scorecardresearch
 

Bhaswar Chatterjee-Debleena Dutt: ভাস্বরের সঙ্গেই নতুন জীবন শুরু দেবলীনার ? VIRAL ছবিতে জল্পনা

Bhaswar Chatterjee-Debleena Dutt: টলিউড তারকাদের নিয়ে চর্চা-বিতর্ক কোনও নতুন বিষয় নয়। তাঁদের নিয়ে প্রায়ই কোনও না কোনও গুঞ্জন চলতেই থাকে। আর এখন সোশ্যাল মিডিয়া যুগে তারকাদের ব্যক্তিগত জীবন একেবারে খোলা পাতার মতো হয়ে গিয়েছে। চোখ এড়িয়ে কিছু করার উপায় নেই। টলি পাড়ার জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী হলেন ভাস্বর চট্টোপাধ্যায় ও দেবলীনা দত্ত।

Advertisement
দেবলীনা-ভাস্বরের ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায় দেবলীনা-ভাস্বরের ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়
হাইলাইটস
  • টলিউড তারকাদের নিয়ে চর্চা-বিতর্ক কোনও নতুন বিষয় নয়। তাঁদের নিয়ে প্রায়ই কোনও না কোনও গুঞ্জন চলতেই থাকে।
  • টলি পাড়ার জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী হলেন ভাস্বর চট্টোপাধ্যায় ও দেবলীনা দত্ত।

টলিউড তারকাদের নিয়ে চর্চা-বিতর্ক কোনও নতুন বিষয় নয়। তাঁদের নিয়ে প্রায়ই কোনও না কোনও গুঞ্জন চলতেই থাকে। আর এখন সোশ্যাল মিডিয়া যুগে তারকাদের ব্যক্তিগত জীবন একেবারে খোলা পাতার মতো হয়ে গিয়েছে। চোখ এড়িয়ে কিছু করার উপায় নেই। টলি পাড়ার জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী হলেন ভাস্বর চট্টোপাধ্যায় ও দেবলীনা দত্ত। কেরিয়ারে তাঁরা সফল হলেও এই দুই তারকার ব্যক্তিগত জীবন মোটেও সুখকর নয়। আর সম্প্রতি দেবলীনা-ভাস্বরকে নিয়েই জোর চর্চা শুরু হয়ে গিয়েছে। আর এই চর্চার অন্যতম কারণ হল একটি ছবি। 

ভাস্বর ও দেবলীনা দুজনেই এই ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে লাল হলুদ শাড়িতে দেবলীনা, মাথায় লাল টিপ ও সিঁথিতে সিঁদুর। অপরদিকে ভাস্বর পরে রয়েছেন হলুদ রঙের পাঞ্জাবী। একে-অন্যকে মিষ্টি আলিঙ্গনে আবদ্ধ করে রেখেছেন। এই ছবি দেখে মনে হতেই পারে তাহলে কি এই ভাস্বর-দেবলীনা বিয়ে করে নিলেন?

দেবলীনার সঙ্গে তথাগতর বিচ্ছেদ যেমন হয়েছে তেমনি ভাস্বর ও উত্তম কুমারের নাতনি নবমিতার সঙ্গেও আইনত বিচ্ছেদ হয়ে গিয়েছে। তাই দুজনেই এখন সিঙ্গল। এই পরিস্থিতিতে হঠাৎ এই ছবি সামনে আসায় অবাক হওয়ারই কথা। ভাস্বর-দেবলীনা দু’জন মিলে লিখেছেন, ‘Done and Dusted’ অর্থাৎ, সবটা সেরে ফেললাম। এই ছবি দেখে ইন্ডাস্ট্রির অনেকেই মন্তব্য ও শুভেচ্ছা জানিয়েছেন। দেবলীনাকে একেবারে নববধূর মতোই লাগছে।  তবে সকলে যখন নানা ধরণের বিয়ের জল্পনা করতে ব্যস্ত, তখন এক ভক্ত লিখেছেন, ‘আরে ভাদ্র মাসে বিয়ে হয় না। এটা কোনও শ্যুটিংয়েরই দৃশ্য হবে।’

আরও পড়ুন

এই কমেন্টের নীচে ভাস্বর লিখেছেন ‘সেরা মন্তব্য’। যা দেখে মনে হচ্ছে এটা কোনও শ্যুটিংয়েরই দৃশ্য হবে। নতুন কোনও চমক নিয়েই হয়ত এই জুটি হাজির হবে দর্শকদের কাছে। তার আগে কিছুটা চমকের সৃষ্টি করলেন নিজেরাই। প্রসঙ্গত, কল্পনা নামের একটি শর্ট ফিল্মেও একটা সময়ে তাঁদের দেখা গিয়েছিল একসঙ্গে। এরপর ভাস্বর ও দেবলীনা একসঙ্গে কোনও কাজ করেননি। 

Advertisement

 

Advertisement