scorecardresearch
 

Soumitrisha- Debchandrima: জিতের ছবিতে দেবচন্দ্রিমা না, প্রথম প্রস্তাব পান সৌমিতৃষা! কেন না করলেন নায়িকা?

Soumitrisha Kundoo- Debchandrima Singha Roy: এবার সামনে এল নতুন খবর। দেব নয় জিতের ছবিতে টলিউডে ডেবিউ হওয়ার কথা ছিল মিঠাইরানির। দেবচন্দ্রিমার জায়গায় প্রথমে অভিনয় করার কথা ছিল তাঁর। হঠাৎ কী ঘটল? 

Advertisement
সৌমিতৃষা কুণ্ডু ও দেবচন্দ্রিমা সিংহ রায় (ছবি: ফেসবুক) সৌমিতৃষা কুণ্ডু ও দেবচন্দ্রিমা সিংহ রায় (ছবি: ফেসবুক)

টেলিভিশন থেকে টলিউডে পা দিয়েছেন বহু অভিনেতা। সে তালিকায় রয়েছে মিমি চক্রবর্তী, ইশা সাহা, সোহিনী সরকারের মতো বহু অভিনেত্রীর নাম। সম্প্রতি শ্বেতা ভট্টাচার্যর নাম জুড়েছে সে তালিকায়। এরপর নাম জুড়তে চলেছে সৌমিতৃষা কুণ্ডু ও দেবচন্দ্রিমা সিংহ রায়ের। টলিউড সুপারস্টার দেবের ছবিতে দেখা যাবে পর্দার মিঠাইকে। অন্যদিকে আরেক সুপারস্টার জিতের ছবিতে অভিনয় করবেন সকলের প্রিয় চারু। তবে এবার সামনে এল নতুন খবর। দেব নয় জিতের ছবিতে টলিউডে ডেবিউ হওয়ার কথা ছিল মিঠাইরানির। দেবচন্দ্রিমার জায়গায় প্রথমে অভিনয় করার কথা ছিল তাঁর। হঠাৎ কী ঘটল? 

জিতের নতুন ছবির নাম 'বুমেরাং'। শোনা যাচ্ছে,  এই ছবির প্রস্তাব প্রথমে গিয়েছিল সৌমিতৃষার কাছে। কিন্তু সে সময় কাজের ব্যস্ততা এবং শারীরিক অসুস্থাতার কারণে প্রোজেক্টটিতে না করেন দেন তিনি। সম্প্রতি এক সাংবাদমাধ্যমকে 'মিঠাই' অভিনেত্রী জানান, "এটা ঠিক, 'প্রধান' ছবিতে সই করার আগে আরও দুটি ছবির সুযোগ এসেছিল। তার মধ্যে 'বুমেরাং' অন্যতম। প্রথম ছবি যদি ১০০ শতাংশ না দিতে পারতাম তা খুব অন্যায় হত। তাই আমি ছবিটা না করার সিদ্ধান্ত নিই।"

'বুমেরাং'- ছবির শ্যুটিং শুরু হওয়ার কথা জুন মাসেই। অন্যদিকে 'প্রধান'-র শ্যুট শুরু হবে অগাস্ট মাসে। শারীরিকভাবে সুস্থ হওয়ার জন্য, এই কয়েকদিনের ব্রেক দরকার ছিল সৌমিতৃষার।     
  
অভিজিৎ সেন পরিচালিত ও অতনু রায়চৌধুরী প্রযোজিত ছবি 'প্রধান'-এ দেবের বিপরীতে দেখা যাবে সৌমিতৃষাকে। এর আগে 'টনিক', 'প্রজাপতি'-র মতো হিট ছবি সকলে উপহার দিয়েছেন এই ত্রয়ী। দেব ছাড়াও অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে র‍য়েছেন পরাণ বন্দ্যোপাধ্যায়। শীতের ছুটিতে মুক্তি পাবে পারিবারিক ছবি 'প্রধান'।  

আরও পড়ুন

অন্যদিকে 'কিশমিশ' ছবিতে দেবের প্রাক্তন প্রেমিকার চরিত্রে দেখা গিয়েছিল দেবচন্দ্রিমাকে। যদিও সেটা খুবই ছোট একটা চরিত্র । তাই বলা চলে, জিতের ছবিতে এক রকম ডেবিউ হতে চলেছে তাঁর। জানা গিয়েছে, 'বুমেরাং'-এ দেখা যাবে জিৎ-রুক্মিণী মৈত্রকে। এছাড়াও আরও এক জুটি থাকবে। সেই জুটিরই অন্যতম মুখ হলেন দেবচন্দ্রিমা। তাঁর বিপরীতে দেখা যাবে ‘বল্লভপুরের রূপকথা’-খ্যাত সত্যম রায়চৌধুরীকে। 

Advertisement

 

Advertisement