scorecardresearch
 

Adrit-Soumitrisha: সৌমিতৃষার সঙ্গে রিলেশন এখন কেমন? লাইভে সব খোলসা করলেন আদৃত

Adrit-Soumitrisha: একসময় মিঠাই সিরিয়ালের মাধ্যমে দর্শকদের কাছে ভীষণভাবে সাড়া ফেলেছিল আদৃত ও সৌমিতৃষার জুটি। সেই সিরিয়াল শেষ হয়ে গেলেও এখনও দর্শকরা সেই জুটিকে সমানভাবে ভালোবাসা দেন। এককথায় বলা চলে টেলি দুনিয়ায় আজও চর্চিত জুটি হলেন আদৃত ও সৌমিতৃষা। পর্দায় তাঁদের কেমিস্ট্রি অসাধারণ দেখানো হলেও বাস্তবে কিন্তু তাঁদের মধ্যে আদায়-কাঁচকলায় সম্পর্ক।

Advertisement
আদৃত-সৌমিতৃষা আদৃত-সৌমিতৃষা
হাইলাইটস
  • একসময় মিঠাই সিরিয়ালের মাধ্যমে দর্শকদের কাছে ভীষণভাবে সাড়া ফেলেছিল আদৃত ও সৌমিতৃষার জুটি।

একসময় মিঠাই সিরিয়ালের মাধ্যমে দর্শকদের কাছে ভীষণভাবে সাড়া ফেলেছিল আদৃত ও সৌমিতৃষার জুটি। সেই সিরিয়াল শেষ হয়ে গেলেও এখনও দর্শকরা সেই জুটিকে সমানভাবে ভালোবাসা দেন। এককথায় বলা চলে টেলি দুনিয়ায় আজও চর্চিত জুটি হলেন আদৃত ও সৌমিতৃষা। পর্দায় তাঁদের কেমিস্ট্রি অসাধারণ দেখানো হলেও বাস্তবে কিন্তু তাঁদের মধ্যে আদায়-কাঁচকলায় সম্পর্ক। যদিও সৌমিতৃষা বহুবারই বলেছেন যে তাঁর সঙ্গে আদৃতের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। তবে আদৃত এই বিষয়ে এতদিন মুখে কুলুপ এঁটে থাকলেও সম্প্রতি তাঁর ও সৌমিতৃষার সম্পর্ক নিয়ে সকলের সামনে কথা বললেন। 

সম্প্রতি আদৃত তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে লাইভে আসেন প্রথমবার। আর সেখানেই তিনি তাঁর ভক্তদের যাবতীয় প্রশ্নের উত্তর দেন। আদৃতকে ওই লাইভেই জিজ্ঞাসা করা হয় তাঁর ও সৌমিতৃষার সম্পর্ক নিয়ে। না, এড়িয়ে জাননি আদৃত। ভক্তের সেই প্রশ্নে তিনি জানিয়ে দিলেন, তাঁদের মধ্যে নিত্য কথা হয় না, বা সেভাবে কথাই হয় না, তবে একটি গ্রুপ রয়েছে যেখানে তাঁরা টিমের একে অন্যের সঙ্গে যোগাযোগ রাখেন। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Adrit Roy (@peoplesactor)

এমনকী আদৃত এও জানান যে সৌমিতৃষার প্রথম ছবি প্রধান তাঁর দেখা হয়নি। তবে দেখার ভীষণ ইচ্ছে রয়েছে। আদৃত শ্যুটে ব্যস্ত থাকার কারণে এই সিনেমাটি তিনি দেখতে পারেননি। প্রসঙ্গত, মিঠাই সিরিয়ালের সময় থেকেই আদৃত ও সৌমিতৃষার সম্পর্কে চিড় ধরে। এমনকী কথাবার্তাও বন্ধ ছিল। এত বছর একসঙ্গে কাজ করার পরও সৌমিতৃষাকে তাঁর প্রথম ছবির জন্য শুভেচ্ছাও জানাননি আদৃত। টেলি পাড়ায় এই দুই অভিনেতার মনোমালিন্য নিয়ে কম চর্চা হয়নি। যদিও এখন পরিস্থিতি কিছুটা হলেও ঠান্ডা হয়েছে। প্রসঙ্গত, গত বছরের জুন মাসে মিঠাই সিরিয়ালের পথচলা শেষ হয়। শেষদিনের শ্যুটিংয়ে সকলেরই ছিল মনভার। অন্তিম দিনে সৌমিতৃষা ও আদৃতের মধ্যে আদৌও কোনও কথাবর্তা হয়েছিল কিনা সেটা নিশ্চিত নয়। 

Advertisement

প্রসঙ্গত, সৌমিতৃষা কুণ্ডু বর্তমানে একাধিক ছবির চিত্রনাট্য পড়তে ব্যস্ত, অন্যদিকে ছবির শ্যুট শেষ করে পরবর্তী প্রজেক্টে নজর এখন আদৃতের। তবে দুজনের কেউই এই মুহূর্তে কোনও সিরিয়াল করছেন না। সোশ্যাল মিডিয়াতে আদৃতকে সেভাবে কোনওদিনই অ্যাক্টিভ দেখা যেত না। সম্প্রতি আড়াল থেকে এসেছেন ভক্তদের সামনে। খুলেছেন নিজের ইনস্টা অ্যাকাউন্ট। যা দেখে বেজায় খুশি ভক্তরা। অপরদিকে, আদৃত ও কৌশাম্বির ভালোবাসাও জমে ক্ষীর। তবে দুজনেই তাঁদের সম্পর্ক নিয়ে মুখে কুলুপ এঁটেছেন। 
 

আরও পড়ুন

Advertisement