scorecardresearch
 

কোভিডে আক্রান্ত হয়ে প্রয়াত আয়ুষ্মানের 'ড্রিম গার্ল' সহ-অভিনেত্রী রিঙ্কু

কোভিড ১৯ (Covid 19)- এ আক্রান্ত হয়ে প্রয়াত অভিনেত্রী রিঙ্কু সিং নিকুম্ভ (Rinku Singh Nikumbh)। আয়ুষ্মান খুরানার (Ayushmann Khurrana) 'ড্রিম গার্ল' (Dream Girl ) ছবিতে অভিনয় করেছিলেন তিনি।

Advertisement
আয়ুষ্মানের খুরানার সঙ্গে 'ড্রিম গার্ল' ছবিতে অভিনয় করেছিলেন রিঙ্কু সিং নিকুম্ভ আয়ুষ্মানের খুরানার সঙ্গে 'ড্রিম গার্ল' ছবিতে অভিনয় করেছিলেন রিঙ্কু সিং নিকুম্ভ
হাইলাইটস
  • প্রয়াত অভিনেত্রী রিঙ্কু সিং নিকুম্ভ।
  • কোভিড ১৯ - এ আক্রান্ত হয়ে ICU-তে ভর্তি ছিলেন তিনি।
  • গত ২৫ শে মে রিঙ্কুর কোভিড রিপোর্ট পজিটিভ আসে।

ফের শোকের ছায়া বলিউডে। কোভিড ১৯ (Covid 19)- এ আক্রান্ত হয়ে প্রয়াত অভিনেত্রী রিঙ্কু সিং নিকুম্ভ (Rinku Singh Nikumbh)। আয়ুষ্মান খুরানার (Ayushmann Khurrana) 'ড্রিম গার্ল' (Dream Girl ) ছবিতে অভিনয় করেছিলেন রিঙ্কু। তাঁকে সর্বশেষ দেখা যায় আদার জৈনের ছবি 'হ্যালো চার্লি'-তে। গত কয়েকদিন ধরে কোভিডের জটিলতায় ভুগছিলেন তিনি। যার জেরে আইসিইউতে ভর্তি করা হয় তাঁকে। 

রিঙ্কুর খুড়তুতো ভাই চন্দ সিং নিকুম্ভ খবরটি নিশ্চিত করেছেন বলেই জানা গেছে। তিনি বলেছেন যে, ২৫ শে মে রিঙ্কুর কোভিড রিপোর্ট পজিটিভ আসে। এরপরে তিনি হোম আইসোলেশনে ছিলেন। 

তাঁর বাবাও অসুস্থ হয়ে পড়ায় তাঁকে হাসপাতালে স্থানান্তরিত করা হয়। কিছুদিনের মধ্যে রিঙ্কুর অবস্থার অবনতি ঘটে এবং তাঁকে আইসিইউতে স্থানান্তর করা হয়। রিঙ্কু হাঁপানিতে ভুগছিলেন বলে শোনা গেছে। তাঁর ভাই আরও জানিয়েছেন যে, গত ৭ মে রিঙ্কু কোভিডের ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছিলেন এবং শীঘ্রই দ্বিতীয় ডোজ গ্রহণ করবেন ভেবেছিলেন।

আরও পড়ুন: Covid-19 থেকে সেরে উঠে কীভাবে স্বাদ-গন্ধ ফিরে পাবেন? 

রিঙ্কু সিং নিকুম্ভ জনপ্রিয় সিরিজ 'চিড়িয়াঘর', 'মেরি হাণিকারক বিবি'-তে কাজ করেছেন। এছাড়াও গত বছর, সোনি এন্টারটেইনমেন্ট টেলিভিশনের 'ধড়কন' -এত অভিনয় করতে দেখা গেছে তাঁকে।

'ড্রিম গার্ল' ছবিতে অভিনয় করেছেন আয়ুষ্মান খুরানা, নুসরত ভুরুচা, অন্নু কাপুর, মনজোত সিং, বিজয় রাজ, অভিষেক বন্দ্যোপাধ্যায়, রাজ বনসালী এবং নিধি বিষ্ট। ছবিটি ২০১৯ সালে মুক্তি পেয়েছিল।

আরও পড়ুন: সিঙ্গল ডোজ কতটা কার্যকর? বিশেষজ্ঞরা যা বলছেন 

গত বছর থেকে করোনায় আক্রন্ত হয়ে বহু বলিউড ও টলিউড তারকা প্রাণ হারিয়েছেন। এছাড়াও আক্রান্ত হয়েছেন অনেকজনই। 

Advertisement
Advertisement