scorecardresearch
 

Derby Match-Ushasi Chakraborty: ডার্বি মাতার পুজো করলেন ঊষশী, কাকে সমর্থন করছেন 'জুন আন্টি'?

Derby Match-Ushasi Chakraborty: একে ডুরান্ড কাপ। তার উপর আবার ডার্বি। মুখোমুখি ইস্টবেঙ্গল-মোহনবাগানকে ঘিরে শহর জুড়ে এই মুহূর্তে উত্তেজনা কিন্তু তুঙ্গে। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে পাড়ার রকের আড্ডা এখন সব জায়গাতেই সমর্থকদের ঝগড়া-আলোচনা।

Advertisement
ঊষসী চক্রবর্তী ঊষসী চক্রবর্তী
হাইলাইটস
  • একে ডুরান্ড কাপ। তার উপর আবার ডার্বি।

একে ডুরান্ড কাপ। তার উপর আবার ডার্বি। মুখোমুখি ইস্টবেঙ্গল-মোহনবাগানকে ঘিরে শহর জুড়ে এই মুহূর্তে উত্তেজনা কিন্তু তুঙ্গে। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে পাড়ার রকের আড্ডা এখন সব জায়গাতেই সমর্থকদের ঝগড়া-আলোচনা। কে ডুরান্ড কাপ ছিনিয়ে নিয়ে যাবে, তা নিয়ে যখন সকলের উত্তেজনা আকাশ ছোঁয়া, ঠিক তখনই জুন আন্টি সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দিলেন তিনি কাকে সমর্থন করছেন। 

ভিডিওতে দেখা গিয়েছে, ঊষসী একেবারে ইস্টবেঙ্গলের জার্সি ও পতাকা হাতে নিয়ে নিষ্ঠা সহকারে আজকের ডার্বির জন্য প্রার্থনা করছেন। হঠাৎ করেই ফোন আসে মোহনবাগানের এক সমর্থনের এবং তিনি জুন আন্টির বন্ধুও বটে। তার ফোন রিসিভ করেই ঊষসী বলেন যে আবার অপয়াটা ফোন করেছে। ফোনের ওপাশ থেকে ঊষসীকে প্রশ্ন করা হয় যে ঊষসী কী করছেন। অভিনেত্রী সেখানে জানান যে তিনি ডার্বি মাতার পুজো করছেন যাতে ইস্টবেঙ্গল জয়ী হয়। তখন ওপাশ থেকে ঊষসীকে প্রশ্ন করে মোহনবাগান সমর্থক ডার্বি মাতা কে। যার জবাবে জুন আন্টি জানান যে খুবই জাগ্রত এক মাতা। এরপর ঊষসীর বাড়িতে সেই সমর্থক চিংড়ি নিয়ে যাওয়ার আবদারও জানায়। তবে সেটাকে খুব একটা পাত্তা দিতে চাননি অভিনেত্রী। ঊষসীর দৃঢ় বিশ্বাস ডুরান্ড কাপ নিয়ে ইস্টবেঙ্গলই ঘরে ফিরবে। 

মজার ছলে এই ভিডিও পোস্ট করে ঊষসী এটা বুঝিয়ে দিয়েছেন যে তিনি কিন্তু আজকের ম্যাচে ইস্টবেঙ্গলকেই সমর্থন করছেন। অভিনেত্রীর এই ভিডিও পোস্টের পরই কমেন্টে মোহনবাগান সমর্থকরা একে একে কমেন্ট করতে শুরু করেন। তাঁদের বিশ্বাস আজকের ম্যাচ মোহনবাগানই জিতবে। এর আগেও ঊষসীকে ইস্টবেঙ্গলের হয়ে গলা ফাটাতে দেখা গিয়েছে। 

Advertisement

প্রসঙ্গত, কলকাতা তথা গোটা বাঙালি এই মুহূর্তে মোহনবাগান-ইস্টবেঙ্গলের হাড্ডাহাড্ডি লড়াইয়ের জন্য অপেক্ষা করে রয়েছেন। প্রায় ১৯ বছর পর ডুরান্ড কাপের ফাইনালে মুখোমুখি ইস্টবেঙ্গল মোহনবাগান। আর সেটা ঘিরে বাঙালিদের আবেগ এখন তুঙ্গে। একদিকে ইস্টবেঙ্গলের কাছে চ্যালেঞ্জ তাদের জয়ের ধারা অব্যাহত রাখা। অন্যদিকে মোহনবাগানের এটা সম্মান রক্ষার লড়াই। মরশুমের শুরুতেই, প্রথম ডার্বিতে জয়লাভ করেছিল লাল-হলুদ। নন্দকুমার শেখরের গোলে জিতেছিল ইস্টবেঙ্গল। এর আগে শেষবার ২০০৪ সালে লাল-হলুদ ও সবুজ-মেরুন মুখোমুখি হয়েছিল। 

আরও পড়ুন

Advertisement