scorecardresearch
 

Gourab-Devlina: দেবলীনার জন্য স্পেশাল ডিশ, রবিবারের দুপুরে চিংড়ি রান্না করলেন গৌরব

Gourab-Devlina: টলিউড ও টেলিভিশনের এমন অনেক অভিনেতাই রয়েছেন যাঁরা অভিনয়ের পাশাপাশি রান্না করতেও পটু। তাঁদের মধ্যে অন্যতম হলেন উত্তম কুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায়। তিনি রান্নায় যে পটু তার প্রমাণ আগেই পাওয়া গিয়েছে। রবিবারের দুপুরে কষিয়ে মাংস রান্না না করে গৌরব রাঁধলেন চিংড়ি মাছ। হাতা, খুন্তি নিয়ে রান্নাবান্নার ভিডিও নিজেই ইনস্টা স্টোরিতে পোস্ট করেছেন গৌরব চট্টোপাধ্যায়

Advertisement
গৌরব চট্টোপাধ্যায় ও দেবলীনা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম গৌরব চট্টোপাধ্যায় ও দেবলীনা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • টলিউড ও টেলিভিশনের এমন অনেক অভিনেতাই রয়েছেন যাঁরা অভিনয়ের পাশাপাশি রান্না করতেও পটু
  • তাঁদের মধ্যে অন্যতম হলেন উত্তম কুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায়।
  • রবিবারের দুপুরে কষিয়ে মাংস রান্না না করে গৌরব রাঁধলেন চিংড়ি মাছ।

টলিউড ও টেলিভিশনের এমন অনেক অভিনেতাই রয়েছেন যাঁরা অভিনয়ের পাশাপাশি রান্না করতেও পটু। তাঁদের মধ্যে অন্যতম হলেন উত্তম কুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায়। তিনি রান্নায় যে পটু তার প্রমাণ আগেই পাওয়া গিয়েছে। রবিবারের দুপুরে কষিয়ে মাংস রান্না না করে গৌরব রাঁধলেন চিংড়ি মাছ। হাতা, খুন্তি নিয়ে রান্নাবান্নার ভিডিও নিজেই ইনস্টা স্টোরিতে পোস্ট করেছেন গৌরব চট্টোপাধ্যায়। রান্নাটা কি স্ত্রী দেবলীনার জন্য স্পেশাল! জানতে আগ্রহী নেটিজেনরা। 

গৌরব তাঁর সোশ্যাল মিডিয়া পেজের স্টোরিতে যে ছোট ভিডিও পোস্ট করেছেন তাতে দেখা যাচ্ছে যে নন স্টিক কড়াইতে চিংড়িগুলো হালকা ফ্রাই করে তারপর আঁচ কমিয়ে কোনও বিশেষ পদ রান্না করছেন তিনি। চিংড়ির পদটা দেখে বোঝা গেল নেহাত মন্দ হচ্ছে না রান্নাটি। ভিডিওর ক্যাপশানে গৌরব লিখেছেন, ‘রান্নার সময় পেলাম।’ তারপর নিজেই নিজের রান্নার প্রশংসা করে লিখেছেন, ‘অবশেষে এটা তৈরি। খেতেও ভালই হয়েছে।’

আরও পড়ুন: শুধু ব্রা পরে বাইরে যাওয়া উচিত ? দিল্লির যুবতী কাণ্ড নিয়ে মুখ খুললেন শ্রীলেখা

 

লকডাউন চলাকালীনই বাড়িতে বন্দি থাকার সময় রান্নার নেশা পেয়ে বসেছিল গৌরব চট্টোপাধ্যায়কে। সেই সময় টুকটাক রান্নাও করতেও দেখা গিয়েছিল তাঁকে। তবে এখন লকডাউন পিরিয়ড শেষ হয়েছে। সিরিয়ালের কাজে ব্যস্ত রয়েছেন অভিনেতা। তাই সময় এখন খুবই কম পাওয়া যায়। তবে তারই ফাঁকে একটু সময় পেয়ে রান্নায় মন দিলেন গৌরব। রবিবার ছুটির দিনে চট্টোপাধ্যায় পরিবারের মধ্যাহ্নভোজ মন্দ হল না। দেবলীনা অবশ্য এর আগে বহুবার তাঁর স্বামীর রান্নার প্রশংসা করেছেন। এক রিয়্যালিটি শোতে এসে দেবলীনা অকপটে জানিয়ে দিয়েছিলেন যে লকডাউনের আগে গৌরবের রান্নার প্রতি ভালোবাসার কথা বোঝা যায়নি। 

Advertisement

আরও পড়ুন: সম্পর্কে জড়িয়েছেন, ঘনিষ্ঠ হয়েছেন অনেকের সঙ্গে; স্বস্তিকার চর্চিত প্রেমিকদের চেনেন?

এই মুহূর্তে কর্তা-গিন্নি দু’জনেই কাজ নিয়ে ব্যস্ত। একদিকে দেবলীনা একই সঙ্গে শ্যুটিং করছেন দুটি ছবির। ‘রক্তবীজ’ এবং ‘সাদা রঙের পৃথিবী’। অন্য দিকে গৌরব ব্যস্ত সিরিয়ালের শ্যুটিংয়ে। তবে শোনা যাচ্ছে, খুব শীঘ্রই শেষ হতে চলেছে খড়ি আর ঋদ্ধির গল্প। সত্যিই কি বন্ধ হবে ‘গাঁটছড়া’? তা ক্রমশ প্রকাশ্য।
 

Advertisement