scorecardresearch
 

Samrat Mukherji: স্ত্রী-সন্তানদের ছেড়ে ফের বিয়ের পিঁড়িতে সম্রাট, ছবি পোস্ট হতেই শোরগোল

Samrat Mukherji: দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসলেন টেলিভিশনের জনপ্রিয় মুখ সম্রাট মুখোপাধ্যায়। প্রথম স্ত্রী বর্তমান রয়েছেন তাও সম্রাট বিয়ে করে নিলেন তাঁরই সহ-অভিনেত্রীকে। শুধু তাই নয়, বিয়ের পর নবদম্পতি তাঁদের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন।

Advertisement
সম্রাট মুখোপাধ্যায় ছবি সৌজন্যে: ফেসবুক সম্রাট মুখোপাধ্যায় ছবি সৌজন্যে: ফেসবুক
হাইলাইটস
  • দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসলেন টেলিভিশনের জনপ্রিয় মুখ সম্রাট মুখোপাধ্যায়।

দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসলেন টেলিভিশনের জনপ্রিয় মুখ সম্রাট মুখোপাধ্যায়। প্রথম স্ত্রী বর্তমান রয়েছেন তাও সম্রাট বিয়ে করে নিলেন তাঁরই সহ-অভিনেত্রীকে। শুধু তাই নয়, বিয়ের পর নবদম্পতি তাঁদের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন। আর তা দেখেই টেলিপাড়ায় শোরগোল পড়ে গিয়েছে। প্রসঙ্গত, সম্রাটের প্রথম স্ত্রীর নাম ময়না মুখোপাধ্যায় এবং তাঁদের ২টি যমজ সন্তানও রয়েছে। 

সম্রাট ফেসবুকে তাঁর বিয়ের ছবি পোস্ট করেছেন। যেখানে তিনি বরবেশে দাঁড়িয়ে, পাশে নববধূ। দুজনেই হাসিমুখে পোজ দিয়েছেন ক্যামেরায়। সম্রাট এই ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, সরি ময়না, বিয়ে করে ফেললাম। স্বাভাবিকভাবেই এই পোস্ট দেখে অনেকেরই হতবাক হওয়ার পালা। সম্রাটের প্রথম স্ত্রী থাকতে কীভাবে তিনি দ্বিতীয় বিয়ে করলেন? তবে পোস্টে একটু ভালো করে নজর দিলেই জানা যাবে আসল কারণ।

আসলে সম্রাট এখন অভিনয় করছেন বাংলা সিরিয়াল আকাশ কুসুম। যেখানে এখন মহাসপ্তাহ চলছে। সেখানেই বিয়ের পিঁড়িতে বসেছেন অভিনেতা। সিরিয়ালের গল্প অনুযায়ী, সম্রাটের বিয়ে হয়েছে এবং তিনি দ্বিরাগমনে যাচ্ছেন। আর সেই দৃশ্যের শ্যুটংয়ের ছবি এটি। তাই বরবেশে নিজেকে একবার সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছেন অভিনেতা। সম্রাটের বিপরীতে এখানে দেখা যাবে কথা চক্রবর্তীকে। প্রসঙ্গত, এই বছর থেকেই শুরু হয়েছে আকাশ কুসুম সিরিয়াল। যেখানে বহুযুগ পর সম্রাটকে প্রধান চরিত্রে দেখা গিয়েছে। 

আরও পড়ুন

২০০২ সালে সম্রাট ও ময়না বিয়ে করেন। টেলিভিশনের জনপ্রিয় দম্পতি ময়না-সম্রাট। বিয়ের প্রায় ১৬ বছর পর ২০১৮ সালে যমজ সন্তানের মা-বাবা হন তাঁরা। ময়না এবং সম্রাট দু’জনেই টেলিভিশনের পরিচিত মুখ। বেশ কিছু ধারাবাহিকে নেগেটিভ চরিত্রে সম্রাটের অভিনয় বেশ পছন্দ করেছেন দর্শক। মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেন তিনি। তবে ময়না এখন শারীরিক কারণে অভিনয় থেকে বিরতি নিয়েছেন। 

Advertisement

Advertisement