scorecardresearch
 

আরও চাপে কঙ্গনা! জাভেদ আখতারের করা মানহানির মামলায় পুলিশি তদন্তের নির্দেশ

জাভেদ আখতারের অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা গ্রহণের জন্য আদালতে আবেদন জানান গীতিকারের আইনজীবী। এই মামলায় এ বার পুলিশি তদন্তের নির্দেশ দিল মুম্বইয়ের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত।

Advertisement
এই মানহানির মামলায় এ বার পুলিশি তদন্তের নির্দেশ দিল মুম্বইয়ের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত। ছবি: কঙ্গনা ও জাভেদ আখতারের টুইটার থেকে সংগৃহীত। এই মানহানির মামলায় এ বার পুলিশি তদন্তের নির্দেশ দিল মুম্বইয়ের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত। ছবি: কঙ্গনা ও জাভেদ আখতারের টুইটার থেকে সংগৃহীত।
হাইলাইটস
  • কঙ্গনার অভিযোগ, জাভেদ আখতার তাঁকে হৃতিক রোশনের বিরুদ্ধে একটি মামলা প্রত্যাহারের জন্য চাপ দিচ্ছেন, আত্মহত্যায় প্ররোচনা দিচ্ছেন।
  • এই ঘটনায় জাভেদ আখতার কঙ্গনা রানাওয়াতের বিরুদ্ধে মুম্বইয়ের অন্ধেরিতে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের কাছে মানহানির মামলা দায়ের করেছিলেন।
  • আদালত পুলিশকে অভিযোগ জাভেদ আখতারের অভিযোগ তদন্ত করে দেখে ১৬ জানুয়ারির মধ্যে রিপোর্ট জমা দিতে নির্দেশ দিয়েছে।

বলিউড কুইন কঙ্গনা রানাওয়াতের বিরুদ্ধে জাভেদ আখতারের করা মানহানির মামলায় এ বার পুলিশি তদন্তের নির্দেশ দিল মুম্বইয়ের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত।

সম্প্রতি সংবাদ মাধ্যমের দেওয়া একটি সাক্ষাৎকারে কঙ্গনা, সুশান্ত সিং রাজপুতের মৃত্যু প্রসঙ্গে জাভেদ আখতারের নাম টেনে এনেছিলেন। কঙ্গনার অভিযোগ, হৃতিক রোশনের বিরুদ্ধে একটি মামলা প্রত্যাহারের জন্য জাভেদ আখতার তাঁকে চাপ দিচ্ছেন, আত্মহত্যায় প্ররোচনা দিচ্ছেন।

কঙ্গনার ওই মন্তব্যে জাভেদ আখতার অভিনেত্রীর বিরুদ্ধে মুম্বইয়ের অন্ধেরির মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের কাছে ভারতীয় দণ্ডবিধির ৪৯৯ এবং ৫০০ ধারায় অভিযোগ দায়ের করেছিলেন। এই ঘটনা এ বার নতুন মোড় নিল। এই মানহানির মামলায় এ বার পুলিশি তদন্তের নির্দেশ দিল মুম্বইয়ের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত।

বেবি বাম্প নয়! মিউজিক অ্যালবামের ছবি পোস্ট করে নতুন চমক নেহার

গত ৩ ডিসেম্বর এই মামলায় গীতিকারের বয়ান রেকর্ড করেছিল মুম্বইয়ের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত। গত শনিবার জাভেদ আখতারের অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা গ্রহণের জন্য আদালতে আবেদন জানান গীতিকারের আইনজীবী নিরঞ্জন মুন্দারগি।

সুশান্ত এখন অতীত, ভিকিকে সঙ্গে নিয়ে জন্মদিনের সেলিব্রেশনে অঙ্কিতা

আইনজীবীর সমস্ত বক্তব্য শোনার পর আদালত পুলিশকে অভিযোগ জাভেদ আখতারের অভিযোগ তদন্ত করে দেখে ১৬ জানুয়ারির মধ্যে রিপোর্ট জমা দিতে নির্দেশ দিয়েছে।

মুখ খুললেন করণ জোহর, ঘরোয়া পার্টিতে ড্রাগ নেওয়ার কথা অস্বীকার

একটি টেলিভিশন শোয়ে কঙ্গনা তাঁর বিরুদ্ধে অভিযোগ করেন যে, হৃতিক রোশনের বিরুদ্ধে একটি মামলা প্রত্যাহারের জন্য জাভেদ আখতার তাঁকে চাপ দিচ্ছেন। গীতিকারের অভিযোগ, কঙ্গনার ওই ধরনের মন্তব্যের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ট্রোল হতে হচ্ছে তাঁকে। তাঁর মোবাইল ঘৃণ্য বার্তায় ভরে উঠেছে। অভিনেত্রীর এই ধরনের মন্তব্যের ফলে তাঁর সম্মান, সামাজিক ভাবমূর্তি নষ্ট হচ্ছে। তাই আদলতে এই বিচার চেয়ে আবেদন জানান বর্ষীয়ান এই গীতিকার।

Advertisement

এ দিকে কঙ্গনার অভিযোগ, জাভেদ আখতার তাঁকে হৃতিক রোশনের বিরুদ্ধে একটি মামলা প্রত্যাহারের জন্য চাপ দিচ্ছেন, আত্মহত্যায় প্ররোচনা দিচ্ছেন। সব মিলিয়ে গত মাসে অভিনেত্রীর বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেছিলেন জাভেদ আখতার, এ বার সেই মামলায় গুরুত্বপূর্ণ মোড় নিল। আগামী ১৬ জানুয়ারির মধ্যে পুলিশি তদন্তের রিপোর্ট কী আসে এবং তার পর মুম্বইয়ের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত কী রায় দেয়, তার জানার জন্য মুখিয়ে রয়েছেন এই দুই সেলিব্রিটির অসংখ্য অনুরাগী।
 

Advertisement