scorecardresearch
 

Rocky Aur Rani Ki Prem Kahani First Review: ফের কাজ করবে করণ ম্যাজিক? রইল রণবীর- আলিয়ার ছবিটি প্রথম রিভিউ

Rocky Aur Rani Ki Prem Kahani First Review: ২৫ জুলাই, নির্মাতারা একটি বড় স্ক্রিনিংয়েরও আয়োজন করেছিলেন। যেখানে হাজির ছিল প্রায় অর্ধেক বলিউড। বেশিরভাগ মানুষই ছবিটি পছন্দ করছেন।

Advertisement
আলিয়া ভাট ও রণবীর সিং আলিয়া ভাট ও রণবীর সিং

করণ জোহরের (Karan Johar) বহু প্রতীক্ষিত ছবি 'রকি অউর রানি কি প্রেম কাহানি' (Rocky Aur Rani Kii Prem Kahaani) ২৮ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। তবে ইতিমধ্যেই ছবির রিভিউ আসতে শুরু করেছে। গত ২৫ জুলাই, নির্মাতারা একটি বড় স্ক্রিনিংয়েরও আয়োজন করেছিলেন। যেখানে হাজির ছিল প্রায় অর্ধেক বলিউড। বেশিরভাগ মানুষই ছবিটি পছন্দ করছেন। এমনকী স্বঘোষিত চলচ্চিত্র সমালোচক কামাল রশিদ খান সহ অন্যান্যরা করণের এই ছবিটিকে বিনোদনমূলক বলে অভিহিত করেছেন।

ফ্যামিলি ড্রামা করণের ছবি

'রকি অউর রানি কি প্রেম কাহানি' প্রেমের গল্পটি নিয়ে কেআরকে প্রথম প্রতিক্রিয়া দেন। তিনি ছবিটিকে উজ্জ্বল বলে বর্ণনা করেছেন। ছবির রিভিউ দিতে গিয়ে দুটি ট্যুইট করেছেন কেআরকে। তিনি লিখেছেন, লন্ডন, মরিশাস, সিঙ্গাপুরের সেন্সর বোর্ড অফিসে অনেকেই ছবিটি দেখেছেন। তাঁর মতে, "এটি একটি দুর্দান্ত ছবি, বিনোদনে ভরপুর এবং এটি সবচেয়ে বেশি হিট হতে চলেছে।" তিনি ট্যুইটে আরও লেখেন- "গতকাল রাতে অনুষ্ঠিত স্ক্রিনিংয়ে অনেকেই 'রকি অউর রানি কি প্রেম কাহানি' ছবিটি গল্প দেখেছেন এবং তাঁদের খুব ভাল লেগেছে। অনেকের মতে, এটি একটি খুব ভাল ছবি এবং অনেক ফ্যামিলি ড্রামা রয়েছে। এটি বক্স অফিসে হিট হবে।"

রণবীরের প্রথম রিভিউ

রাহার জন্মের পর এটাই আলিয়ার প্রথম মুক্তিপ্রাপ্ত ছবি। ফলে স্বামী রণবীর কাপুরও এই ছবি নিয়ে বেশ উচ্ছ্বসিত। এদিনের স্ক্রিনিংয়ে তিনি আলিয়াকে সমর্থন করতে এসেছিলেন। ছবিটি দেখে তিনিও বেশ ভাল প্রতিক্রিয়া দিয়েছেন। গোটা ছবিটি এবং এর গান সবটাই দারুণ পছন্দ হয়েছে অভিনেতার।

ভাইরাল ভিকি- ক্যাটরিনার প্রতিক্রিয়া

বলিউডের পাওয়ার কাপল ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফও 'রকি অউর রানি কি প্রেম কাহানি' ছবির স্ক্রিনিং দেখতে গিয়েছিলেন। দু'জনকেই রেড কার্পেটে হাত ধরে হাঁটতে দেখা গেছে। এদিন ভিকি ছিলেন ডেনিম লুকে। অন্যদিকে ক্যাটরিনা পরেছিলেন শর্ট ড্রেস। দু'জনেই ছবি দেখে ইতিবাচক প্রতিক্রিয়া দেন। 

Advertisement

'রকি অউর রানি কি প্রেম কাহানি' নিয়ে সাত বছর পর পরিচালনায় ফিরেছেন করণ জোহর। সম্প্রতি তিনি ইন্ডাস্ট্রিতে তাঁর ক্যারিয়ারের ২৫ বছর পূর্ণ করেছেন। করণ বরাবরই তাঁর ছবিতে বি-টাউনের তাবড় তারকাদের কাস্টিংয়ের জন্য পরিচিত। এই ছবিটি পারিবারিক মূল্যবোধ ও ভালোবাসার গল্প। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে র‍য়েছেন শাবানা আজমী, ধর্মেন্দ্র, জয়া বচ্চন, চূর্ণী গঙ্গোপাধ্যায়, টোটা রায়চৌধুরী সহ আরও অনেকে। এই ছবির গল্প লিখেছেন ঈশিতা মৈত্র, শশাঙ্ক খৈতান ও সুমিত রায়। ছবির গল্প গড়ে উঠেছে রকি এবং রানিকে কেন্দ্র করে। দুই ভিন্ন সংস্কৃতি ও পরিবারের গল্প। রানি, একজন উচ্চশিক্ষিত বাঙালি সাংবাদিক। অন্যদিকে, রকি জিম-ফ্রিক, দিল্লির শিখ ছেলে। 

তারকারা তাঁদের রিভিউ দিয়েছেন, এখন দেখার বিষয় হবে দর্শকেরা এই ছবিটি কতটা পছন্দ করেন। করণের পরিচালনায় 'রকি অউর রানি কি প্রেম কাহানি' গল্পটি দর্শক মনে কতটা দাগ কাটতে পারবে, তা সময়ই বলবে। 


 

Advertisement