scorecardresearch
 

শার্টলেস 'ভেড়িয়া' বরুণ ধাওয়ান, দৌড় দেখে ফিদা নেটিজেন

ফ্রি হ্যান্ড এক্সারসাইজ এবং দৌড়েই নিজেকে ফিট রাখেন বরুণ। সম্প্রতি তারই একটি ভিডিয়ো আপলোড করলেন সোশাল মিডিয়ায়। তাও আবার শার্টলেস বরুণ। আর যায় কোথায়! নিমেষে নেটিজেনদের নেকনজরে পড়ে যান তিনি।

Advertisement
বরুণ ধাওয়ান বরুণ ধাওয়ান
হাইলাইটস
  • আপাতত পরবর্তী ছবি 'ভেড়িয়া'র শুটিংয়ের জন্য অরুণাচল প্রদেশে রয়েছেন বরুণ
  • সেখানকার পাহাড়ি চড়াই রাস্তায় খালি গায়ে একটি ছেলের সঙ্গে রেস করতে দেখা যায় তাঁকে

ফিটনেস নিয়ে সব সময় খুঁতখুঁতে অভিনেতা বরুণ ধাওয়ান। বাড়িতে জিমের সব ব্যবস্থা করে রেখেছেন। কিন্তু শুটিংয়ে আউটডোরে গেলে সব জায়গায় তো আর জিমের সুবিধা মিলবে না, তখন? ইচ্ছে থাকলেই উপায় হয়। ফিটনেস বজায় রাখতে দৌড়ের মতো কসরত নেই। তাই ফ্রি হ্যান্ড এক্সারসাইজ এবং দৌড়েই নিজেকে ফিট রাখেন বরুণ। সম্প্রতি তারই একটি ভিডিয়ো আপলোড করলেন সোশাল মিডিয়ায়। তাও আবার শার্টলেস বরুণ। আর যায় কোথায়! নিমেষে নেটিজেনদের নেকনজরে পড়ে যান তিনি।

আপাতত পরবর্তী ছবি 'ভেড়িয়া'র শুটিংয়ের জন্য অরুণাচল প্রদেশে রয়েছেন বরুণ। সেখানকার পাহাড়ি চড়াই রাস্তায় খালি গায়ে একটি ছেলের সঙ্গে রেস করতে দেখা যায় তাঁকে। রীতিমতো অ্যাথলিটদের মতো স্প্রিন্ট করছিলেন তিনি। পাহাড়ের ঠান্ডায় বোধহয় নিজের হটনেস কোশেন্ট মিশিয়ে খানিকটা উত্তাপ তৈরি করে ফেলেছিলেন বরুণ। ভিডিয়ো পোস্ট করতেই ১ ঘণ্টায় ৪ লাখের বেশি লাইক পড়ে। আপাতত লাইক ছাড়িয়েছে সাড়ে ৫ লক্ষ।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by VarunDhawan (@varundvn)

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by VarunDhawan (@varundvn)

Advertisement

বরুণের আর একটি পোস্টে দেখা যাচ্ছে একটি শিশুকে কোলে নিয়ে ছবি তুলেছেন। ক্যাপশনে লিখেছেন, 'বেবিজ অফ অরুণচাল প্রদেশ। ওর নাম থিয়াগি কামবো'। ছবিতে বরুণের স্টার সুলভ মানসিকতা একেবারেই ছিল না। যা দেখে সকলেই খুব প্রশংসা করেন অভিনেতার। সাধারণের মধ্যে সাধারণ হয়ে মিশে যাওয়া এক মস্ত বড় গুণ, যা রয়েছে বরুণের। এই ছবির লাইকের সংখ্যা সাড়ে ১২ লাখের বেশি।

 

Advertisement