scorecardresearch
 

কুমিরের পিঠে হাতির শুঁড়ে চেপে কী করছেন অভিনেত্রী? দেখুন Viral Video

সম্ভাবনা শেঠ (Sambhavna Seth) আজকাল খতরো কে খিলাড়িতে রয়েছেন। অভিনেত্রী বর্তমানে তার স্বামী অবিনাশের সঙ্গে থাইল্যান্ড ভ্রমণে গিয়েছেন এবং তাকে বিপজ্জনক প্রাণীদের মধ্যে ঘুরে বেড়াতে দেখা যাচ্ছে। সম্ভাবনা প্রায়শই তার ইউটিউব চ্যানেলে জীবন সম্পর্কিত নানা ভিডিও শেয়ার করেন। তবে এবার তিনি যে ভিডিওটি পোস্ট করেছেন তা দেখে আপনি হতবাক হয়ে যাবেন।

Advertisement
সম্ভাবনা শেঠ সম্ভাবনা শেঠ

সম্ভাবনা শেঠ (Sambhavna Seth) আজকাল খতরো কে খিলাড়িতে রয়েছেন। অভিনেত্রী বর্তমানে তার স্বামী অবিনাশের সঙ্গে থাইল্যান্ড ভ্রমণে গিয়েছেন এবং তাকে বিপজ্জনক প্রাণীদের মধ্যে ঘুরে বেড়াতে দেখা যাচ্ছে। সম্ভাবনা প্রায়শই তার ইউটিউব চ্যানেলে জীবন সম্পর্কিত নানা ভিডিও শেয়ার করেন। তবে এবার তিনি যে ভিডিওটি পোস্ট করেছেন তা দেখে আপনি হতবাক হয়ে যাবেন। বলতে বাধ্য হবেন, সম্ভাবনা আসল খতরো কে খিলাড়ি।


ভয়ঙ্কর প্রাণীদের মধ্যে অভিনেত্রী

থাইল্যান্ডে ছুটি কাটাতে যাওয়া সম্ভাবনা শেঠ তার চ্যানেলে এই ভিডিওটি শেয়ার করেছেন। যেখানে তাকে অনেক ভয়ংকর প্রাণীদের সঙ্গে খেলতে দেখা যাচ্ছে। ভয় জায়গায় কিন্তু সম্ভাবনার মুখে হাসি। সম্ভাবনা বেশ সাহসী বলতে হবে। অভিনেত্রী তার কোলে বাঘ শাবককে খাওয়ালেন এবং আদর করলেন। শুধু তাই নয়, বড় বড় বাঘদেরও খুব আদর করে ডাকতে দেখা গেছে। একই সময়ে, তার স্বামী একই প্রাণীর কাছে যেতেই ঘামতে শুরু করেন। অবিনাশকেও অনেকবার সম্ভাবনার কথা মাথায় রাখতে বলতে শোনা যায়। অবিনাশ সম্ভাবনাকে দূর থেকে প্রাণীদের ভালোবাসতে বলে, কারণ অভিনেত্রী তাদের দেখে চুমু খেতে শুরু করেন।

ভিডিওটি দেখে আপনিও অনেকবার হাসবেন। ভিডিওতে অনেকবার আপনি অবিনাশ এবং সম্ভাবনার মজার ফ্লার্টিং দেখতে পাবেন। পরবর্তী ভিডিওতে সম্ভাবনাকে কুমিরের সঙ্গেও খেলতে দেখা যাবে। সম্ভাবনা নির্ভয়ে গিয়ে কুমিরের পিঠে বসে পড়েন। এর পরে, সম্ভাবনা হাতির পালের কাছে পৌঁছান, যেখানে একটি হাতিও তাদের শুঁড়ে করে উপরে তুলে নেয়। সম্ভাবনা প্রতিটি স্টান্ট করছিলেন এবং তার স্বামী অবিনাশ তাকে নিয়ে মজা করছিলেন।


আপনি এখানে এই ভিডিও দেখতে পারেন:


ভক্তরাও ভিডিওতে প্রেম করছেন। অনেকে সম্ভাবনা এবং তার স্বামীর কথাকে মজার বলেছেন, আবার অনেকে বলেছেন যে আমরা এই ভিডিওটি বারবার দেখতে পারি, এটি খুব মজার। অনেকেই সম্ভানাকে খতরো কে খিলাড়ি শোতে যাওয়ার পরামর্শ দিচ্ছেন এবং বলছেন যে 'যদি যান, তাহলে নিশ্চিতভাবেই শো জিতবেন।' ভাই, সম্ভাবনার এই ভিডিওটি যতটা মজার, ততটাই দুঃসাহসিক।

Advertisement

 

Advertisement