scorecardresearch
 

Parno Mitra-Ushasi Chakraborty: পার্নোকে ভাত মেখে খাইয়ে দিচ্ছেন জুন আন্টি, ব্যাপারটা কী?

Parno Mitra-Ushasi Chakraborty: পরনে টি-শার্ট আর হাফ প্যান্ট, কোনও মেকআপ নেই, কোলের ওপর কুশন ও হাতে চশমা নিয়ে বসে রয়েছেন পার্নো মিত্র। আর অভিনেত্রীকে ভালোবেসে খাইয়ে দিচ্ছেন ঊষসী চক্রবর্তী। সোশ্যাল মিডিয়ায় এই ছবি পোস্ট হতেই অনেকের মনেই প্রশ্ন জেগেছিল ঊষসী কেন হঠাৎ পার্নোকে খাইয়ে দিচ্ছেন। তার ওপর আবার ঊষসী এই ছবির ক্যাপশনে এমন এক কথা লিখেছেন, যা দেখার ওপর সবাই বেশ অবাক।

Advertisement
পার্নো মিত্র ও ঊষসী চক্রবর্তী পার্নো মিত্র ও ঊষসী চক্রবর্তী
হাইলাইটস
  • পরনে টি-শার্ট আর হাফ প্যান্ট, কোনও মেকআপ নেই, কোলের ওপর কুশন ও হাতে চশমা নিয়ে বসে রয়েছেন পার্নো মিত্র। আর অভিনেত্রীকে ভালোবেসে খাইয়ে দিচ্ছেন ঊষসী চক্রবর্তী।

পরনে টি-শার্ট আর হাফ প্যান্ট, কোনও মেকআপ নেই, কোলের ওপর কুশন ও হাতে চশমা নিয়ে বসে রয়েছেন পার্নো মিত্র। আর অভিনেত্রীকে ভালোবেসে খাইয়ে দিচ্ছেন ঊষসী চক্রবর্তী। সোশ্যাল মিডিয়ায় এই ছবি পোস্ট হতেই অনেকের মনেই প্রশ্ন জেগেছিল ঊষসী কেন হঠাৎ পার্নোকে খাইয়ে দিচ্ছেন। তার ওপর আবার ঊষসী এই ছবির ক্যাপশনে এমন এক কথা লিখেছেন, যা দেখার ওপর সবাই বেশ অবাক। 

আসলে ইনস্টা হ্যান্ডেলে ঊষসী যে ছবি পোস্ট করেছেন সেখানে দেখা গিয়েছে পার্নোকে ভালোবেসে ভাত জাতীয় কিছু খাইয়ে দিচ্ছেন। সেই ছবি দ্রুত ভাইরাল হয়েছে। সেই ছবির ক্যাপশনে লেখা, আবার বারো বছর পরে। বিষয়টা কী? আর ঘটনাটি আদৌও বাস্তব কিনা সেটা নিয়েও সন্দিহান ছিল নেটিজেনদের। 

আসলে এই ছবি বাস্তবের নয়, রিল লাইফের। পরিচালক সৌরভ পালোধির আগামী ছবির প্রথম ঝলক এটা। সেপ্টেম্বর থেকেই এই ছবির কাজ শুরু হওয়ার কথা ছিল। শ্যুটিংয়ের মুহূর্ত শেয়ার করে এই সুখবরটি জানান ঊষসী। সৌরভের আগামী ছবির গল্পটা কিন্তু, অঙ্ককে ঘিরে। হ্যাঁ, অঙ্ক বিষয়টা নিয়ে অনেকের যেমন আগ্রহ থাকে তেমনই আবার ভয়ে কাঁপে অনেকেই। সৌরভের ছবির নাম অঙ্ক কি কঠিন। ২০১৬ সালে শেষ ছবি পরিচালনা করেছিলেন সৌরভ। 'কলকাতায় কলম্বাস' মুক্তির পর মাঝে কেটে গেছে ৭ বছর। মাঝে 'চলচ্চিত্র সার্কাস', 'বিবাহ ডায়েরি-এর চিত্রনাট্য লিখেছেন। নাট্য দুনিয়াতেও তাঁর জুড়ি মেলা ভার। নাটক নিয়ে অনেকটা সময়ই ব্যস্ত থাকেন সৌরভ।

Advertisement

সৌরভের পরবর্তী ছবিতেই দেখা যাবে পার্নো-ঊষসী জুটিকে। এবার জুন আন্টি আর পার্নোর যুগলবন্দি দেখার অপেক্ষায় দর্শক। দুজনের ছবি শেয়ার করতেই নেটিজেনরা শ্রীময়ীর সেই সংলাপ নিয়ে মজা করে লিখেছেন, মাসি...। এখানে উল্লেখ্য, শ্রীময়ী সিরিয়ালে ঊষসীর জুন আন্টি চরিত্রটি দারুণভাবে জনপ্রিয়তা পেয়েছিল। সৌরভ পালোধির এই গল্পে শাহরুখ- কাজলও আছে। তবে পর্দার থেকে বাস্তবের শাহরুখ- কাজলের জীবন কতটা আলাদা, তা ফুটে উঠবে ছবির গল্পে। তিন বাচ্চার স্বপ্নপূরণে তারাও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। 

আরও পড়ুন

প্রসঙ্গত, এই ছবির প্রযোজনা করবেন রানা সরকার। ছবির চিত্রনাট্য লিখেছেন সৌমিত দেব ও সৌরভ পালোধী। ডিসেম্বর বা জানুয়ারি মাস নাগাদ মুক্তি পাবে 'অঙ্ক কি কঠিন'।  

Advertisement