scorecardresearch
 

Gaurav-Riddhima: নববর্ষে নতুন অতিথি আসার খবর দিলেন গৌরব-ঋদ্ধিমা, দাদু হচ্ছেন সব্যসাচী

Gaurav-Riddhima: নতুন বছরে নতুন সুখবর আসল অভিনেতা গৌরব চক্রবর্তী ও ঋদ্ধিমার জীবনে। পয়লা বৈশাখের দিন গৌরব ও ঋদ্ধিমা ঘোষণা করলেন যে তাঁদের জীবনে আসতে চলেছে নতুন অতিথি। আর তার মানে চক্রবর্তী পরিবারে খুশির হাওয়া। দাদু হচ্ছেন সব্যসাচী চক্রবর্তী এবং কাকা হচ্ছেন অর্জুন চক্রবর্তী। নববর্ষের শুভক্ষণে নতুন অতিথি আসার খবর শোনালেন গৌরব আর ঋদ্ধিমা।

Advertisement
গৌরব ও ঋদ্ধিমা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম গৌরব ও ঋদ্ধিমা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • নতুন বছরে নতুন সুখবর আসল অভিনেতা গৌরব চক্রবর্তী ও ঋদ্ধিমার জীবনে
  • পয়লা বৈশাখের দিন গৌরব ও ঋদ্ধিমা ঘোষণা করলেন যে তাঁদের জীবনে আসতে চলেছে নতুন অতিথি। আর তার মানে চক্রবর্তী পরিবারে খুশির হাওয়া।
  • নববর্ষের শুভক্ষণে নতুন অতিথি আসার খবর শোনালেন গৌরব আর ঋদ্ধিমা।

নতুন বছরে নতুন সুখবর আসল অভিনেতা গৌরব চক্রবর্তী ও ঋদ্ধিমার জীবনে। পয়লা বৈশাখের দিন গৌরব ও ঋদ্ধিমা ঘোষণা করলেন যে তাঁদের জীবনে আসতে চলেছে নতুন অতিথি। আর তার মানে চক্রবর্তী পরিবারে খুশির হাওয়া। দাদু হচ্ছেন সব্যসাচী চক্রবর্তী এবং কাকা হচ্ছেন অর্জুন চক্রবর্তী। নববর্ষের শুভক্ষণে নতুন অতিথি আসার খবর শোনালেন গৌরব আর ঋদ্ধিমা। 

আরও পড়ুন: কাজের ফাঁকেই নববর্ষ উদযাপন, পয়লায় কী প্ল্যান টলি তারকাদের?

পয়লা বৈশাখের দিন গৌরব ও ঋদ্ধিমা নিজেদের মিষ্টি একটি ছবি শেয়ার করেছেন তাঁদের ইনস্টাগ্রাম পেজে। ছবিতে সাদা রঙের মিষ্টি পোশাকে ধরা দিয়েছেন অভিনেত্রী। বেবি বাম্প একেবারেই স্পষ্ট। এই ছবি শেয়ার করে তাঁরা ঘোষণা করেছেন, 'দারুণ এক অ্যাডভেঞ্চার শুরু হতে চলেছে। পয়লা বৈশাখের শুভক্ষণে আমাদের কোলে আসতে চলেছে নতুন সদস্য। সকলের আশীর্বাদ জরুরি।' ঋদ্ধিমাকে বেশ কিছুদিন ধরেই কোনও টলিউডের প্রিমিয়ারের পার্টি বা ইভেন্টে দেখান যাচ্ছিল না। তিনি চোখের আড়ালেই ছিলেন। তবে এবার সব প্রশ্নের উত্তর পাওয়া গেল। 

কিছুদিন আগে অভিনেতা অর্জুন চক্রবর্তীর মেয়ে অবন্তিকার পাঁচ বছরের জন্মদিন উদযাপন করেছেন তাঁরা। এরপর নিজেদের জীবনেই আসতে চলেছে খুদে অতিথি। প্রসঙ্গত, গৌরব ও ঋদ্ধিমার বিয়ের ছয় বছর অতিক্রান্ত। গৌরব এখনও অভিনয়ের সঙ্গে যুক্ত থাকলেও ঋদ্ধিমাকে সেভাবে অভিনয় করতে দেখা যায়নি বেশ কিছু বছর হল। তবে তিনি বড়পর্দায় নাকি কামব্যাক করবেন এই কথা শোনা গিয়েছিল। যদিও এখন ঋদ্ধিমা তাঁর মাতৃত্বকালীন সময় কাটাতেই ব্যস্ত থাকবেন। 

Advertisement

আরও পড়ুন: 'আমার সত্যিই ভয় লাগছে...,' আতঙ্কিত ঊষসী! সোশ্যাল মিডিয়ায় জানালেন অভিনেত্রী

গৌরব ও ঋদ্ধিমার এই খুশির খবর অবশ্যই নববর্ষের আনন্দকে দ্বিগুণ করে দিয়েছে চক্রবর্তী পরিবারে। শোনা যাচ্ছে বেজায় খুশি হবু দাদু-ঠাকুমা। তাঁদের এই পোস্টে প্রতিক্রিয়া জানিয়েছেন টলিউড ও টেলি জগতের একাধিক তারকারা। গৌরব ও ঋদ্ধিমা সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ থাকেন। নিজেদের ব্যক্তিগত মুহূর্ত কাটানোর ছবিও তাঁরা পোস্ট করেন। ২০১৭ সালে তাঁরা বিয়ে করেন। যদিও তাঁদের সম্পর্কের বয়স ১২ বছর। প্রসঙ্গত, ঘুরতে যেতে যে খুব ভালবাসেন এই তারকা জুটি তা তাঁদের পোস্ট দেখেই বেশ বোঝা যায়। কাজ থেকে ছুটি পেলেই কোথাও বেড়িয়ে আসেন গৌরব ও ঋদ্ধিমা। পোস্ট করেন অজস্র ছবি।

Advertisement