scorecardresearch
 

গরিব বলে বান্ধবী করেছিলেন রিজেক্ট, তার পর Guru Randhawa যা করলেন...

কপিল শর্মার শোতে গুরু রনধায়া নিজেই এই কথা বলেছিলেন। গুরু বলেছিলেন- "বন জা তু মেরি রানি" গানটি তিনি তাঁর বান্ধবীর জন্য লিখেছিলেন। কিন্তু সে সময় তিনি বড় তারকা ছিলেন না। তার কাছে তেমন টাকাও ছিল না। এ কারণে তার বান্ধবী গুরুকে প্রত্যাখ্যান করেন। মেয়েটি তাকে বলে গুরুর কিছুই নেই। তার কোনও ব্যক্তিত্ব নেই। সে তার সঙ্গে থাকতে চায় না।

Advertisement
গুরু রনধাওয়া গুরু রনধাওয়া

পঞ্জাবি গায়ক গুরু রনধাওয়া (Guru Randhawa) আজ নিজের একটি বিশেষ পরিচয় তৈরি করেছেন। আজ ৩০ অগাস্ট গায়ক তার জন্মদিন উদযাপন করছেন। সাধারণত গুরুর প্রতিটি গানই রিলিজের সঙ্গে চার্টের শীর্ষে থাকে। পপ ইন্ডাস্ট্রির পাশাপাশি বলিউডেও নিজের গায়কির জোরে জায়গা করে নিয়েছেন গুরু। আজ আমরা তার প্রেম কাহিনির সঙ্গে  আপনাদের পরিচয় করিয়ে দিতে যাচ্ছি। গুরুর প্রেম কাহিনি এখনকার নয়, সেই সময়কার যখন তিনি তারকা ছিলেন না।


গুরুর অ্যাফেয়ার

গুরুকে ঘিরে আপনি নিশ্চয়ই অনেক অভিনেত্রীকে দেখেছেন। অনেকের সঙ্গে তার সম্পর্কের খবরও শোনা গিয়েছে। একটা সময় ছিল যখন গুরুকে দেখা গিয়েছিল অভিনেত্রী মৃণাল ঠাকুরের সঙ্গে। তারা ডেট করছিলেন বলে খবর পাওয়া গিয়েছিল। তবে দুজনের কেউ কখনও কিছু প্রকাশ করেননি। আজকাল আলোচনা চলছে যে গুরু নোরা ফাতেহিকে ডেট করছেন। এই খবরের সত্যতা কতটুকু তা আমরা জানি না। তবে আমরা আপনাকে অবশ্যই বলতে পারি বিখ্যাত হওয়ার আগে একজন মেয়ে গুরুর জীবনে এসেছিল। সেই মেয়েটির জন্য একটি গানও লিখেছেন তিনি। কিন্তু তাদের ভালোবাসা সঠিক পরিণতি পায়নি।


ভালোবাসার জন্য লেখা গান

কপিল শর্মার শোতে গুরু রনধায়া নিজেই এই কথা বলেছিলেন। গুরু বলেছিলেন- "বন জা তু মেরি রানি" গানটি তিনি তাঁর বান্ধবীর জন্য লিখেছিলেন। কিন্তু সে সময় তিনি বড় তারকা ছিলেন না। তার কাছে তেমন টাকাও ছিল না। এ কারণে তার বান্ধবী গুরুকে প্রত্যাখ্যান করেন। মেয়েটি তাকে বলে গুরুর কিছুই নেই। তার কোনও ব্যক্তিত্ব নেই। সে তার সঙ্গে থাকতে চায় না। গুরু জানান, এই গানটি প্রকাশের পর বেশ জনপ্রিয়তা পান। এই গান থেকে বেশ পরিচিতি পেয়েছেন তিনি, রাতারাতি তারকা বনে গেছেন।

Advertisement

প্রেমের জন্য গান লিখে কম্পোজ করে শোনানোর পর মেয়েটি গুরুকে ছেড়ে চলে যায়। গুরুর হৃদয় ভেঙে গিয়েছিল। যখন এই গানটি মুক্তি পায় এবং হিট হয়, তখন মেয়েটি আবার ফিরে আসে। সেই মেয়েটি গুরুকে তার ভালবাসা প্রকাশ করে। কিন্তু এবার গুরু তাকে প্রত্যাখ্যান করেন। কারণ গুরু তার প্রেমের পাঠ ইতিমধ্যেই শিখে নিয়েছিলেন।


প্রেমের পাঠ পেলেন গুরু

এই প্রসঙ্গে, গুরু রনধাওয়া একটি সাক্ষাৎকারে বলেছিলেন যে- "এটি চিরকালীন ব্যাপার। ভালবাসা ব্যক্তির সঙ্গে হওয়া উচিত। তার অর্থ বা তার খ্যাতির সঙ্গে নয়। আমি বুঝতে পেরেছিলাম যে সে আমার অর্থ এবং খ্যাতির প্রেমে পড়েছিল, সে আমাকে ভালোবাসত না। সেজন্য আমি তাকে গ্রহণ করিনি। তবুও সে আমার কাছে ফিরে আসতে চেয়েছিল।"

গুরু রনধাওয়া আজ কোটি কোটি টাকার সম্পত্তির মালিক। তিনি বিলাসবহুল জীবনযাপন করেন। বর্তমানে শুধু পঞ্জাবি নয় বলিউডেরও সেরা ৫ গায়কের তালিকায় রয়েছেন গুরু। বিলাসবহুল বাড়ি থেকে বহু  বিলাসবহুল গাড়ির মালিক হয়েছেন তিনি।

 

Advertisement