা ভাইরাসের হানা।
  • এবার আক্রান্ত অভিনেতা রণধীর কাপুর।
  • এই মুহূর্তে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি হয়েছেন, বলিউড অভিনেত্রী করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) এবং করিশ্মা কাপুরের (Karishma Kapoor) বাবা রণধীর কাপুর (Randhir Kapoor)। কোভিডে আক্রান্ত (Covid Positive) হয়েছেন এই বর্ষীয়ান অভিনেতা। তবে হাসপাতালের চিকিৎসক সূত্রের খবর অনুযায়ী,তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল।

রণধীর কাপুরের ছোট ভাই ঋষি কাপুরের মৃত্যু হয় গত ৩০ এপ্রিল। তিনি ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন। এই বছরই তাঁর দ্বিতীয় ভাই রাজীব কাপুরকেও হারিয়েছেন রণধীর। তাঁর বড় বোন ঋতু নন্দা ২০২০ সালেই প্রয়াত। কাপুর পরিবারের তৃতীয় প্রজন্মের বর্তমানে রয়েছেন রণধীর এবং তাঁর ছোট বোন রিমা জৈন।

 

 

আরও পড়ুন: খেতে ভালবাসেন কাপুর পরিবারের সকলে! কেন বললেন করিনা জানেন? 

রণধীর কাপুরের কেরিয়ার

১৯৭১ সালে 'কাল আজ অউর কাল' ছবি দিয়েই নিজের কেরিয়ার শুরু করেছিলেন রণধীর কাপুর। এই ছবিতে তিনি তাঁর ঠাকুরদা পৃথ্বীরাজ কাপুরের সঙ্গে কাজ করেছিলেন। এছাড়াও সাতের দশকে 'জাওয়ানি দিওয়ানি', 'রামপুর কা লক্ষণ' এবং 'চাচা ভাতিজা'-র মতো আরও একাধিক সিনেমাতে দেখা গিয়েছিল রণধীর কাপুরকে। এরপরে রণধীর তাঁর বাবার একটি অসম্পূর্ণ কাজ সম্পন্ন করেছিলেন। 'হিনা' ছবির পরিচালনার দায়িত্বভার সামলেছিলেন তিনি। রণধীর কাপুরকে ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত 'হাউসফুল' ছবিতে শেষ অভিনয় করতে দেখা গিয়েছিল।

Advertisement

 

Advertisement