scorecardresearch
 

Rocky Aur Rani Kii Prem Kahaani Box Office Collectio: প্রথম সপ্তাহে ৫০ কোটি ছুঁতে পারল রকি-রানি?

Rocky Aur Rani Kii Prem Kahaani Box Office Collectio: এই বছরের চর্চিত ছবিদের মধ্যে অন্যতম করণ জোহরের রকি অউর রানি কি প্রেম কাহানি (Rocky Aur Rani Kii Prem Kahaani)। যা এই শুক্রবার মুক্তি পেয়েছে। প্রথম উইকেন্ড ইতিমধ্যেই কেটে গিয়েছে। কোথায় দাঁড়িয়ে রয়েছে এই ছবি?

Advertisement
রকি-রানির বক্স অফিস কালেকশন রকি-রানির বক্স অফিস কালেকশন
হাইলাইটস
  • এই বছরের চর্চিত ছবিদের মধ্যে অন্যতম করণ জোহরের রকি অউর রানি কি প্রেম কাহানি (Rocky Aur Rani Kii Prem Kahaani)। যা এই শুক্রবার মুক্তি পেয়েছে।

এই বছরের চর্চিত ছবিদের মধ্যে অন্যতম করণ জোহরের রকি অউর রানি কি প্রেম কাহানি (Rocky Aur Rani Kii Prem Kahaani)। যা এই শুক্রবার মুক্তি পেয়েছে। প্রথম উইকেন্ড ইতিমধ্যেই কেটে গিয়েছে। কোথায় দাঁড়িয়ে রয়েছে এই ছবি? মুক্তির পর বক্স অফিসে আলিয়া-রণবীর সিং অভিনীত এই ছবি ভালোই ফল করেছে।  

এই ছবির হাত ধরেই বলিউডে ৭ বছর পর পরিচালকের আসনে ফিরেছেন করণ জোহর। তিনি এই ছবি মুক্তির আগেই কথা দিয়েছিলেন যে তিনি ফিরেয়ে আনবেন পুরনো বলিউড আমেজ। দর্শক ও সমালোচকদের মতে সেই পথেই কিন্তু এগিয়েছে করণের নতুন ছবি। প্রথম দিনেই ১১.১০ কোটির ব্যবসা করেছে রকি-রানী। শনিবারও ১৬.০৫ কোটি সংগ্রহ করেছে। ট্রেড অ্যানালিস্টদের প্রাথমিক হিসেব অনুযায়ী, এই ছবি তৃতীয় দিনে অর্থাৎ প্রথম রবিবার ১৯ কোটি টাকার ব্যবসা করেছে। অর্থাৎ প্রথম সপ্তাহান্ত শেষে এই ছবির মোট আয়ের পরিমাণ ৪৬ কোটি টাকা।

একেবারে ৫০ কোটির গণ্ডি ছুঁতে না পারলেও বেশি দূরেও নেই ব্যবসার পরিমাণ। এখন দেখার, কাজের দিন অর্থাৎ সোমবার কত টাকা আয় করে এই ছবি। আজই ৫০ কোটির গণ্ডি পেরিয়ে যাবে বলে আশা নির্মাতাদের। প্রসঙ্গত, ২১ জুলাই মুক্তি পেয়েছে 'বার্বি' ও 'ওপেনহাইমার'। এই দুই বিপুল প্রশংসিত ছবির এক সপ্তাহের মধ্যেই বলিউডের মূল ধারার ছবির মুক্তির সিদ্ধান্ত খানিক ঝুঁকিপূর্ণ বলেই মনে করছেন ট্রেড অ্যানালিস্টরা। তবে ভারতীয় দর্শক যে সবসময়েই বলিউডে মজতে ভালবাসে তার প্রমাণ দিচ্ছে ছবির বক্স অফিসে ব্যবসার পরিমাণই। এই ছবিতে রণবীর ও আলিয়ার সঙ্গে দেখা গেছে ধর্মেন্দ্র, জয়া বচ্চন, শাবানা আজমি, চূর্ণী গঙ্গোপাধ্যায় ও টোটা রায়চৌধুরীকে। 

আরও পড়ুন

যদিও অনেকেই বলেছেন যে করণ জোহরের কুছ কুছ হোতা হ্যয়-এর মতো ম্যাজিক এই সিনেমায় দেখা না গেলেও। রোম্যান্স-কমেডিতে ভরপুর পারিবারিক এই ড্রামা দর্শকদের মন জয় করতে পেরেছে। করণ জোহরের কামব্যাক ছবিকে ঘিরে এমনিতেই দর্শকদের প্রত্যাশা ছিল আকাশ ছোঁয়া। সেই সঙ্গে দর্শকরা বহুদিন পর আবার ফিরে পেলেন, নয়ের দশকের হারানো বলিউডকে। ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবিটি রোম্যান্সের প্রেক্ষাপটে, এক নিখুঁত পারিবারিক গল্প বুনেছে। যেরকমটা করণ জোহরের ছবিগুলিতে দেখা মিলেছে। প্রসঙ্গত, ২০১৯ সালে জোয়া আখতারের ছবি 'গলি বয়' তে প্রথমবার আলিয়া ভাটের সঙ্গে জুটি বেঁধেছিলেন রণবীর সিং। 'গলি বয়' মুক্তির প্রায় চার বছর পর করণের ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবির হাত ধরে এই জুটি ফিরে এসেছে। তাই করণ ম্যাজিকের পাশাপাশি রণবীর-আলিয়া ম্যাজিকও দারুণভাবে কাজ করেছে। আশা করা যাচ্ছে এই সপ্তাহে ভালোই ফল করবে এই ছবি। 

Advertisement

Advertisement