scorecardresearch
 

Film Wrap: বলি থেকে টলি, বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে

Entertainment News Today, 29 August 2022: কী চলছে সারা দেশের বিনোদন জগতে? হলি, বলি কিংবা টলি! তারকারা কে কী করছেন? কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

'ক্রিকেট দেখি না', তাও গ্যালারিতে উর্বশী! ট্রোল
কিছু দিন আগে, উর্বশী সোশাল মিডিয়ায় Ask me anything সেশন করেছিলেন। এই সেশনে উর্বশী ভক্তদের অনেক প্রশ্নের উত্তর দেন। এই সময় এক ভক্ত উর্বশীকে জিজ্ঞাসা করেছিলেন যে তার প্রিয় ক্রিকেটার কে? এর উত্তরে উর্বশী বলেন, তিনি ক্রিকেট দেখতে পছন্দ করেন না। উর্বশী লিখেন- 'আমি মোটেও ক্রিকেট দেখি না। আমি কোনও ক্রিকেটারকে চিনিও না।


'শুধু বলিউড কেন, সব ক্ষেত্রে স্বজনপোষণ রয়েছে', মত ইশার
বলিউডে স্বজনপোষণ ও পরিবারতন্ত্র আছে। শুধু বলিউড কেন, সর্বত্র স্বজনপ্রীতি ও পক্ষপাতিত্ব রয়েছে। এ থেকে রেহাই পাচ্ছে না কোনও শিল্প। আগামী কাল যদি আমার মেয়ে এই ইন্ডাস্ট্রিতে আসতে চায়, তাহলে আমি অবশ্যই আমার মেয়েকেও সাহায্য করব। কিন্তু শেষ পর্যন্ত প্রতিভাই আপনাকে আরও এগিয়ে নিয়ে যাবে। যা আপনাকে সফল করবে।


শোকার্ত টলিউড, চলে গেলেন অভিনেতা প্রদীপ মুখোপাধ্যায়
গত কয়েক দিন ধরে সঙ্কটজনক অবস্থায় হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। ফুসফুসে সংক্রমণ তো ছিলই। তার সঙ্গে সেপ্টিমেমিয়া হওয়ায় রক্তে সংক্রমণ দ্রুত ছড়িয়ে পড়ে। সোমবার ২৯ অগাস্ট সকাল সওয়া ৮টা নাগাদ দমদম ক্যান্টনমেন্টের মিউনিসিপ্যাল হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেতা প্রদীপ মুখোপাধ্যায়।


Ind vs Pak: আজব বিচার! শূন্যতে আউট রাহুল, দোষী হলেন আথিয়া শেঠি
পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচে ভারতের বোলিং ইউনিট অসাধারণ পারফর্ম্যান্স করেছে। তবে শুরুতে পাকিস্তানি বোলারদের সামনে টিম ইন্ডিয়ার ব্যাটসম্যানদের কিছুটা লড়াই করতে দেখা গেছে। টিম ইন্ডিয়ার সহ-অধিনায়ক কে এল রাহুল (KL Rahul) প্রথম বলেই শূন্য রানে আউট হন। এটি ছিল টিম ইন্ডিয়ার ইনিংসের দ্বিতীয় বল।


পুজোর আগে ছবি মুক্তির হিড়িক, বড়পর্দায় আসছেন জয়া-নুসরত-অপু-মাহিরা
পরপর কয়েকটি সিনেমা ভালো ব্যবসা করায় আবারও চাঙা হয়ে উঠেছে ঢালিউড। বিশেষ করে ‘হাওয়া’ ও ‘পরাণ’-এর ব্যবসায়িক সাফল্য ইন্ডাস্ট্রির পালে দিয়েছে হাওয়া। দীর্ঘদিনের জমে থাকা সিনেমা মুক্তি দিতে তাই কোমর বেঁধে নেমেছেন প্রযোজক-পরিচালকেরা। যার প্রভাব দেখা যাবে সেপ্টেম্বর মাসজুড়ে। ঢালিউডে সেপ্টেম্বরে মুক্তির তালিকায় রয়েছে ৯টি সিনেমা।

Advertisement


পান মশলার বিজ্ঞাপন ফেরালেন কার্তিক, টাকার অফার জানলে চমকে যাবেন
পানমশলা কোম্পানির বিজ্ঞাপনের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন কার্তিক আরিয়ান। একজন প্রথম শ্রেণির অ্যাড গুরুর তরফে বিষয়টি নিশ্চিত করে বলা হয়েছে, "এটি সম্পূর্ণ সত্য। ৯ কোটি টাকার প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন কার্তিক আরিয়ান। বিজ্ঞাপনটি একটি পান মশলা কোম্পানির। যা কার্তিক অস্বীকার করেন। কার্তিককে খুব নীতিবান মনে হয়।


অনাবৃত ফোটোশ্যুট-কাণ্ডে থানায় রণবীর, এফআইআরে কী আছে?
২২ অগাস্ট থানায় হাজিরা দেওয়ার কথা ছিল রণবীর সিংয়ের। অনাবৃত ফোটোশ্যুট-কাণ্ডে তাঁকে সমন পাঠানো হয়েছিল। ওই দিন থানায় যেতে পারবেন না বলে জানিয়েছিলেন অভিনেতা। দু'সপ্তাহ সময় চেয়ে নিয়েছিলেন। এক সপ্তাহেই মধ্যেই হাজির হলেন।

 

Advertisement