scorecardresearch
 

Salman Khan Arijit Singh: ৯ বছরের ঝগড়ার ইতি, সলমনের টাইগার ৩-তে গান গাইলেন অরিজিৎ

Tiger 3 Song Leke Prabhu Ka Naam: অরিজিৎ সিংয়ের ভক্তদের জন্য সুখবর। দীর্ঘ নয় বছর পর অবশেষে সলমন খান ও অরিজিৎ সিংয়ের ঝগড়ার অবসান হল।

Advertisement
সলমনের টাইগার ৩-তে গান গাইলেন অরিজিৎ সলমনের টাইগার ৩-তে গান গাইলেন অরিজিৎ
হাইলাইটস
  • অরিজিৎ সিংয়ের ভক্তদের জন্য সুখবর
  • অবশেষে সলমন খান ও অরিজিৎ সিংয়ের ঝগড়ার অবসান
  • সলমনের টাইগার ৩-তে গান গাইলেন অরিজিৎ

Tiger 3 Song Leke Prabhu Ka Naam: অরিজিৎ সিংয়ের ভক্তদের জন্য সুখবর। দীর্ঘ নয় বছর পর অবশেষে সলমন খান ও অরিজিৎ সিংয়ের ঝগড়ার অবসান হল। একসময় সলমন জানিয়ে দিয়েছিলেন যে তাঁর সিনেমাতে কথন গান গাইবে না অরিজিৎ। তারপর ৯ বছর পেরিয়ে গিয়েছে। এখন অবশেষে সলমন নিজেই জানিয়েছেন যে তাঁর আসন্ন ছবি টাইগার ৩-তে একটি গান গেয়েছেন অরিজিৎ।

গানটির একটি ঝলকের পোস্টার ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সল্লুভাই

'টাইগার ৩'-র একটি গানের পোস্টার ইনস্টাতে শেয়ার করেছেন সলমন। সেই পোস্টারে সলমন ও ক্যাটরিনাকে দেখা যাচ্ছে। ক্যাটরিনা এই সিনেমাতে জোয়া চরিত্রে অভিনয় করেছেন। ক্যাপশনে সলমন লিখেছেন, 'প্রথম গান লেকে প্রভু কা নাম-র প্রথম ঝলক। ও হ্যাঁ, আমার জন্য এটা অরিজিৎ সিংয়ের প্রথম গান। গানটি ২৩ অক্টোবর মুক্তি পাচ্ছে। এই দীপাবলিতে ১২ নভেম্বর প্রেক্ষাগৃহে আসছে টাইগার ৩। হিন্দি, তামিল ও তেলুগুতে মুক্তি পাচ্ছে সিনেমাটি।'

আরও পড়ুন

কিছুদিন আগেই অরিজিৎ সিংকে সলমন খানের বাসভবনে দেখা গিয়েছিল। তখনই মনে করা হয়েছিল যে দুই তারকার মধ্যে যাবতীয় ঝামেলা মিটে গিয়েছে। এবার সেটাই সত্যি বলে জানালেন খোদ সলমন। 

অরিজিৎ সিং এবং সলমন খানের মধ্যে কী হয়েছিল?

২০১৪ সালে একটি অনুষ্ঠানের সময় দুজনের মধ্যে ঝগড়া হওয়ার পর সলমন এবং অরিজিতের মধ্যে সম্পর্ক খারাপ হয়ে যায়। ওই অনুষ্ঠানটি সলমন হোস্ট করেছিলেন। অরিজিৎ পুরস্কার নিতে মঞ্চে উঠেছিলেন। তখন সলমন ব্যঙ্গ করে জিজ্ঞাসা করেন, 'তুমি কি ঘুমাচ্ছিলে?' এর জবাবে গায়ক বলেছিলেন, 'আপনারা সবাই আমাকে ঘুমিয়ে দিয়েছেন)।' সলমন তখন উত্তর দিয়েছিলেন, 'তুম হি হো-এর মতো গান চলতে থাকলে আমাদের দোষ নয়।'

Advertisement

এর পরে সলমনের 'সুলতান' এবং 'বজরঙ্গি ভাইজান' সিনেমা থেকে অরিজিৎ সিংয়ের গাওয়া গানগুলিকে সরিয়ে দেওয়া হয়েছিল। ২০১৬ সালে সলমন খানের কাছে প্রকাশ্যে ক্ষমা চেয়েছিলেন অরিজিৎ। 'সুলতান'-এ তাঁর গাওয়া গান রাখার জন্য অনুরোধও করেছিলেন।

Advertisement