scorecardresearch
 

Rukmini Maitra: ধুম জ্বর রুক্মিণীর, এক সপ্তাহ ধরে কাবু নায়িকা, কী হয়েছে?

Rukmini Maitra: একদিকে যখন প্রধান ছবির শ্যুটিংয়ে উত্তরবঙ্গে ব্যস্ত দেব তখন কলকাতায় গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র। শোনা যাচ্ছে, এক সপ্তাহ ধরে নাকি অভিনেত্রী ধুম জ্বরে কাবু। তাহলে কি রুক্মিণী ডেঙ্গিতে আক্রান্ত হলেন? যদিও এই বিষয়ে নায়িকার পক্ষ থেকে কোনও খবর জানা যায়নি।

Advertisement
জ্বরে কাবু রুক্মিণী মৈত্র জ্বরে কাবু রুক্মিণী মৈত্র
হাইলাইটস
  • একদিকে যখন প্রধান ছবির শ্যুটিংয়ে উত্তরবঙ্গে ব্যস্ত দেব তখন কলকাতায় গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র।

একদিকে যখন প্রধান ছবির শ্যুটিংয়ে উত্তরবঙ্গে ব্যস্ত দেব তখন কলকাতায় গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র। শোনা যাচ্ছে, এক সপ্তাহ ধরে নাকি অভিনেত্রী ধুম জ্বরে কাবু। তাহলে কি রুক্মিণী ডেঙ্গিতে আক্রান্ত হলেন? যদিও এই বিষয়ে নায়িকার পক্ষ থেকে কোনও খবর জানা যায়নি। তবে টলিউডের অন্দরমহলের খবর, রুক্মিণীর শরীর মোটেও ভালো নেই, সেই কারণে অভিনেত্রী সম্প্রতি পরিচালক রামকমল মুখোপাধ্যায়ের জন্মদিনের পার্টিতেও যেতে পারেননি। 

সোমবার, বিশ্বকর্মা পুজোর রাতে শহরের একটি প্রথম সারির রেস্তোরাঁয় জন্মদিন উদযাপনের আয়োজন করেছিলেন জাতীয় পুরস্কারজয়ী পরিচালক। কৌশিক গঙ্গোপাধ্যায়, চূর্ণী গঙ্গোপাধ্যায়, রূপা গঙ্গোপাধ্যায়, ইমন চক্রবর্তী, বিক্রম চট্টোপাধ্যায়, অঙ্কুশ হাজরা, ঐন্দ্রিলা সেন, গৌতম হালদার-সহ সঙ্গে প্রায় পুরো টলিউড এদিনের উদযাপনে এসেছিলেন। কেবল দেখা যায়নি রামকমলের পর্দার ‘বিনোদিনী’ এবং আগামী ছবি ‘দ্রৌপদী’র নায়িকা রুক্মিণী। শ্যুটের কারণে আসতে পারেননি দেবও।

এখানে উল্লেখ্য, দেব ও রুক্মিণীর সঙ্গে খুবই ঘনিষ্ঠ পরিচালক রামকমল। তাঁর জাতীয় পুরস্কার জয়ের জন্য দেব ও রুক্মিণী সারপ্রাইজ পার্টি দিয়েছিলেন রামকমলকে। অথচ পরিচালকের জন্মদিনে নেই রুক্মিণী। শোনা যাচ্ছে, অসুস্থতার কারণে আপাতত বাড়িতেই রয়েছেন তিনি। সুস্থ হওয়ার পর ফের কাজে ফিরবেন তিনি।   

আরও পড়ুন

শোনা যাচ্ছে, নায়িকা এখন বাড়িতেই বিশ্রামে রয়েছেন। প্রসঙ্গত, বিনোদিনী শ্যুটিংয়ের সময়ও রুক্মিণী জ্বরে পড়েছিলেন। সেই সময় পরিচালক রামকমল শ্যুটিং বন্ধ করে দিয়েছিলেন কিছুদিনের জন্য। এরপর রুক্মিণী কিছুটা সুস্থ হওয়ার পর শ্যুটিংয়ে ফেরে। এমনকী উত্তরবঙ্গে শ্যুটিংয়ে যাওয়ার সময়ও দেবের গায়ে জ্বর ছিল। জ্বর নিয়েই অভিনেতা দেব শ্যুটিং সারেন।

রুক্মিণীকে জিতের সঙ্গে বুমেরাং ছবিতে দেখা যাবে। এই ছবির কিছু কাজ বাকি রয়েছে। এরপরই প্রস্তুতি শুরু হয়ে যাবে দ্রৌপদী ছবির। পুজোর পরপরই রামকমল ও রুক্মিণী এই ছবি নিয়ে আলোচনায় বসবেন বলে জানা গিয়েছে।  
 

Advertisement

Advertisement