scorecardresearch
 

Singer KK Networth: এক একদিনে আয় ২ লক্ষ টাকার বেশি, KK-র সম্পত্তি কত?

Singer KK Networth: কেকে ভক্ত থেকে শুরু করে সঙ্গীত জগতের ব বড় ব্যক্তিত্ব সবাই কেকেকে স্মরণ করছেন। আপনি কি জানেন কে কে তার অ্যালবাম এবং স্টেজ শো থেকে লক্ষাধিক আয় করতেন? চলুন দেখে নেওয়া যাক এই বিখ্যাত গায়ক তাঁর পরিবারের জন্য কত সম্পদ রেখে গেছেন

Advertisement
KK KK
হাইলাইটস
  • দিনে কত টাকা আয় করতেন KK
  • জানুন তাঁর সম্পত্তির পরিমাণ
  • জানুন বিস্তারিত তথ্য

Singer KK Networth: বিখ্যাত গায়ক কেকে-এর মৃত্যুতে শোকাহত গোটা দেশ। কণ্ঠে জাদু ছড়ানো গায়ক কেকে ডেমিসের আকস্মিক মৃত্যুতে হতবাক সবাই। কেকে ভক্ত থেকে শুরু করে সঙ্গীত জগতের ব বড় ব্যক্তিত্ব সবাই কেকেকে স্মরণ করছেন। আপনি কি জানেন কে কে তার অ্যালবাম এবং স্টেজ শো থেকে লক্ষাধিক আয় করতেন? চলুন দেখে নেওয়া যাক এই বিখ্যাত গায়ক তাঁর পরিবারের জন্য কত সম্পদ রেখে গেছেন

কেকে বড় হয়েছেন দিল্লিতে

কেকে-এর আসল নাম ছিল কৃষ্ণ কুমার কুন্নাথ, কিন্তু তিনি মঞ্চের নাম 'কেকে' দিয়ে বিখ্যাত হয়েছিলেন। দিল্লিতে মালয়ালি পরিবারে জন্মগ্রহণ করেন। পড়াশোনাও করেছেন দিল্লি থেকেই। তিনি মাউন্ট সেন্ট মেরি স্কুল থেকে প্রাথমিক পড়াশোনা করেন এবং দিল্লি বিশ্ববিদ্যালয়ের কিরোরি মাল কলেজ থেকে স্নাতক সম্পন্ন করেন। শৈশব থেকেই সঙ্গীতের প্রতি আগ্রহী ছিলেন কেকে। তবে এর কোনো আনুষ্ঠানিক প্রশিক্ষণ নেননি। নিজের প্রতিভার ভিত্তিতে তিনি শুধু বলিউডেই নিজেকে প্রতিষ্ঠিত করেননি, তিনি অন্যান্য ভাষায় গানও গেয়েছেন।

কে কে প্রতিদিন এত আয় করতেন

সেলিব্রেটিদের উপার্জন এবং সম্পদের উপর নজরদারি করে এমন একটি ওয়েবসাইট সেলেবওয়ার্থের মতে, কে কে প্রতিদিন লক্ষাধিক আয় করতেন। ওয়েবসাইট অনুসারে, KK-এর মোট সম্পদের পরিমাণ ছিল ৮ মিলিয়ন বা ৬২.০৬ কোটি টাকা। তিনি রয়্যালটি এবং স্টেজ শো ইত্যাদি থেকে প্রতিদিন ২,১২,৫৫৭.১৬ টাকা আয় করতেন।

ইতিমধ্যে সঙ্গীতশিল্পী কেকে-র মৃত্যুতে নিউ মার্কেট থানায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু হয়েছে। শারীরিক অসুস্থতা নাকি অন্য কোনও কারণে শিল্পীর মৃত্যু হয়েছে, সেই তদন্ত করছে পুলিশ। বুধবার গ্র্যান্ড হোটেলে গেলেন কলকাতা পুলিশের জয়েন্ট সিপি (ক্রাইম) মুরলীধর শর্মা ও ডিসি সেন্ট্রাল রূপেশ কুমার। খতিয়ে দেখা হচ্ছে হোটেলের সিসি ক্যামেরার ফুটেজ। সেই সঙ্গে সেখানে পৌঁছল গোয়েন্দা বিভাগের সাইন্টিফিক উইং। ইতিমধ্যে কেকে-এর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। সেই রিপোর্ট এলেই মৃত্যুর কারণ আরও স্পষ্ট হবে। 

Advertisement

Advertisement