scorecardresearch
 

Uorfi Javed Skincare With Vodka: ভদকা দিয়ে রূপচর্চা করেন উরফি! শেয়ার করলেন সিক্রেট মর্নিং স্কিনকেয়ার রুটিন

Uorfi Javed: উরফি জাবেদকে চেনেন না, এরকম নেটিজেন খুব কমই আছেন বোধ হয়। উরফি মানেই নিত্যনতুন চমক। প্রতিবার নয়া স্টাইল স্টেটমেন্টে সকলের নজর কাড়েন তিনি।

Advertisement
উরফি জাভেদ (ছবি: ফেসবুক) উরফি জাভেদ (ছবি: ফেসবুক)

 শিরোনামে থাকেন উরফি জাভেদ। নিজের স্টাইল স্টেটমেন্টের জন্য আলোচনায় থাকেন বলিউড অভিনেত্রী। তাঁর যে কোনও পোস্ট মুহূর্তে ভাইরাল হয়। এবার নিজের উজ্জ্বল ত্বকের সিক্রেট শেয়ার করলেন সোশ্যাল মিডিয়া সেনসেশন।  নিজের সোশ্যাল পেজে সকলের জন্যে দিলেন স্পেশাল স্কিনকেয়ার টিপস।

উরফি জানালেন ভদকাই আসলে তাঁর সুন্দর ত্বকের মূল উপকরণ। নিজের মর্নিং স্কিনকেয়ার রুটিন শেয়ার করে অভিনেত্রী বলেন, সকালে মুখ ধুয়ে একটি পাত্রে নিতে হবে সামান্য পরিমাণে ভদকা। এবার এর মধ্যে যোগ করতে হবে সামান্য লেবুর রস। তুলোর সাহায্যে মিশ্রণটি সারা মুখে লাগিয়ে মিনিট দশেক রেখে দিতে হবে। এরপর অ্যালোভেরা নিয়ে মুখে ভাল করে লাগিয়ে মিনিট দশেক রাখতে হবে। তবে উরফি জানিয়েছেন, এই স্কিনকেয়ারের মাধ্যমে মুখের উজ্জ্বলতা এক দিনে আসে না। একই ভাবে দীর্ঘদিন করলে তবেই সুফল মিলবে।    

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Uorfi (@urf7i)

আরও পড়ুন

 

উরফি জাবেদকে চেনেন না, এরকম নেটিজেন খুব কমই আছেন বোধ হয়। উরফি মানেই নিত্যনতুন চমক। প্রতিবার নয়া স্টাইল স্টেটমেন্টে সকলের নজর কাড়েন তিনি। কখনও অনাবৃত ঊর্ধ্বাঙ্গ, তো কখনও উদ্ভট পোষাক, এভাবেই বারবার সংবাদের শিরোনামে আসেন অভিনেত্রী। এমনকী প্রপসের তালিকায় রয়েছে ঘড়ি, ব্লেড, কাঁচ, ব্যান্ডেজ, সফট টয়েজ, পেরেক থেকে শুরু করে আরও রকমাতি জিনিস। 

Advertisement

বহু সময় উরফি কে দেখা গেছে, কোনও পোষাক না পরে, শুধুমাত্র হাত দিয়ে গোপনাঙ্গ ঢাকতে। এই ধরণের সাহসী পদক্ষেপ বা ঝুঁকি নিতে একটুও পিছপা হন না অভিনেত্রী। বারবার কটাক্ষের শিকার হন নেটদুনিয়ায়। তা সত্ত্বেও কেয়ার নট অ্যাটিটিউট রাখাই পছন্দ করেন তিনি। প্রচুর ট্রোলিং সত্ত্বেও, কিছু নেটিজেন প্রশংসায় ভরান তাঁর। 

 

Advertisement