scorecardresearch
 

Neem Phuler Modhu: বেডরুমে পর্ণা-সৃজনের প্রেম, আড়ি পাতছেন বাবুর মা, ট্রোলের মুখে 'নিম ফুলের মধু'

Neem Phuler Modhu: টিআরপি তালিকায় ভাল জায়গাতেই রয়েছে নিম ফুলের মধু সিরিয়াল। বহু ঝড়-ঝাপটা পেরিয়ে অবশেষে পর্ণা ও সৃজন কাছাকাছি এসেছে। যদিও তাতেও শান্তি পাচ্ছেন না বাবুর মা কৃষ্ণা ও পর্ণার জা মৌমিতা। রোজই কোনও না কোনও চক্রান্ত করেই চলেছে পর্ণা ও সৃজনের সংসার ভাঙার জন্য।

Advertisement
নিম ফুলের মধু নিম ফুলের মধু
হাইলাইটস
  • টিআরপি তালিকায় ভাল জায়গাতেই রয়েছে নিম ফুলের মধু সিরিয়াল।

টিআরপি তালিকায় ভাল জায়গাতেই রয়েছে নিম ফুলের মধু সিরিয়াল। বহু ঝড়-ঝাপটা পেরিয়ে অবশেষে পর্ণা ও সৃজন কাছাকাছি এসেছে। যদিও তাতেও শান্তি পাচ্ছেন না বাবুর মা কৃষ্ণা ও পর্ণার জা মৌমিতা। রোজই কোনও না কোনও চক্রান্ত করেই চলেছে পর্ণা ও সৃজনের সংসার ভাঙার জন্য। দর্শকদের মনে এই সিরিয়ালের জন্য ভালোবাসা থাকলেও মাঝে মাঝেই এই সিরিয়ালকে ঘিরে ট্রোলিংও শুরু হয়। এবারও যার ব্যতিক্রম হল না। 

সম্প্রতি এসেছে এই সিরিয়ালের প্রোমো। যেখানে দেখানো হয়েছে, পর্ণা ও সৃজন ভালোবাসায় মজেছে নিজেদের ঘরে। আর তাঁদের ঘরের বাইরে কান পেতে শুনছেন বাবুর মা তথা কৃষ্ণা দত্ত। বাবুর মায়ের চোখে জল। ব্যস এই প্রোমো সামনে আসতেই চারদিকে সমালোচনার ঝড় বয়ে গিয়েছে। অনেক নেটিজেনই মন্তব্য করেছেন এগুলো রীতিমতো অশিক্ষার পরিচয়। আবার অনেকে সিরিয়ালের নির্মাতাদের কটাক্ষ করে জানিয়েছেন যে এ ধরনের ভাবনা আসে কোথা থেকে। কারও মন্তব্যে যদিও কিছুই জবাব দেননি সিরিয়ালের নির্মাতা বা চ্যানেল কর্তৃপক্ষ। 

বাংলা সিরিয়াল নিয়ে ট্রোল এটা প্রথমবার নয়। এর আগেও একাধিক সিরিয়ালের দৃশ্য নিয়ে নেটিজেনরা তাঁদের ক্ষোভ উগরে দিয়েছেন। এই একই চ্যানেলে সম্প্রচারিত কার কাছে কই মনের কথা সিরিয়াল শুরু হওয়ার কিছুদিনের মধ্যেই ফুলশয্যার ঘরে ছেলের সঙ্গে মায়ের ঘুমোনো নিয়েও ব্যাপক ট্রোলের মুখে পড়তে হয় সিরিয়ালকে। সেই সময়ও কোনও মন্তব্য করেননি চ্যানেল কর্তৃপক্ষ। এই মুহূর্তে টিআরপি তালিকায় দত্ত পরিবার তাঁদের জায়গা কায়েম করে রেখেছে। কখনও প্রথম আবার কখনও বা দ্বিতীয় স্থানে থাকছে এই সিরিয়াল। 

আরও পড়ুন

রুবেল দাস এবং পল্লবী দে-র জুটিও দর্শকের নজর কেড়েছে। রোজ রোজই দত্ত পরিবারে কিছু না কিছু গণ্ডগোল লেগেই আছে। অনেক ঝড়-ঝাপটা পেরিয়ে সৃজন ও পর্ণা আবার একে-অপরের কাছাকাছি এসেছেন। কিন্তু তারপরও তাঁদেরকে আলাদা করার কোনও চেষ্টার ত্রুটি রাখছেন না কৃষ্ণা ও মৌমিতা। সবকিছু মিলিয়ে নিম ফুলের মধু-তে এখন জমজমাট পর্ব চলছে।  

Advertisement

 

Advertisement