scorecardresearch
 

Raj Chakraborty: এবার বলিউডের পথে? KIFF উদ্বোধন সেরেই মুম্বই পাড়ি রাজের

Raj Chakraborty: কিছুদিন আগেই দ্বিতীয়বার বাবা হয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী। অপরদিকে মঙ্গলবার থেকে শুরু হয়ে গিয়েছে ২৯তম কলকাতা আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যাল। আর শহরের সেই বড় ইভেন্টে চেয়ারম্যানের দায়িত্বে রয়েছেন রাজ।

Advertisement
রাজ চক্রবর্তী রাজ চক্রবর্তী
হাইলাইটস
  • কিছুদিন আগেই দ্বিতীয়বার বাবা হয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী। অপরদিকে মঙ্গলবার থেকে শুরু হয়ে গিয়েছে ২৯তম কলকাতা আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যাল।

কিছুদিন আগেই দ্বিতীয়বার বাবা হয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী। অপরদিকে মঙ্গলবার থেকে শুরু হয়ে গিয়েছে ২৯তম কলকাতা আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যাল। আর শহরের সেই বড় ইভেন্টে চেয়ারম্যানের দায়িত্বে রয়েছেন রাজ। মঙ্গলবার KIFF-এর উদ্বোধন হওয়ার পর বুধবার সকালেই হঠাৎ করে মুম্বই পাড়ি দিলেন পরিচালক-বিধায়ক। KIFF-এর গুরু দায়িত্ব ছেড়ে কেন তিনি মুম্বই পাড়ি দিলেন সেই নিয়ে উঠছে প্রশ্ন।

তবে রাজ একা মুম্বই যাননি। সঙ্গে রয়েছেন পদ্মনাভ দাশগুপ্ত। বুধবার সকাল সকাল বিমানবন্দর থেকে ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। এই ছবি দেখে সকলের মনেই এখন প্রশ্ন জাগছে, শুভশ্রীকে এরকম অবস্থায় রেখে এবং কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালের দায়িত্ব ছেড়ে হঠাৎ করে মুম্বই কেন পাড়ি দিলেন রাজ। তবে বড় কোনও প্রজেক্টের কাজেই যে গিয়েছে সেটা একেবারেই স্পষ্ট। 

প্রসঙ্গ, বেশ কয়েকমাস আগে গুঞ্জন ছড়ায় যে বলিউডে যাবেন রাজ। পরিচালক হিসাবে বলিউডে তিনি অভিষেক করবেন। সূত্রের খবর, নিজেরই এক বাংলা ছবির হিন্দি রিমেক বানাবেন নাকি তিনি। আর সেই কারণেই হয়ত তড়িঘড়ি মুম্বই পাড়ি দিতে হল রাজকে। আর পদ্মনাভ যেহেতু রাজের সিনেমার চিত্রনাট্য লেখার দায়িত্বে রয়েছেন তাই তিনিও যে রাজের সফর-সঙ্গী হবেন এটা বোঝা খুবই সহজ।   

আরও পড়ুন

বর্তমানেও এই বিষয়ে কিছু বলেননি পরিচালক । শুধুমাত্র দুই দুইয়ে চার করে নিয়েছেন নেটিজেনরা । মুম্বই, রাজ, সঙ্গে আবার পদ্মনাভ...অনুরাগীরা মনে করছেন, বলিউডে রাজ অভিষেক শুধুই অপেক্ষামাত্র। ইতিমধ্যেই ওযেব সিরিজেও পরিচালক হিসাবে অভিষেক হয়েছে রাজের। আবার প্রলয় সিরিজটি দারুণভাবে প্রশংসিত। এরপরই রাজ স্ত্রী শুভশ্রীকে নিয়ে ব্যস্ত হয়ে পড়েন। কারণ সেই সময় রাজ-ঘরণী প্রেগন্যান্ট ছিলেন। ৩০ নভেম্বর বাবা হয়েছেন রাজ। শুভশ্রী জন্ম দিয়েছেন ফুটফুটে কন্যা সন্তানের। যার নাম তাঁরা রেখেছেন ইয়ালিনি। 

Advertisement

আর তারপরই কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালের তোড়জোড় শুরু হয়ে যায়। উদ্বোধনের দিন রাজকে মঞ্চের পাশে তদারকি করতে দেখা গিয়েছিল। একেবারে কালো রঙের পোশাকে সেজেছিলেন রাজ। নিজের সোশ্যাল মিডিয়া পেজে তুলে ধরেছিলেন এই অনুষ্ঠানের ঝলকও। আপাতত KIFF-এর দায়িত্ব ছেড়ে মুম্বইতে সময় কাটাছেন পরিচালক।   


 
 

Advertisement