scorecardresearch
 

Anupam Roy Wedding: তৃতীয় বিয়ে করলেন অনুপম, প্রস্মিতার সঙ্গে নতুন করে পথ চলা শুরু গায়কের

Anupam Roy Wedding: অফিসিয়ালি স্বামী-স্ত্রী হলেন অনুপম রায় ও প্রস্মিতা পাল। ২ মার্চ তাঁরা আইনি বিয়ে সারবেন সেটা আগে থেকেই জানা ছিল। সেইমতো শনিবারই আইনি বিয়ে সারলেন অনুপম ও প্রস্মিতা। বিয়ের পর প্রথমবার সোশ্যালে ছবি পোস্ট করলেন অনুপম ও প্রস্মিতা। অনুপম সেই ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন নতুন করে।

Advertisement
অনুপম রায়ের বিয়ে অনুপম রায়ের বিয়ে
হাইলাইটস
  • অফিসিয়ালি স্বামী-স্ত্রী হলেন অনুপম রায় ও প্রস্মিতা পাল।


অফিসিয়ালি স্বামী-স্ত্রী হলেন অনুপম রায় ও প্রস্মিতা পাল। ২ মার্চ তাঁরা আইনি বিয়ে সারবেন সেটা আগে থেকেই জানা ছিল। সেইমতো শনিবারই আইনি বিয়ে সারলেন অনুপম ও প্রস্মিতা। বিয়ের পর প্রথমবার সোশ্যালে ছবি পোস্ট করলেন অনুপম ও প্রস্মিতা। অনুপম সেই ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন নতুন করে। 

বিয়ের দিন অনপম পরেছিলেন ঘিয়ে রঙের পাঞ্জাবী, তাতে লাল রঙের সুতোর কাজ করা ছিল। আর প্রস্মিতা পরেছিলেন গোলাপিকই রঙের ব্লাউজ, সঙ্গে সোনার গয়না। হাতে মেহেন্দি আর সিঁথিতে অনুপমের দেওয়া সিঁদুরে দারুণ সুন্দর লাগছিল গায়িকাকে। দক্ষিণ কলকাতার এক বিলাসবহুল ক্লাবে বসেছিল অনুপম ও প্রস্মিতার ঘরোয়া বিয়ের আসর।

প্রস্মিতা আগেই জানিয়েছিলেন যে তাঁরা একেবারে ব্যক্তিগত পরিসরে এই বিয়ে সারতে চান। সেইমতো পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের নিয়েই আইনি বিয়ে করেন তাঁরা। ২০২১ সালে অনুপমের দ্বিতীয় স্ত্রী পিয়া চক্রবর্তীর সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়। তার পর গত বছর ২৭ নভেম্বর পিয়াকে বিয়ে করেন অভিনেতা, পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায়। তার পর থেকে সোশ্যাল মিডিয়ায় শুরু হয় ট্রোলিং। যদিও সেই সময় গায়ককে সমবেদনা জানিয়েছেন নেটাপাড়ার একটা বড় অংশ। যদিও এইসব থেকে একেবারেই দূরে থাকতে পছন্দ করেন অনুপম। 

আরও পড়ুন

অপরদিকে, প্রস্মিতারও এটা দ্বিতীয় বিয়ে। আগে শৌনক নামে এক চিকিৎসকের সঙ্গে বিয়ে হলেও কয়েকমাসের মাথায় ডিভোর্স হয়। অনুপম ও প্রস্মিতার আলাপ পরিচয় বহু বছরের। যদিও এত দিন ছিল কেবলই পেশাগত আলাপ। তার পর বন্ধুত্ব এবং সেখান থেকেই প্রেম। এ বার স্বামী-স্ত্রী হলেন তাঁরা। গত বছর থেকেই অনুপম ও প্রস্মিতার বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছিল। এবার সেই গুঞ্জনই অফিসিয়ালভাবে সত্যি হল। ফেব্রুয়ারির শেষেই অনুপম ঘোষণা করেন যে তিনি তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসছেন এবং পাত্রী প্রস্মিতা। 

Advertisement

মার্চের দ্বিতীয় দিনেই চারহাত এক হল অনুপম ও প্রস্মিতার। একেবারে ছিমছাম বিয়ে সেরেছেন তাঁরা। ঘনিষ্ঠ বন্ধু বান্ধব ও আত্মীয় পরিজনদের উপস্থিতিতেই নতুন অধ্যায় শুরু করলেন অনুপম-প্রস্মিতা। 

TAGS:
Advertisement