scorecardresearch
 

Twins Actress Of Television: টেলিভিশনের এই ২ অভিনেত্রী আসলে যমজ বোন, চেনেন নাকি?

Twins Actress Of Television: টেলি দুনিয়ায় এক পরিচিত নাম মানসী সেনগুপ্ত। এই মুহূর্তে মানসীকে দেখা যাচ্ছে নিম ফুলের মধু সিরিয়ালে মৌমিতার চরিত্রে। খল চরিত্রে পারদর্শী মানসী এই সিরিয়ালের মাধ্যমে আলাদা এক জনপ্রিয়তা অর্জন করে নিয়েছেন। কিন্তু জানেন কী মানসীর এক যমজ বোন রয়েছে, যিনি নিজেও এই টেলিভিশন জগতের সঙ্গে যুক্ত।

Advertisement
এই দুই অভিনেত্রী আসলে যমজ বোন এই দুই অভিনেত্রী আসলে যমজ বোন
হাইলাইটস
  • কিন্তু জানেন কী মানসীর এক যমজ বোন রয়েছে, যিনি নিজেও এই টেলিভিশন জগতের সঙ্গে যুক্ত।

টেলি দুনিয়ায় এক পরিচিত নাম মানসী সেনগুপ্ত। এই মুহূর্তে মানসীকে দেখা যাচ্ছে নিম ফুলের মধু সিরিয়ালে মৌমিতার চরিত্রে। খল চরিত্রে পারদর্শী মানসী এই সিরিয়ালের মাধ্যমে আলাদা এক জনপ্রিয়তা অর্জন করে নিয়েছেন। কিন্তু জানেন কী মানসীর এক যমজ বোন রয়েছে, যিনি নিজেও এই টেলিভিশন জগতের সঙ্গে যুক্ত। মানসীর মতো রাইমাও তাঁর অভিনয় দিয়েই জনপ্রিয়তা অর্জন করে নিয়েছেন। আসুন তাহলে জেনে নিন মানসীর সেই যমজ বোন আসলে কে। 

‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকের পর আচমকাই বাংলা ইন্ডাস্ট্রি ছেড়ে মুম্বইতে পাড়ি দিয়েছিলেন অভিনেত্রী মানসী সেনগুপ্ত (Manasi Sengupta)। বেশ কিছুদিন মুম্বইতে চুটিয়ে অভিনয় করার পর তিনি আবার ফিরে আসেন বাংলায়। এখানে এসে অভিনয় শুরু করেন পিলু ধারাবাহিকে। যেখানে রঞ্জার সতীন হিসেবে ধারাবাহিকের উত্তেজনা বাড়িয়ে দেন এই অভিনেত্রী। বর্তমানে অবশ্য মানসী নিম ফুলের মধু সিরিয়ালে কাজ করছেন মৌমিতার চরিত্রে। পর্ণার জা হিসাবে তাঁর খল চরিত্র বেশ উত্তেজনা বাড়িয়ে দেয় দর্শকদের। তবে মানসীর রয়েছে এক যমজ বোন।  আদতে মানসী সেনগুপ্তরা তিন বোন। তবে তার ছোট বোন রাইমা সেনগুপ্তের সঙ্গে মানসীর চেহারার হুবহু মিল রয়েছে। তাদের দুজনকে এতটাই এক রকম দেখতে যে কোনটা মানসী, কোনটা রাইমা গুলিয়ে ফেলেন অনেকেই।

মানসী প্রায় চার বছর ধরে অভিনয়ে জগতে রয়েছেন। দিদিকে দেখেই রাইমা অভিনয় জগতে প্রবেশ করেন। রাইমার কাছে তার দিদি মানসী অভিনয়ে জগতের একজন অভিজ্ঞ পথপ্রদর্শক। তিনি সবসময় দিদির কথাগুলো মাথায় রেখে কাজ করতে চেষ্টা করেন। ধারাবাহিক ‘জয় জগন্নাথ’-এ রাইমা সুভদ্রার ভূমিকায় অভিনয় করেছেন। এতদিন তার সঙ্গে দর্শকদের পরিচয় থাকলেও আসলে তিনি যে মানসী সেনগুপ্তের বোন সে কথা অনেকেই জানতেন না। রাইমাকে এখন এই মুহূর্তে দেখা যাচ্ছে কথা সিরিয়ালে। মানসী-রাইমা যে যমজ বোন তা এতদিন কেউই জানতেন না। তবে দিদি নম্বর ১-এর এক বিশেষ পর্বে এসে এই কথা খোলসা করেন রাইমা ও মানসী। 

আরও পড়ুন

Advertisement

দুই বোনের মত তারা যেমন একে অপরের সঙ্গে ঝগড়া করেন, তেমনই তাদের মধ্যে আবার গভীর বন্ধুত্বের সম্পর্কও রয়েছে। উল্লেখ্য, মানসী শুধু ধারাবাহিককে নয় বিভিন্ন ওয়েব সিরিজেও কাজ করেছেন। বিভিন্ন ধরনের চরিত্রে তিনি অভিনয় করেন। দিদিকে দেখে রাইমাও অভিনয়ে নিজের হাত পাকাচ্ছেন। সম্প্রতি রাইমাকে নিজের প্রথম সন্তান বলে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন মানসী। 

 
 

Advertisement