scorecardresearch
 

Salman Khan: সলমনের পানভেলের ফার্ম হাউসে জোর করে ঢোকার চেষ্টা, গ্রেফতার ২

Salman Khan: করোনা কালে লাইমলাইটে এসেছিল বলিউড অভিনেতা সলমন খানের পানভেলের ফার্ম হাউসটি। এখানেই করোনা মহামারির সময় সলমন তাঁর পরিবার ও ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠদের নিয়ে বেশ অনেকদিন ছিলেন। এবার সলমনের সেই ফার্ম হাউস শিরোনামে। পানভেলের ওয়াজে গ্রামে অবস্থিত এই খামারবাড়িতে জোর করে ঢোকার চেষ্টা করে ২ জন।

Advertisement
সলমন খান সলমন খান
হাইলাইটস
  • এবার সলমনের সেই ফার্ম হাউস শিরোনামে। পানভেলের ওয়াজে গ্রামে অবস্থিত এই খামারবাড়িতে জোর করে ঢোকার চেষ্টা করে ২ জন।

করোনা কালে লাইমলাইটে এসেছিল বলিউড অভিনেতা সলমন খানের পানভেলের ফার্ম হাউসটি। এখানেই করোনা মহামারির সময় সলমন তাঁর পরিবার ও ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠদের নিয়ে বেশ অনেকদিন ছিলেন। এবার সলমনের সেই ফার্ম হাউস শিরোনামে। পানভেলের ওয়াজে গ্রামে অবস্থিত এই খামারবাড়িতে জোর করে ঢোকার চেষ্টা করে ২ জন। জানা গিয়েছে, পানভেল তালুকা পুলিশ ওই ২ জনকে গ্রেফতার করেছে। 

পুলিশ সূত্রে খবর, ওই দুজনের নাম অজেশ কুমার গিলা (২৩) ও গুরুসেবক সিং শিখ (২৩)। দুজনেই পাঞ্জাবের ফাজিকা জেলার বাসিন্দা। পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার অভিযুক্ত ২ জন খামার বাড়ির বেড়া ও গাছের কম্পাউন্ড টপকে ফার্ম হাউসে ঢোকার চেষ্টা করে। পুলিশ ওই দুজনের ভুয়ো আধার কার্ড বাজেয়াপ্ত করেছে, যেখানে তাদের অন্য নাম ও ঠিকানা রয়েছে। 

সলমনের ফার্ম হাউসের ম্যানেজার শশিকান্ত শর্মা জানিয়েছেন যে পুলিশ দুজনকে গ্রেফতার করার পর ওই ফার্ম হাউসের নিরাপত্তা রক্ষী মহম্মদ হুসেনকে আরও সাবধান হতে বলা হয়েছে। কোনও অনুমতি ছাড়া জোর করে ধৃত ২ জন ঢোকার চেষ্টা করছিল ওই ফার্ম হাউসে। তারা নিজেদেরকে উত্তরপ্রদেশ বালিয়া জেলার বাসিন্দা বলে পরিচয় দেয় এবং নিজেদের নাম বলে মহেশকুমার রামনিবাস ও বিনোদ কুমার রাধেশ্যাম, জানান নিরাপত্তারক্ষী।

আরও পড়ুন

প্রসঙ্গত, পানভেলের এই খামার বাড়িতে করোনার সময় সলমন তাঁর পুরো পরিবার নিয়ে এসেছিলেন। এখানেই সাপের কামড় খান সল্লু মিঞা। করোনা কালে পরিবার ছাড়াও সলমনের এই ফার্ম হাউজে দেখা গিয়েছিল জ্যাকলিন ফান্ডার্ডেজকেও। মহারাষ্ট্রের পানভেলে সলমনের এই ফার্ম হাউজটি  ১৫০ একর এলাকা জুড়ে বিস্তৃত। ব্য়স্ত সলমনের অবসরযাপনের একমাত্র ঠিকানা। অত্যাধুনিক জিম থেকে সুইমিং পুল, আস্তাবল- কী নেই সেখানে! কিন্তু জানেন কি সলমনের এই খামার বাড়িটি কিন্তু আদতে সলমন খানের নামে নেই। ভাইজানের এই ফার্মহাউসটির মালকিন তাঁর আদরের ছোট বোন অর্পিতা খান শর্মা।

Advertisement

সোশ্যাল মিডিয়ার দৌলতে সলমনের এই ফার্ম হাউসটি এখন সবাই চেনেন। বৃহস্পতিবার দুপুরে ওই ২ যুবক কেন জোর করে ঢোকার চেষ্টা করেছিল সেখানে তা জানতে পুলিশ তদন্ত শুরু করেছে। বাড়িয়ে দেওয়া হয়েছে ফার্ম হাউসের নিরাপত্তাও।  
 

Advertisement