scorecardresearch
 

Urvashi Rautela: নগ্ন শরীরে কাদা মেখে পোস্ট উর্বশী-র, ভাইরাল ছবি

প্রতি দিনই নায়িকা কোনও না কোনও পোস্ট করেন সোশাল মিডিয়ায়। যার মধ্যে বেশিরভাগই ভাইরাল হয়ে যায়। হবে নাই বা কেন। প্রায় ৪ কোটি ফলোয়ার রয়েছে তাঁর অ্যাকাউন্টে। সম্প্রতি তাঁর আরও একটি পোস্ট ভাইরাল হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে নগ্ন শরীরে সারা গায়ে কাদা মেখে মাড-বাথ নিচ্ছেন। ক্যাপশনে মিশরের রানি ক্লিওপেট্রা-র কথা উল্লেখ করে অভিনেত্রী এই প্রাকৃতিক রূপচর্চার পদ্ধতির গুণাগুণ ব্যাখ্যা করেন।

Advertisement
উর্বশী রাউতেলা উর্বশী রাউতেলা
হাইলাইটস
  • ছবিতে দেখা যাচ্ছে নগ্ন শরীরে সারা গায়ে কাদা মেখে মাড-বাথ নিচ্ছেন।
  • ক্যাপশনে মিশরের রানি ক্লিওপেট্রা-র কথা উল্লেখ করে অভিনেত্রী এই প্রাকৃতিক রূপচর্চার পদ্ধতির গুণাগুণ ব্যাখ্যা করেন।

রূপ-গ্ল্যামার এবং হটনেস কোশেন্ট যদি এক সঙ্গে মেশানো হয় তবে অভিনেত্রী উর্বশী রাউতেলা অনায়াসে সে সব বিশেষণে ফিট করে যাবেন। প্রতি দিনই নায়িকা কোনও না কোনও পোস্ট করেন সোশাল মিডিয়ায়। যার মধ্যে বেশিরভাগই ভাইরাল হয়ে যায়। হবে নাই বা কেন। প্রায় ৪ কোটি ফলোয়ার রয়েছে তাঁর অ্যাকাউন্টে।

সম্প্রতি তাঁর আরও একটি পোস্ট ভাইরাল হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে নগ্ন শরীরে সারা গায়ে কাদা মেখে মাড-বাথ নিচ্ছেন। ক্যাপশনে মিশরের রানি ক্লিওপেট্রা-র কথা উল্লেখ করে অভিনেত্রী এই প্রাকৃতিক রূপচর্চার পদ্ধতির গুণাগুণ ব্যাখ্যা করেন। জানান, হাজার হাজার বছর ধরে এর প্রচলন রয়েছে সারা বিশ্ব জুড়ে। আজও এর জুড়ি মেলা ভার। ক্যাপশনে তিনি লেখেন, 'Cleopatra was an early lover of a mud bath, while modern fans includes me. Enjoying the red mud of a Balearic beach. Its said to have been used as a mirror by Venus, the Roman goddess of love. Its mineral-rich mud is considered therapeutic and good for skin. Mud really can be a muddy marvel. Covered in healing mud therapeutic Mud Baths are still heralded today for their ability to detoxify and draw out impurities, soften skin, improve circulation, and ease aches and pains.'

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by URVASHI RAUTELA 🇮🇳Actor🇮🇳 (@urvashirautela)

Advertisement

সোশাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা। প্রায়শই পোস্ট করে তিনি ফ্যানদের সঙ্গে যোগাযোগ রাখেন। সম্প্রতি নিজের মিউজিক ভিডিও নিয়ে পোস্ট করেন বেশ কয়েকটি ছবি-ভিডিও। আপাতত ওয়েব সিরিজের কাজে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। 'ইন্সপেক্টর অবিনাশ' নামে একটি ওয়েব সিরিজে রণদীপ হুডা-র বিপরীতে দেখা যাবে তাঁকে। খুব শীঘ্রই তামিল ছবিতেও ডেবিউ করতে চলেছেন উর্বশী। জানা যাচ্ছে ছবিটি একটি বড় বাজেটের ছবি। উর্বশী ছবিতে একজন আইআইটিয়ান এবং মাইক্রোবায়োলজিস্টের ভূমিকায় অভিনয় করবেন।

 

Advertisement