scorecardresearch
 

Raj-Subhashree: তৈরি হচ্ছে ইউভান? হাতে 'বাবলি'র স্ক্রিপ্ট-পেন, রাজ-শুভশ্রীর ছেলের ছবি VIRAL

Raj-Subhashree: উত্তরবঙ্গে ইতিমধ্যেই 'বাবলি'র শ্যুটিং সেরে ফিরে এসেছেন পরিচালক রাজ চক্রবর্তী ও স্ত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। বছরের শুরুতেই 'বাবলি' নিয়ে ঘোষণা করেন রাজ। আর এই সিরিজের মাধ্য়মেই দ্বিতীয় সন্তান হওয়ার পর কাজে ফিরছেন শুভশ্রী।

Advertisement
রাজ চক্রবর্তী-ইউভান রাজ চক্রবর্তী-ইউভান
হাইলাইটস
  • উত্তরবঙ্গে 'বাবলি' সিরিজের শ্যুটিংয়ে রাজ-শুভশ্রী দুজনেই ইউভান ও ইয়ালিনিকে বাড়িতে ছেড়ে গিয়েছিলেন

উত্তরবঙ্গে ইতিমধ্যেই 'বাবলি'র শ্যুটিং সেরে ফিরে এসেছেন পরিচালক রাজ চক্রবর্তী ও স্ত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। বছরের শুরুতেই 'বাবলি' নিয়ে ঘোষণা করেন রাজ। আর এই সিরিজের মাধ্য়মেই দ্বিতীয় সন্তান হওয়ার পর কাজে ফিরছেন শুভশ্রী। উত্তরবঙ্গে 'বাবলি' সিরিজের শ্যুটিংয়ে রাজ-শুভশ্রী দুজনেই ইউভান ও ইয়ালিনিকে বাড়িতে ছেড়ে গিয়েছিলেন। তবে ফিরে এসে ছেলে ইউভানের শ্যুটিং ফ্লোরে না যাওয়ার দুঃখ ঘোচালেন বাবা রাজ চক্রবর্তী।

সম্প্রতি বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা গিয়েছে 'বাবলি'র শ্যুটিং ফ্লোরে এসেছে ছোট্ট ইউভান। কখনও বাবার কোলে চেপে ক্যামেরা দেখছে আবার কখনও বা স্ক্রিপ্ট নিয়ে বিছানায় শুয়ে আবার কখনও বা বাবার আদর খাচ্ছে কোলে চেপে। তবে এই প্রথম নয়, এর আগেও ইউভানকে দেখা গিয়েছিল 'আবার প্রলয়' শ্যুটিং সেটে। সেখানে মা শুভশ্রীর সঙ্গে কোলে বসেছিল কখনও আবার বাবা রাজের সঙ্গে শ্যুটিং সেটও ঘুরে দেখেছে।'

টলিপাড়ায় স্টারকিড হিসাবে রাজ-শুভশ্রীর ছেলে ইউভানের জনপ্রিয়তা এখন তুঙ্গে। জন্মের পর থেকেই ইউভান সোশ্যাল মিডিয়ায় দারুণ জনপ্রিয়তা পেয়ে গিয়েছে। নর্থ বেঙ্গলে বাবলি শ্যুটিংয়ে ইউভানকে নিয়ে যেতে পারেননি রাজ-শুভশ্রী তবে সেখান থেকেই সন্তানদের মিস করেছেন খুব। আর তাই তো শুভশ্রী ফিরে এসেই ছেলের সঙ্গে ডেটে বেরিয়ে পড়েন। সেখানে মা-ছেলের মস্তি চলে সারাদিন। আর এরপরই বাবা ছেলের রাগ মেটাতে তাকে শ্যুটিং সেটেও নিয়ে আসেন। এই মুহূর্তে জোর কদমে চলছে বাবলি ছবির শ্য়ুটিং। 

Advertisement

এই সিরিজের মুখ্য চরিত্রে রয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং আবীর চট্টোপাধ্যায়। সিরিজের শ্যুটিং প্রায় শেষের পথে। এই সিরিজের সিংহভাগ অংশের শ্যুটিং হয়েছে উত্তরবঙ্গে। সন্তানদের ছেড়ে কোনওদিনই থাকেননি রাজ ও শুভশ্রী। চেষ্টা করেন কাজের অবসরে তাদেরকেও যেন সময় দেওয়া যায়। শুভশ্রীকেই অবশ্য সেই কাজটা বেশিরভাগ সময়ে করতে দেখা যায়। ইউভানকে নিয়ে প্রায়ই তিনি বেরিয়ে পড়েন অথবা বাড়িতেই ছেলের সঙ্গে সময় কাটান। রাজ সেভাবে সময় করতে পারেন না বলেই ইউভানকে নিয়ে যান তাঁর শ্যুটিং সেটে। 

আরও পড়ুন

 

 

   

Advertisement