scorecardresearch
 

Bong Guy on Rachna Banerjee: 'জল না খেয়ে মাথা খারাপ হয়ে গিয়েছে', রচনাকে কটাক্ষ করে বিপদে 'বং গাই' কিরণ?

Bong Guy on Rachna Banerjee: শুরু হয়ে গিয়েছে লোকসভা নির্বাচন। ইতিমধ্যেই প্রথম দফার নির্বাচন হয়ে গিয়েছে। বাকি এখনও ৬ দফা। আর এই তীব্র গরমের মধ্যেই হুগলি কেন্দ্রে প্রচার চালিয়ে যাচ্ছেন রচনা বন্দ্যোপাধ্যায়। এই বছরের লোকসভায় দিদি নম্বর ১ লড়বেন হুগলি কেন্দ্র থেকে। যবে থেকে রচনা প্রচার শুরু করেছেন তারপর থেকেই তাঁর একাধিক মন্তব্য নিয়ে সোশ্যল মিডিয়া জুড়ে জোর চর্চা।

Advertisement
কিরণ-রচনা কিরণ-রচনা
হাইলাইটস
  • আর এই তীব্র গরমের মধ্যেই হুগলি কেন্দ্রে প্রচার চালিয়ে যাচ্ছেন রচনা বন্দ্যোপাধ্যায়।

শুরু হয়ে গিয়েছে লোকসভা নির্বাচন। ইতিমধ্যেই প্রথম দফার নির্বাচন হয়ে গিয়েছে। বাকি এখনও ৬ দফা। আর এই তীব্র গরমের মধ্যেই হুগলি কেন্দ্রে প্রচার চালিয়ে যাচ্ছেন রচনা বন্দ্যোপাধ্যায়। এই বছরের লোকসভায় দিদি নম্বর ১ লড়বেন হুগলি কেন্দ্র থেকে। যবে থেকে রচনা প্রচার শুরু করেছেন তারপর থেকেই তাঁর একাধিক মন্তব্য নিয়ে সোশ্যল মিডিয়া জুড়ে জোর চর্চা। তৈরি হয়েছে মিমও। এবার সেই আসরে নামলেন বাংলার জনপ্রিয় ইউটিউবার কিরণ দত্ত ওরফে বং গাই। 

কিরণকে মাঝে মধ্যেই দেখা যায় বেশ কিছু বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়াতে সরব হতে। এবার একবারে রচনা বন্দ্যোপাধ্যাকে নিয়েই মন্তব্য করে বসলেন। কিরণ দত্ত তাঁর সোশ্যাল মিডিয়া পেজ থেকে লেখেন, এই গরমে পর্যাপ্ত পরিমাণে জল না খেলে একটা মানুষের মাথা কতটা খারাপ হতে পারে তার সবচেয়ে বড় উদাহরণ হল রচনা ব্যানার্জি। প্রসঙ্গত, হুগলিতে প্রচার করতে গিয়ে রচনার করা মন্তব্যগুলি নিয়েই এরকম কথা বলেছেন কিরণ। তবে সোশ্যাল মিডিয়ায় কিরণের এই পোস্ট রীতিমতো শোরগোল ফেলে দিয়েছে। 

এক নেটিজেন কিরণকে লিখেছেন যে আর কিন্তু দিদি নম্বর ১-এ ডাকবে না কিন্তু। এর জবাবে কিরণ বলেন যে তাঁকে ডাকলেও এরপর তিনি যাবেন না। আগে গিয়েছিলেন তাঁর মায়ের জন্য। বারবার যাবেন না। এখানে উল্লেখ্য, দিদি নম্বর ১-এ মাকে সঙ্গে নিয়ে খেলতে এসেছিলেন কিরণ দত্ত। নেটিজেনদের একাংশ কিরণ দত্তকে এই ধরনের পোস্ট করার জন্য নিন্দায় সরব হয়েছেন। তবে বং গাইও চুপ থাকার পাত্র নন, তিনিও সকলকে পাল্টা জবাব দিতে পিছু পা হননি। 

আরও পড়ুন

কিরণ এর আগেও কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজের বিয়েও নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। সেই সময় প্রসেনজিৎ ও শ্রাবন্তীর সঙ্গে কাঞ্চনের মিল কোথায় তা নিয়ে প্রশ্ন তুলেছিলেন। অবশ্য তখন নেটিজেনরা তাঁর এই ধরনের পোস্টকে সমর্থন করেছিলেন। প্রসঙ্গত, কিরণ রোস্টিং ভিডিও করেই জনপ্রিয়তা অর্জন করেছেন। প্রতিমাসে তিনি লক্ষাধিক টাকার ওপর আয় করে থাকেন। 

Advertisement

প্রসঙ্গত, এর আগে সোশাল মিডিয়ার ট্রোল, মিম আর কটাক্ষ নিয়ে প্রতিক্রিয়া রচনাও প্রতিক্রিয়া দিয়েছেন। তৃণমূলের তারকা প্রার্থ তথা বাংলা টেলিভিশনের ‘দিদি নম্বর ১’ বলেন, “রচনা কেন হাসছে, রচনা কেন খাচ্ছে, রচনা কেন হাত নাড়ছে, রচনা কেন চিৎকার করে কথা বলছে- সবেতেই মিম! আমি যা করব তা-ই মিম!”   

Advertisement