scorecardresearch
 

জেল থেকে ফেরার পর বড়সড় পরিবর্তন আরিয়ানের, জানলে অবাক হবেন

আগে ইনস্টাগ্রামে যথেষ্টই সক্রিয় থাকতে দেখা গিয়েছে আরিয়ান খানকে। ইনস্টাগ্রামে (Instagram) ১.৯ মিলিন ফলোয়ারও রয়েছে তাঁর। প্রায়শই সোশ্যাল মিডিয়ায় নিজের বন্ধুদের ছবিও শেয়ার করতেন তিনি। তবে সোমবার হঠাৎই নিজের ডিপি রিমুভ করে নেন আরিয়ান। বর্তমানে ডিপির জায়গায় শুধুমাত্র ব্ল্যাক স্পেস দেখা যাচ্ছে। 

Advertisement
আরিয়ান খান আরিয়ান খান
হাইলাইটস
  • শর্তসাপেক্ষে জামিন পেয়েছেন আরিয়ান
  • বাড়িতে রয়েছে চরম গোপনীয়তা
  • এর মধ্যেই বড় সিদ্ধান্ত শাহরুখ-পুত্রের

ড্রাগস মামলায় প্রায় ১ মাস জেলে থাকার পর জামিন পেয়েছেন বলিউড অভিনেতা শাহরুখ খানের (Shah Rukh Khan) ছেলে আরিয়ান খান (Aryan Khan)। সূত্রের খবর, আরিয়ান ফেরার পর তাঁর বাড়ি মন্নতে বিশেষ গোপনীয়তা বজায় রাখা হয়েছে। তবে ইতিমধ্যেই একট বড় পরিবর্তন এনেছেন তিনি। সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন আরিয়ান। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ডিলিট না করলেও সেখান থেকে ডিপি সরিয়ে দিয়েছে দিয়েছেন তিনি। তবে হঠাৎ এই সিদ্ধান্ত কেন, সেই সম্পর্কে অবশ্য কিছু বলেননি আরিয়ান। 

এর আগে ইনস্টাগ্রামে যথেষ্টই সক্রিয় থাকতে দেখা গিয়েছে আরিয়ান খানকে। ইনস্টাগ্রামে (Instagram) ১.৯ মিলিন ফলোয়ারও রয়েছে তাঁর। প্রায়শই সোশ্যাল মিডিয়ায় নিজের বন্ধুদের ছবিও শেয়ার করতেন তিনি। তবে সোমবার হঠাৎই নিজের ডিপি রিমুভ করে নেন আরিয়ান। বর্তমানে ডিপির জায়গায় শুধুমাত্র ব্ল্যাক স্পেস দেখা যাচ্ছে। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Aryan Khan (@_aryan__)

অন্যদিকে আরিয়ান খানের নিরাপত্তাতেও জোর দেওয়া হচ্ছে। তাঁর জন্য বিশেষ নিরাপত্তারক্ষী মোতায়েন করা হচ্ছে বলে খবর। তাছাড়া শাহরুখ খান ও গৌরী খান খুব শীঘ্রই আরিয়ানের কাউন্সেলিং করাতে চলেছেন বলেও জানা যাচ্ছে। 

রয়েছে যে সমস্ত শর্ত
প্রসঙ্গত, শর্ত সাপেক্ষে জামিন পেয়েছেন আরিয়ান খান। সেই অনুযায়ী, বিনা অনুমতিতে বিদেশ যেতে পারবেন না আরিয়ান। তাছাড়া প্রতি শুক্রবার তাঁকে এনসিবির দফতরে হাজিরা দিতে হবে। মামলায় অভিযুক্ত অন্য কারও সঙ্গে তিনি সরাসরি কথাও বলতে পারবেন না। এমনকী তদন্ত শেষ না হওয়া পর্যন্ত সংবাদমাধ্যমের সঙ্গেও কথা বলতে পারবেন না আরিয়ান খান। 

Advertisement

 

Advertisement