scorecardresearch
 

Susmita Dey: রোম্যান্টিক দৃশ্যের শ্যুটিংয়ে চোট পেলেন সুস্মিতা, 'কথা'র সেটে কী এমন হল?

Susmita Dey: ছোটপর্দায় বেশ জনপ্রিয় এক নাম সুস্মিতা দে। খুব অল্প সময়ের মধ্যেই সুস্মিতা তাঁর জনপ্রিয়তা অর্জন করেছেন। এই মুহূর্তে সুস্মিতা কাজ করছেন কথা সিরিয়ালে, সাহেব ভট্টাচার্যের বিপরীতে। আর সেই সিরিয়ালের শ্যুটিং করতে গিয়েই সেটে আহত হন অভিনেত্রী। যদিও তা সুস্মিতার কাছ থেকে জানা যায়নি।

Advertisement
সুস্মিতা দে সুস্মিতা দে
হাইলাইটস
  • ছোটপর্দায় বেশ জনপ্রিয় এক নাম সুস্মিতা দে। খুব অল্প সময়ের মধ্যেই সুস্মিতা তাঁর জনপ্রিয়তা অর্জন করেছেন।

ছোটপর্দায় বেশ জনপ্রিয় এক নাম সুস্মিতা দে। খুব অল্প সময়ের মধ্যেই সুস্মিতা তাঁর জনপ্রিয়তা অর্জন করেছেন। এই মুহূর্তে সুস্মিতা কাজ করছেন কথা সিরিয়ালে, সাহেব ভট্টাচার্যের বিপরীতে। আর সেই সিরিয়ালের শ্যুটিং করতে গিয়েই সেটে আহত হন অভিনেত্রী। যদিও তা সুস্মিতার কাছ থেকে জানা যায়নি। বরং তাঁর অনস্ত্রিন হিরো সাহেব ভট্টাচার্য এক সাক্ষাৎকারে সম্প্রতি জানিয়েছেন যে রোম্যান্টিক দৃশ্যে অভিনয় করতে গিয়ে পড়ে ব্য়থা পান সুস্মিতা। 

সাহেব জানিয়েছেন রোম্যান্টিক দৃশ্যের শ্যুটিং করতে গিয়ে আহত হন সুস্মিতা। তাঁর আঙুল কেটে গিয়েছে, নখ উপরে উঠে গিয়েছে। আর তা নিয়ে সেটে ভাল রকম লেগপুলিং হচ্ছে তাঁকে নিয়ে। সাহেব এও জানান যে সুস্মিতা কথা কথায় নাকি ব্যথা পান। কীভাবে রোম্যান্টিক দৃশ্যের শ্যুটিং করতে গিয়ে পড়ে গেলেন অভিনেত্রী তা নিয়ে অন্য অভিনেতারা ঠাট্টা-তামাশাও করছেন। তবে এগুলো বেশ তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন সুস্মিতা। এই চোট নিয়েই শ্যুটিং চালিয়ে যাচ্ছেন সুস্মিতা।  

সুস্মিতা ধারাবাহিকে রয়েছেন নাম-ভূমিকায়। যদিও বর-বাবাজি তাকে ডাকে ‘গোবরদেবী’ বলে। কথাকে প্রায় বাধ্য হয়েই বিয়ে করেছে অগ্নিভ। যদিও সে চায় না তাঁর এই বিয়ের খবর কখনও বাইরে আসুক। কিন্তু এর মধ্যেই দুজনে এসেছেন কাছাকাছি। সিরিয়ালে কথা ও অগ্নিভর বেশ কিছু রোম্যান্টিক দৃশ্যও দেখানো হয়েছে। টিআরপি তালিকার ভাল জায়গায় রয়েছে কথা সিরিয়ালটি। সাহেব ও সুস্মিার জুটিকে খুব পছন্দ করছেন সকলে। অনস্ক্রিন রসায়ন তাঁদের দুর্দান্ত। কথা সিরিয়ালের মাধ্যমেই বহু বছর পর ছোটপর্দায় পা রাখেন সাহেব। এর আগে তাঁকে দেখা গিয়েছিল বন্ধন ও ষোল আনা সিরিয়ালে। এরপর তিনি সিনেমাতে মন দেন। 

আরও পড়ুন

অপরদিকে অপরাজিতা অপু সিরিয়াল দিয়ে ছোটপর্দায় ডেবিউ করেন সুস্মিতা। এই সিরিয়ালে তাঁর অপু চরিত্রটি দারুণভাবে জনপ্রিয় হয়ে ওঠে। এই সিরিয়াল শেষ হওয়ার পর তাঁকে বউমা একঘর সিরিয়ালে দেখা গেলেও তা কিছুদিনের মধ্যে বন্ধ হয়ে যায়। এরপর সুস্মিতা অভিনীত পঞ্চমী সিরিয়ালও বেশিদিন চলেনি। কিছুদিন বিরতির পরই তিনি কথা সিরিয়ালে ফেরেন। কিছুদিন আগে কথা সিরিয়ালের সেটে জন্মদিন পালন করা হয় সুস্মিতার, সেখানে কেক কেটে সেলিব্রেট করা হয় তাঁর বার্থডে। সেখানে উপস্থিত ছিলেন সিরিয়ালের অন্যান্য কলাকুশলীরাও।   

Advertisement

 

Advertisement