scorecardresearch
 

Ushasi Chakraborty: 'জুন আন্টি'র উন্মুক্ত পিঠ, ঊষসীর ছবি VIRAL

Ushasi Chakraborty: টেলিপাড়ার 'জুন আন্টি' হিসাবেই পরিচিত ঊষসী চক্রবর্তী। খলনায়িকা হিসাবে 'জুন আন্টি'র মতো জনপ্রিয় চরিত্র হয়ত খুব কমই তৈরি হয়েছে। 'জুন আন্টি' হিসাবে ঊষসী নিজেকে এতটাই সুন্দরভাবে তুলে ধরেছিলেন যে ২০২১-এর বিধানসভা নির্বাচনের আগে বিজেপি বিরোধীরা প্রচারের জন্য লিখেছিলেন, ‘অমিত শাহ তুমি জুন আন্টির থেকেও খারাপ!’

Advertisement
ঊষসী চক্রবর্তী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম ঊষসী চক্রবর্তী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • টেলিপাড়ার 'জুন আন্টি' হিসাবেই পরিচিত ঊষসী চক্রবর্তী।

টেলিপাড়ার 'জুন আন্টি' হিসাবেই পরিচিত ঊষসী চক্রবর্তী। খলনায়িকা হিসাবে 'জুন আন্টি'র মতো জনপ্রিয় চরিত্র হয়ত খুব কমই তৈরি হয়েছে। 'জুন আন্টি' হিসাবে ঊষসী নিজেকে এতটাই সুন্দরভাবে তুলে ধরেছিলেন যে ২০২১-এর বিধানসভা নির্বাচনের আগে বিজেপি বিরোধীরা প্রচারের জন্য লিখেছিলেন, ‘অমিত শাহ তুমি জুন আন্টির থেকেও খারাপ!’ শ্রীময়ী সিরিয়ালের পর বেশ কিছুদিন ছোটপর্দা থেকে বিদায় নিয়েছিলেন ঊষসী। তবে ফের ফিরেছেন সিরিয়ালে। রোশনাই-তে ঊষসীকে দেখা যাচ্ছে। অভিনয়ের পাশাপাশি বরাবরই স্পষ্ট বক্তা অভিনেত্রী। কারণ তিনি সব কথাই সোজাভাবে বলে থাকেন। বেপরোয়া ঊষসী মাঝে মাঝেই নিজের বোল্ড ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়া পেজে। 

ঊষসীর সোশ্যাল মিডিয়া পেজ ঘাঁটলেই দেখা যাবে অভিনেত্রীর একাধিক সাহসী অবতারের ছবি। এবারেও যে ছবিটি তিনি পোস্ট করেছেন তা সোশ্যাল মিডিয়ায় উষ্ণতার পারদ চড়িয়েছে। ঊষসীকে দেখা যাচ্ছে নীল রঙের প্রিন্টেড প্যান্টে এবং লাল রঙের ব্রালেটে। ব্যাকলেস এই ব্রালেটে ঊষসী দুধ সাদা পিঠ একেবারে স্পষ্ট। তবে নজর কেড়েছে তাঁর পিঠের ট্যাটু। তবে এটা ঊষসীর যে পুরনো ছবি তা দেখেই বোঝা যাচ্ছে। নিজের মেদহীন শরীর ধরে রাখতে ঊষসী যোগব্যায়ামের ওপরই ভরসা রেখেছেন। 

উষসী চক্রবর্তীকে ইন্ডাস্ট্রির প্রায় সকলেই স্পষ্টবাদী মানুষ হিসেবেই জানেন। তিনি সোজা কথা সোজা ভাবেই বলতে আগ্রহী। এর আগেও জুন আন্টিকে খোলামেলা পোশাকে দেখা গিয়েছে। যা নিয়ে ট্রোলের মুখেও পড়তে হয়েছে অভিনেত্রীকে। দুবছর আগে গোয়ায় জন্মদিন পালন করতে গিয়ে কটাক্ষ শুনতে হয়েছে।হাতে সিগারেট, চোখে সানগ্লাস, পিঠে ট্যাটু, ছোট পোশাকে গোয়ার বিচে সময় কাটাচ্ছিলেন তিনি। আর তা সেই ছবি দেখেই নেটিজেনদের একাংশের ট্রোলের মুখে পড়তে হয় তাঁকে। 

আরও পড়ুন

Advertisement

শ্রীময়ী সিরিয়ালে অনিন্দ্য তথা সুদীপ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেই রোশনাই সিরিয়ালে জুটিতে দেখা যাচ্ছে ঊষসীকে। শ্যুটিংয়ের ফাঁকেই ঊষসীকে এই বছর লোকসভা নির্বাচনে বাম প্রার্থীদের সমর্থনে রাস্তাতেও দেখা গিয়েছিল অভিনেত্রীকে। বাবার পথ ধরে তাই ঊষসীও সিপিআইএম সমর্থক। তাই যাদবপুর লোকসভা কেন্দ্রের সিপি(আই)এম প্রার্থী সৃজন ভট্টাচার্যের জন্য নিয়মিত প্রচারে বের হয়েছিলেন ঊষসী। 

Advertisement