scorecardresearch
 

Soumitrisha Kundu: পার্টি বা নাইটক্লাব নয়, বৃন্দাবনে গরুকে ভোজন করিয়ে জন্মদিন পালন সৌমিতৃষার

Soumitrisha Kundu: টেলিভিশনের পাশাপাশি টলিউডেও এখন পরিচিত নাম সৌমিতৃষা কুণ্ডু। গত বছর ডিসেম্বরে সৌমিতৃষার প্রথম টলিউড ছবি প্রধান মুক্তি পেয়েছে। আর প্রথম ডেবিউতে দেবের বিপরীতে। মিঠাই খ্যাত সৌমিতৃষার ঝুলিতে এখন বেশ কিছু প্রজেক্ট রয়েছে বলেই শোনা যাচ্ছে। অভিনয়ের পাশাপাশি নায়িকা প্রচণ্ডভাবে আধ্যাত্মিকও বটে।

Advertisement
সৌমিতৃষা কুন্ডু সৌমিতৃষা কুন্ডু
হাইলাইটস
  • টেলিভিশনের পাশাপাশি টলিউডেও এখন পরিচিত নাম সৌমিতৃষা কুণ্ডু।

টেলিভিশনের পাশাপাশি টলিউডেও এখন পরিচিত নাম সৌমিতৃষা কুণ্ডু। গত বছর ডিসেম্বরে সৌমিতৃষার প্রথম টলিউড ছবি প্রধান মুক্তি পেয়েছে। আর প্রথম ডেবিউতে দেবের বিপরীতে। মিঠাই খ্যাত সৌমিতৃষার ঝুলিতে এখন বেশ কিছু প্রজেক্ট রয়েছে বলেই শোনা যাচ্ছে। অভিনয়ের পাশাপাশি নায়িকা প্রচণ্ডভাবে আধ্যাত্মিকও বটে। তিনি যে কৃষ্ণভক্ত সে কথা সকলেই জানেন। আর জন্মদিনে পার্টি-নাইটক্লাবে না গিয়ে সৌমিতৃষা সোজা চলে গেলেন বৃন্দাবন-মথুরাতে। সেখানেই শ্রীকৃষ্ণের সঙ্গে নিজের জন্মদিন পালন করলেন।   

এমনিতে খুবই ঘরোয়া প্রকৃতির মানুষ সৌমিতৃষা। সেইভাবে পার্টি বা নাইটক্লাবে যান না। একটা সাক্ষাৎকারে সৌমিতৃষা নিজেই জানিয়েছিলেন যে তিনি শ্যুটিং থেকে সময় পেলেই মা-বাবার সঙ্গে সময় কাটাতেই ভালোবাসেন। আর জন্মদিনের দিনও তিনি মা-বাবাকে সঙ্গে নিয়েই কৃষ্ণের সান্নিধ্যে পৌঁছে যান। সৌমিতৃষা বৃন্দাবন থেকে একাধিক ছবি-ভিডিও পোস্ট করেছেন। যেখানে তাঁকে দেখা গিয়েছে কেক কাটা থেকে গোমাতাকে খাওয়ানো সবই করেছেন দেবের নায়িকা। সৌমিতৃষা জানিয়েছেন, তিনি প্রতি বছর জন্মদিনেই বৃন্দাবনে আসেন। হোটেলের স্টাফরা তাঁর জন্য কেকের বন্দোবস্ত করেছিল, সেটা কাটেন নায়িকা। মথুরা দর্শনেও গিয়েছেন, কৃষ্ণ মন্দিরে মাথা ঠেকিয়েছেন ভক্তিভরে। ভিডিওতে দেখা গিয়েছে, সৌমিতৃষা গো-মাতাকে খাওয়াচ্ছেন। এরপর বাকি বিহারী মন্দির, যমুনা ঘাট, রাধা বল্লভ মন্দির দর্শনেও যান নায়িকা। 

Advertisement
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

সৌমিতৃষা রাতারাতি জনপ্রিয়তা অর্জন করেন তাঁর মিঠাই সিরিয়ালের মাধ্যমে। তাঁর ও আদৃতের জুটি দর্শকদের খুবই প্রিয় ছিল। টিআরপি তালিকাতেও এই সিরিয়াল একসময় ভাল জায়গায় থাকত। বেশ কয়েক মাস বেঙ্গল টপারও হয় এই সিরিয়াল। তবে সিরিয়াল শেষ হওয়ার কিছুমাস আগে থেকেই টিআরপি কমতে শুরু করে। কিন্তু জনপ্রিয়তা একফোঁটাও কমেনি। বিশেষ করে মিঠাই চরিত্রে সৌমিতৃষা দর্শকদের প্রিয় হয়ে ওঠেন। গত বছরের জুন মাসেই এই সিরিয়াল শেষ হয়ে যায়। তারপরই সৌমিতৃষা প্রধান ছবিতে অবিনয় করার প্রস্তাব পান। 

সব মিলিয়ে সৌমিতৃষার এই বছরের জন্মদিন কৃষ্ণসেবাতেই কেটে গিয়েছে। তবে এই প্রথম নয়, মিঠাই রানির সোশ্যাল মিডিয়া পেজে ঢুঁ মারলেই দেখা যাবে যে তিনি আগেও বহুবার বৃন্দাবন-মথুরায় কৃষ্ণ দর্শনে গিয়েছেন। জন্মদিনে কোনও বিশেষ খাবার নয়, বরম একেবারে নিরামিষ খাবারই খেয়েছেন সৌমিতৃষা। আসলে মিঠাই খ্যাত সৌমিতৃষা বরাবরই কৃষ্ণনামের মধ্যেই থাকতে ভালোবাসেন। জন্মদিনের দিন হলুদ রঙের সালোয়ার কামিজ ও গোলাপি রঙের ওড়নায় সেজেছিলেন সৌমিতৃষা। গলায় মন্দির থেকে পাওয়া মালা, কপালে হলুন বর্ণের তিলক। বৃন্দাবনে একেবারে কৃষ্ণপ্রেমে মজেছিলেন দেবের নায়িকা।  

আরও পড়ুন

Advertisement