scorecardresearch
 

Sweta Bhattacharya: সিরিয়াল- ছবির সাফল্যের পর জোড়া ওয়েব সিরিজে শ্বেতা, বিপরীতে কে?

Sweta Bhattacharya in Web Series: বড় পর্দায় হাতেখড়ি হওয়ার পর ধারাবাহিকে ফিরেছিলেন শ্বেতা। শোনা যাচ্ছে, 'সোহাগ জল' শেষ হওয়ার পর দুটি ওয়েব সিরিজ রয়েছে তাঁর ঝুলিতে।

Advertisement
অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য (ছবি: ফেসবুক) অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য (ছবি: ফেসবুক)

টলিপাড়ার বহু অভিনেতা আসেন ছোট পর্দা থেকে। কিছুদিন আগেই টেলি অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য ডেবিউ করেছেন রুপোলী পর্দায়। প্রথম ছবিতেই তিনি অভিনয় করেছেন সুপারস্টার দেবের বিপরীতে। এবার ওটিটি প্ল্যাটফর্মে পা রাখতে চলেছেন সিরিয়ালের 'যমুনা ঢাকি'। বড় পর্দায় হাতেখড়ি হওয়ার পর ধারাবাহিকে ফিরেছিলেন শ্বেতা। শোনা যাচ্ছে, 'সোহাগ জল' শেষ হওয়ার পর দুটি ওয়েব সিরিজ রয়েছে তাঁর ঝুলিতে।

ইন্ডাস্ট্রি সূত্রের খবর অনুযায়ী, একটি নতুন ওটিটি প্ল্যাটফর্ম আসতে চলেছে। এবছরের দুর্গাপুজোয় ক্যামেলিয়া প্রোডাকশন আনতে চলেছে 'ফ্রাইডে' নামক একটি নতুন ওটিটি। এই প্ল্যাটফর্মের একটি সিরিজে এবার নায়িকা হবেন শ্বেতা। সিরিজটি পরিচালনা করবেন অরিন্দম চক্রবর্তীকে। এর আগে তিনি বেশ কিছু মেগা পরিচালনা করেছেন। যদিও এই নতুন সিরিজে শ্বেতার বিপরীতে কে অভিনয় করবেন, তা এখনও ঠিক হয়নি। এখনও সব কিছু চূড়ান্ত হয়নি। 

অন্যদিকে 'সুরিন্দর ফিল্মস'-র ওটিটি প্ল্যাটফর্ম আড্ডাটাইমস-এর একটি সিরিজে অভিনয় করছেন শ্বেতা ভট্টাচার্য। এই সিরিজটি পরিচালনার দায়িত্বে রয়েছেন নতুন পরিচালক মীর ফলক। গল্পে মুখ্য চরিত্রে দেখা যাবে ঋতাভরী চক্রবর্তীকে। তবে শ্বেতা অভিনয় করছেন একটি গুরুত্বপূর্ণ চরিত্রে। 

আরও পড়ুন

প্রসঙ্গত, শ্বেতা ভট্টাচার্য বাংলা টেলিভিশনের জনপ্রিয় মুখ। 'যমুনা ঢাকি'-র আগেও তিনি মুখ্য চরিত্রে অভিনয় করেছেন 'সিঁদুরখেলা', 'জড়োয়ার ঝুমকো'-র মতো একাধিক ধারাবাহিকে। 'প্রজাপতি'-র আগেও বাংলা ছবিতে ছোট- খাটো চরিত্রে কাজ করেছেন শ্বেতা। তবে ধারাবাহিককে প্রাধান্য দেওয়ার জন্যই বহু অফার ছেড়েছেন তিনি। এরপর আরও একটি ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করার অফার ছিল তাঁর কাছে। তবে এই 'প্রজাপতি'-র অফার আসতেই, তা ফেলতে পারেননি তিনি। প্রথম ছবির সাফল্যের পর দর্শকেরা তাঁর থেকে অনেকটাই প্রত্যাশা করছে নিঃসন্দেহে।        
 

Advertisement

Advertisement