scorecardresearch
 

Ushashi Ray- Horror Series: 'পেত্নী' রূপে ধরা দিলেন ঊষসী! আসছে হাড় হিম করা সিরিজ

Petni Web Series: অগোছালো উস্কো- খুস্কো চুল কাঁধ বেয়ে নেমে এসেছে, টকটকে লাল চোখ, শুকিয়ে ফেটে যাওয়া ঠোঁট, বিষণ্ণ মুখ... একেবারে নয়া অবতারে  ঊষসী। প্রকাশ্যে এল সিরিজের প্রথম লুক।

Advertisement
ঊষসী রায় (ছবি: সংগৃহীত) ঊষসী রায় (ছবি: সংগৃহীত)

টেলিভিশন থেকে ওটিটি-র জনপ্রিয় মুখ ঊষসী রায়। সোশ্যাল মিডিয়াতেও খুবই সক্রিয় থাকেন তিনি। এবার প্রথমবার ভৌতিক সিরিজে মুখ্য চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে। আড্ডাটাইমস ওটিটি প্ল্যাটফর্মে আসছে নতুন রিরিজ 'পেত্নী'। অভিমন্যু মুখোপাধ্যায় পরিচালিত এই হরর- রহস্যে মোড়া সিরিজটি স্ট্রিমিং শুরু হবে আগামী ১৭ নভেম্বর থেকে। 

অগোছালো উস্কো- খুস্কো চুল কাঁধ বেয়ে নেমে এসেছে, টকটকে লাল চোখ, শুকিয়ে ফেটে যাওয়া ঠোঁট, বিষণ্ণ মুখ... একেবারে নয়া অবতারে  ঊষসী। প্রকাশ্যে এল সিরিজের প্রথম লুক। ঊষসী ছাড়াও এই সিরিজে রয়েছেন টলিপাড়ার একঝাঁক এচনা মুখ। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন জেসমিন রায়, কাঞ্চন মল্লিক, শুভ্রাজিৎ দত্ত, অর্ণব বন্দ্যোপাধ্যায়ের মতো শিল্পীরা। 

 

bengali Horror web Series

চার বন্ধু- রাকা, নীলেশ, জুই, শোভন, মধ্যরাতে লং ড্রাইভের জন্য বের হয়। সাধারণ মজার রোড ট্রিপ হিসেবে শুরু হলেও, তা ধীরে ধীরে বিপজ্জনক- ভূতুড়ে অভিজ্ঞতায় পরিণত হয়। একের পর এক অদ্ভুত এবং দুর্ভাগ্যজনক ঘটনা ঘটতে শুরু করে। যা আরও ভয়াবহ হয়ে দাঁড়ায় একটি দুর্ঘটনার পর, নিখোঁজ হয় রাকা। বেশ কিছুদিন নিখোঁজ থাকার পর, ফিরে আসে রাকা। তবে একেবারে পাল্টে যায় তার জীবন। এক মহিলা রাকার জীবন সমস্যায় ভরিয়ে দেয়। এরপরে যা ঘটে তা, ভয়ঙ্কর গল্পের মূল ভিত্তি তৈরি করে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Addatimes (@addatimes_)

Advertisement

 

ঊষসী বলেন, "এটি অ্যাডটাইমস এবং অভিমন্যু মুখোপাধ্যায়ের সঙ্গে আমার প্রথম কাজ। আমরা বিভিন্ন ভৌতিক লোকেশনে শ্যুটিং করেছি। আমি সব সময় হরর গল্পের প্রতি আকৃষ্ট হই। এটা ছিল আমার হ্যাঁ বলার প্রাথমিক কারণ। আমি নিশ্চিত যে 'পেত্নী' দেখার পর সকলে বিস্মিত হবে।" বললেন জেসমিন রায়।

পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায় বলেন, "পেত্নী-র গল্প লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত। এই ওয়েব সিরিজে প্রচুর উপাদান রয়েছে। এই হরর সিরিজ, রহস্যে মোড়া। একেবারে ভিন্ন ভাবে শ্যুট ডিজাইন করেছি আমরা। তবে 'পেত্নী'-র গল্পের একটি আবেগময় দিকও রয়েছে।"


 

Advertisement