scorecardresearch
 

Ram Mandir Pran Pratishtha: রামলালার দর্শনই পেলেন না টেলিভিশনের 'রাম', হতাশা নিয়েই মুম্বই ফিরলেন অরুণ গোভিল

Ram Mandir Pran Pratishtha: সোমবার ২২ জানুয়ারি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হাতে প্রাণ প্রতিষ্ঠা হল রামলালার। গোটা অযোধ্যা যেমন সেজে উঠেছিল তেমনি দেশের বিভিন্ন জায়গা থেকে এই ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী থাকার জন্য যোগ দেন হাজার হাজার ভক্ত। এর পাশাপাশি বলিউডের তারকাদের আমন্ত্রণ পাঠানো হয়।

Advertisement
অরুণ গোভিল অরুণ গোভিল
হাইলাইটস
  • সোমবার ২২ জানুয়ারি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হাতে প্রাণ প্রতিষ্ঠা হল রামলালার।

সোমবার ২২ জানুয়ারি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হাতে প্রাণ প্রতিষ্ঠা হল রামলালার। গোটা অযোধ্যা যেমন সেজে উঠেছিল তেমনি দেশের বিভিন্ন জায়গা থেকে এই ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী থাকার জন্য যোগ দেন হাজার হাজার ভক্ত। এর পাশাপাশি বলিউডের তারকাদের আমন্ত্রণ পাঠানো হয়। আর এই অযোধ্যায় রামলালার প্রাণ প্রতিষ্ঠায় আমন্ত্রণ জানানো হয়েছিল রামায়ণ সিরিয়ালের রাম, লক্ষ্মণ ও সীতা। কিন্তু রামলালাকে দর্শন করার সুযোগ পেলেন না পর্দার রাম। মন্দিরে ঢুকতে পারলেন না অরুণ গোভিল। 

২১ জানুয়ারি অযোধ্যায় পৌঁছে গিয়েছিলেন রামায়ণ সিরিয়ালের রাম, লক্ষণ ও সীতা। বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানেও যোগ দিতে দেখা যায় তাঁদের। তবে অযোধ্যা থেকে মুম্বই ফিরে অরুণ গোভিল আক্ষেপের সুরে বলেন, আমন্ত্রণ পেলাম, ওখানে গিয়ে স্বপ্ন সত্যি হল আমার। তবে আক্ষেপ রয়ে গেল দর্শন করতে পারলাম না। অরুণ গোভিল আরও বলেন, আমি ছাড়াও অনেক তারকাই অযোধ্যায় পৌঁছেছিলেন। তাই এর থেকে বেশি কিছু এখন আর বলতে পারছি না। প্রসঙ্গত, সোমবার রামলালার প্রাণ প্রতিষ্ঠার পর তাঁর দর্শন পেতে ভক্তদের ঢল নামে মন্দিরে। আর সেই কারণে অনেকেই রামলালাকে দর্শন করতে পারেননি। অরুণ গোভিল সহ রণবীর-আলিয়াকেও দর্শন পেতে সমস্যা হয়েছে।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Arun Govil (@siyaramkijai)

রামানন্দ সাগরের রামায়ণ সিরিয়াল একটা সময় ঘরে ঘরে দারুণ জনপ্রিয়তা পেয়েছিল। ১৯৮৭ সালে প্রথম সম্প্রচারিত হয়েছিল সেই রামায়ণ। রামানন্দ সাগরের রামায়ণে রামের চরিত্রে দেখা গিয়েছিল অরুণ গোভিলকে। তিনি এতটাই জনপ্রিয় হয়ে উঠেছিলেন যে রাস্তায় বেরোলে তাঁর পা ছোঁয়ার জন্য লোক জমা হয়ে যেত। রামমন্দির উদ্বোধনের একমাস আগেই তাঁর কাছে আমন্ত্রণ পৌঁছে যায়। প্রাণপ্রতিষ্ঠার সময় মন্দিরের বাইরে বসার যে ব্যবস্থা করা হয় সেখানে ভিভিআইপিদের ভিড়ে দেখা যায় তাঁকে। কিন্তু রামলালার দর্শণ ছাড়াই পর্দার রামকে ফিরে আসতে হয় মুম্বইতে। 

Advertisement

প্রাণ প্রতিষ্ঠার সময় অরুণ গোভিল, সুনীল লহরি ও দীপিকা চিখলিয়া নিজেদের ভক্তদের জন্য বিশেষ উপহার স্বরূপ একট মিউজিক ভিডিও রিলিজ করেন। গানের নাম হমারা রাম আয়ে হ্যায়। যার শ্যুটিং অযোধ্যাতেই করা হয়েছে। বলিউড শিল্পীদের মধ্যে আমন্ত্রিতদের তালিকায় ছিলেন অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন,আলিয়া ভাট, রণবীর কাপুর, ভিকি কৌশল, ক্যাটরিনা কইফ, কঙ্গনা রানাউত, সোনু নিগমের মতো শিল্পীরা।  

আরও পড়ুন

TAGS:
Advertisement