scorecardresearch
 

Nora Fatehi: এ কী হল নোরার! স্ট্রেচারে অভিনেত্রীকে দেখে মনখারাপ নেটিজেনদের

বলিউডে একের পর এক হিট আইটেম নম্বর উপহার দিয়ে চলেছেন অভিনেত্রী নোরা ফাতেহি। নিজের কাজের ব্যাপারে খুবই সিরিয়াস নোরা। নাচতে গিয়ে পায়ে আঘাত পাওয়া, রক্ত বেরিয়ে যাওয়ার পরও বিনা বিরামে কাজ করে গেছেন ঘণ্টার পর ঘণ্টা। সম্প্রতি গুরু রনধাওয়ার সঙ্গে আরও একটি গান শুট করছেন অভিনেত্রী। সেই সেট থেকেই একটি ভিডিও প্রকাশ্যে এসেছে, যেখানে নোরাকে একটি স্ট্রেচারে নিয়ে যেতে দেখা যাচ্ছে।

Advertisement
স্ট্রেচারে অভিনেত্রী নোরা স্ট্রেচারে অভিনেত্রী নোরা
হাইলাইটস
  • সম্প্রতি গুরু রানধাওয়ার (Guru Randhawa) সঙ্গে আরও একটি গান শুট করছেন অভিনেত্রী
  • সেই সেট থেকেই একটি ভিডিও প্রকাশ্যে এসেছে
  • যেখানে নোরাকে একটি স্ট্রেচারে নিয়ে যেতে দেখা যাচ্ছে

বলিউডে একের পর এক হিট আইটেম নম্বর (Bollywwod Item Number) উপহার দিয়ে চলেছেন অভিনেত্রী নোরা ফাতেহি (Nora Fatehi)। নিজের কাজের ব্যাপারে খুবই সিরিয়াস নোরা। নাচতে গিয়ে পায়ে আঘাত পাওয়া, রক্ত বেরিয়ে যাওয়ার পরও বিনা বিরামে কাজ করে গেছেন ঘণ্টার পর ঘণ্টা। সম্প্রতি গুরু রানধাওয়ার (Guru Randhawa) সঙ্গে আরও একটি গান শুট করছেন অভিনেত্রী। সেই সেট থেকেই একটি ভিডিও প্রকাশ্যে এসেছে, যেখানে নোরাকে একটি স্ট্রেচারে নিয়ে যেতে দেখা যাচ্ছে।

ভিডিওতে নোরাকে জলপরীর বেশে দেখা যাচ্ছে। এই পোশাকে নড়াচড়া করতে পারছিলেন না নোরা,যে কারণে তাঁকে স্ট্রেচারে করে নিয়ে আসতে হয়। শুটের জন্য অভিনেত্রীকে স্ট্রেচারে তুলে নৌকা থেকে জলে নামানো হয়। এই ভিডিওটি শেয়ার করেন গুরু রানধাওয়া, তবে বাড়িতে এমন কিছু চেষ্টা না করার পরামর্শ দিয়েও মশকরা করেন তিনি। ভিডিওতে ক্রু সদস্যদের গুরু রান্ধওয়াকেও স্ট্রেচার তুলে নিতে দেখা গেছে। সেদিন, একটু ভয়ই পেয়েছিলেন নোরা।  আরও পড়ুন, মাস্কের বদলে লাল লেডিস আন্ডারওয়্যার পরে বিমানে উঠল যুবক, তারপর ? 

এর আগে জলপরী বেসে নোরার কিছু ছবি প্রকাশ্যে এসেছে। তাঁর নতুন লুক সকলেরই নজর কাড়ে। জলে বসে নোরা, গুরু রান্ধওয়ার দিকে তাকিয়ে থাকা ছবিটিও রমরম করে ভাইরাল হয়। ইতিমধ্যে, গানটির পোস্টারও প্রকাশ করা হয়েছে। নোরার স্বর্ণকেশী চুল এবং মারমেইড পোশাকে আলাদা দেখাচ্ছে তাঁকে।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Guru Randhawa (@gururandhawa)

Advertisement

কিছুদিন আগে দু'জনের আরও কিছু ছবি ভাইরাল হয়েছিল। দু'জনকেই গোয়ার সমুদ্রতীরে হাঁটতে দেখা গেছে। তাঁদের একসঙ্গে দেখে ভক্তরা তাঁদের সম্পর্ক নিয়ে জল্পনা তৈরি করেছেন। যাইহোক, উভয় তারকাই 'ডান্স মেরি রানি' ভিডিও শ্যুটের জন্য গোয়ায় একসঙ্গে রয়েছেন। নোরা এবং গুরু রানধাওয়া এর আগে 'নাচ মেরি রানি' ভিডিওতেও একসঙ্গে কাজ করেছেন।

Advertisement