scorecardresearch
 

Film Wrap: IFFI-র মঞ্চে ঋতাভরীর 'স্টেটমেন্ট', দিদি নম্বর ওয়ান সুদীপা

Entertainment News Today, 22 November 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের খবর বিনোদনের খবর
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

IFFI-র মঞ্চে 'স্টেটমেন্ট', সম্পূর্ণ বাংলা গানে পারফর্ম ঋতাভরীর
সম্ভবত এমনটা এই প্রথম ঘটল, যে জাতীয় এবং আন্তর্জাতিক মঞ্চে সম্পূর্ণ বাংলা গানে গোটা অনুষ্ঠান সাজিয়ে পারফর্ম করলেন কোনও অভিনেত্রী। সে দিক থেকে সাধুবাদ প্রাপ্য ঋতাভরীর। বাংলা ভাষা, বাংলার সংস্কৃতিকে তুলে ধরার জন্য তিনি এমন একটি মঞ্চ বেছে নিলেন যেখানে প্রধানত বলিউড ছবির রমরমা। যাঁরা পারফর্ম করেছেন তাঁরা সকলেই হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রতিষ্ঠিত।


Didi No. 1: রচনার জায়গায় এবার দিদি নম্বর ওয়ান সুদীপা
বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো দিদি নম্বর ওয়ান। বিগত বেশ কয়েক বছর ধরে সেই শো-এর সঞ্চালকের ভূমিকায় নিজেকে প্রতিষ্ঠিত করেছেন অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায় (Rachna Banerjee)। তবে ব্যক্তিগত কারণে বেশ কিছু দিন শো থেকে বিরতি নিচ্ছেন রচনা। তাঁর জায়গায় এ বার দায়িত্ব সামলাতে দেখা যাবে সুদীপা চট্টোপাধ্যায়-কে।


SRFTI-তে বসতে চলেছে সত্যজিৎ রায়ের মূর্তি, জন্মশতবর্ষে শ্রদ্ধা
SRFTI Decides to Install Satyajit Ray's Sculpture at Their Kolkata Campus: জন্মশতবর্ষ উপলক্ষে তাঁকে (Satyajit Ray) শ্রদ্ধার্ঘ্য জানাতে এই উদ্যোগ। মূর্তি বসানো এবং তৈরির প্রক্রিয়া শুরু করে দেওয়া হয়েছে।


বিচ্ছেদের জল্পনা উড়িয়ে বিবাহবার্ষিকীতে শিল্পার আবেগী পোস্ট
শিল্পা শেঠি এবং রাজ কুন্দ্রা ২০০৯ সালে বিয়ে করেছিলেন এবং এখন পর্যন্ত দুজনেই একসঙ্গে জীবনের অনেক রঙ দেখেছেন। জীবনের বিশেষ দিনটিকে স্মরণ করে একটি বিয়ের কোলাজ শেয়ার করেছেন শিল্পা শেঠি। যার সঙ্গে তিনি একটি হৃদয় ছুঁয়ে যাওয়া বার্তাও লিখেছেন।


দিল্লিতে পথ দুর্ঘটনায় আহত Bigg Boss খ্যাত আরশি খান, হাসপাতালে চিকিৎসাধীন
দুর্ঘটনার কবলে পড়েন বিগ বস ১৪ খ্যাত জনপ্রিয় অভিনেত্রী আরশি খান। দিল্লির মালভিয়া নগরে গাড়ি দুর্ঘটনা হয়। সঙ্গে ছিলেন তাঁর সহকারী রেখা। তবে এখন আশঙ্কামুক্ত। হাসপাতালে চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন। তবে বুকে ব্যথা অনুভব করছেন, বলে তিনি জানান।

Advertisement


গানের টানে বাড়ি ছেড়েছিলেন জমিদার বংশের ছেলে হেমাঙ্গ বিশ্বাস, তারপর ইতিহাস
১৯১২ সালের ১৪ ডিসেম্বর তৎকালীন পূর্ববঙ্গ তথা বর্তমান বাংলাদেশের সিলেটের মিরাশী গ্রামে এক জমিদার বংশে জন্ম হেমাঙ্গ বিশ্বাসের। বাবা জমিদার, তাই ছোটবেলা থেকে অভাবের মুখ দেখতে হয়নি তাঁকে। কিন্তু পরিবারে গানবাজনা তথা শিল্পচর্চার কোনও চল তেমন ছিল না। এদিকে ছোট থেকেই হেমাঙ্গর মধ্যে বেড়ে ওঠে সঙ্গীত চেতনা। যত দিন এগিয়েছে ততই তাঁর মধ্যে থাকা সঙ্গীতের চারাগাছটিও বেড়ে উঠেছ। সমস্ত ধারার গানবাজনার মধ্যে বিশেষভাবে বাংলার লোকসঙ্গীতকেই আঁকড়ে ধরেন তিনি।

 

Advertisement