scorecardresearch
 

Soumitrisha Kundu: সৌমিতৃষা প্রেম করছেন? দিব্যজ্যোতির সঙ্গে 'মিঠাই'-এর ডেটিংয়ের গুঞ্জন

টলিউডের তারকাদের প্রেম চর্চার পাশাপাশি টেলিভিশন তারকাদের সম্পর্ক নিয়েও সমানভাবে জানতে আগ্রহী থাকেন দর্শকেরা। কে কার সঙ্গে ডেটে গেলেন, শ্যুটিংয়ের পর কারা একটু বেশি সময় কাটাচ্ছেন এই সব নিয়ে দর্শকদের জানার শেষ নেই। এই মুহূর্তে বাংলা টেলিভিশন জগতের জনপ্রিয় দুই সিরিয়াল হল মিঠাই ও অনুরাগের ছোঁয়া।

Advertisement
সৌমিতৃষা ও দিব্যজ্যোতি ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম সৌমিতৃষা ও দিব্যজ্যোতি ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • টলিউডের তারকাদের প্রেম চর্চার পাশাপাশি টেলিভিশন তারকাদের সম্পর্ক নিয়েও সমানভাবে জানতে আগ্রহী থাকেন দর্শকেরা
  • কে কার সঙ্গে ডেটে গেলেন, শ্যুটিংয়ের পর কারা একটু বেশি সময় কাটাচ্ছেন এই সব নিয়ে দর্শকদের জানার শেষ নেই।
  • শোনা যাচ্ছে, মিঠাই-এর সৌমিতৃষা ও অনুরাগের ছোঁয়া-এর দিব্যজ্যোতি নাকি চুটিয়ে প্রেম করছেন। এই খবরই এখন শোরগোল ফেলেছে টেলি পাড়ায়।

টলিউডের তারকাদের প্রেম চর্চার পাশাপাশি টেলিভিশন তারকাদের সম্পর্ক নিয়েও সমানভাবে জানতে আগ্রহী থাকেন দর্শকেরা। কে কার সঙ্গে ডেটে গেলেন, শ্যুটিংয়ের পর কারা একটু বেশি সময় কাটাচ্ছেন এই সব নিয়ে দর্শকদের জানার শেষ নেই। এই মুহূর্তে বাংলা টেলিভিশন জগতের জনপ্রিয় দুই সিরিয়াল হল মিঠাই ও অনুরাগের ছোঁয়া। টিআরপি ও জনপ্রিয়তার নিরিখে এই দুই সিরিয়াল দর্শকদের খুবই প্রিয়। তবে গল্প এখানে কিন্তু একটু অন্যরকম। শোনা যাচ্ছে, মিঠাই-এর সৌমিতৃষা ও অনুরাগের ছোঁয়া-এর দিব্যজ্যোতি নাকি চুটিয়ে প্রেম করছেন। এই খবরই এখন শোরগোল ফেলেছে টেলি পাড়ায়। 

দিব্যজ্যোতি ওরফে সূর্য ও সৌমিতৃষা ওরফে মিঠাই-এর ভক্তরাই প্রথম এই খবর সামনে নিয়ে আসেন। দুজনের সাম্প্রতিক সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে কিছু ছবি দেখে এমন খবর রটতে শুরু করে। সূত্রের খবর, সৌমিতৃষার সঙ্গে মন দেওয়া-নেওয়া হয়েছে ‘অনুরাগের ছোঁয়া’ নায়ক দিব্যজ্যোতি দত্তের। সেই খবরে এখন তোলপাড় স্টুডিও পাড়া। সৌমিতৃষা এবং দিব্যজ্যোতির সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে এমনটাই আন্দাজ করছেন তাঁদের ভক্তরা।

আরও পড়ুন: এ কী! কোথায় রোম্যান্স করছেন শ্বেতা-রুবেল ? VIDEO

 

কিছুদিন আগেই সৌমিতৃষা কৃষ্ণ সাজে ছবি দিয়েছিলেন। এ দিকে দিব্যজ্যোতিরও সোশ্যাল মিডিয়া পেজ ঘেঁটে দেখা গিয়েছে, তাঁর কপালেও রসকলি দিয়ে তিলক আঁকা। তাতেই ভক্তরা একপ্রকার নিশ্চিত হয়েছেন যে এঁদের দুজনের মধ্যে কিছু না কিছু সমীকরণ ঘটেছে। যদিও সৌমিতৃষা বা দিব্যজ্যোতি দুজনের কেউই এই নিয়ে কোনও মন্তব্য করেননি। 

 

আরও পড়ুন: এবার ওয়েব সিরিজে শন! ছোট পর্দার হার্টথ্রবের বড় চমক

Advertisement

তবে বাংলা সিরিয়ালের নায়ক-নায়িকাদের নিয়ে এমন খবর তো হামেশাই রটতে থাকে। তাই এটাও রটনা নাকি ঘটনা, সে প্রসঙ্গে পর্দার মিঠাই এবং সূর্য মুখে কুলুপ এঁটে রয়েছেন। যদিও বেশ কিছু মাস আগে এও রটেছিল যে দিব্যজ্যোতি নাকি সৌমিতৃষাকে প্রেমের প্রস্তাব দিয়েছিল কিন্তু সেই সময় মিঠাই তাঁকে পাত্তা দেননি। এই গুজব সামনে আসতেই অবশেষে সত্যিটা সামনে আনেন দিব্যজ্যোতি। তিনি জানিয়েছেন যে এখন এইসব ভাবার বিষয় নয়। তিনি বলেন, আমি এখন কোনও সম্পর্কে নেই। কতজনের সঙ্গেই না রটছে। কেউ আর বাদ থাকল না। অর্থাৎ দিব্যজ্যোতি বুঝিয়ে দিয়েছেন যে তিনি আর মিঠাই ডেট করছেন না। 

আরও পড়ুন: বিয়ের সানাই বাজল বলে! কার সঙ্গে প্রেম করছেন রাজের ভাগ্নি সৃষ্টি?

দিব্যজ্যোতির সঙ্গে তাঁর সহ অভিনেত্রী স্বস্তিকা ঘোষ অর্থাৎ অনুরাগের ছোঁয়ার দীপার ঘনিষ্ঠতা নিয়েও খবর রটে ছিল। শোনা যাচ্ছিল পর্দার পাশাপাশি বাস্তবেও নাকি তাঁরা প্রেম করছেন। সে ক্ষেত্রেও একই কথা বলেছিলেন দিব্যজ্যোতি। সত্যিই কি বাস্তবে মনের মানুষ নেই মিঠাই ও সূর্যর? নাকি তাঁরা আসল খবর লুকিয়ে রাখছেন ভক্তদের থেকে?


 

Advertisement