scorecardresearch
 

Iman Chakraborty: বন্ধুর হাত ধরে টলতে টলতে হাঁটছেন ইমন, হলটা কী গায়িকার?

Iman Chakraborty: বিয়ের তৃতীয় বছর কেরলে সেলিব্রেট করে সদ্যই ফিরেছেন গায়িকা ইমন চক্রবর্তী। স্বামী নীলাঞ্জনের সঙ্গে একান্তে কেরলে কাটিয়েছেন কিছুদিন। ফিরে এসেই কাজে যোগ দিয়েছেন। আর তারই মাঝে দেখা গেল এক অনুষ্ঠানে রীতিমতো টলমল পায়ে হাঁটতে ইমনকে।

Advertisement
ইমন চক্রবর্তী ইমন চক্রবর্তী
হাইলাইটস
  • বিয়ের তৃতীয় বছর কেরলে সেলিব্রেট করে সদ্যই ফিরেছেন গায়িকা ইমন চক্রবর্তী।

বিয়ের তৃতীয় বছর কেরলে সেলিব্রেট করে সদ্যই ফিরেছেন গায়িকা ইমন চক্রবর্তী। স্বামী নীলাঞ্জনের সঙ্গে একান্তে কেরলে কাটিয়েছেন কিছুদিন। ফিরে এসেই কাজে যোগ দিয়েছেন। আর তারই মাঝে দেখা গেল এক অনুষ্ঠানে রীতিমতো টলমল পায়ে হাঁটতে ইমনকে। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই নেটিজেনদের প্রশ্ন, ইমন কি মাতাল হয়ে গেলেন?

ইমনের সোশ্যাল পেজে পোস্ট হওয়া সেই ভিডিওতে দেখা গিয়েছে ইমন সাদা রঙের প্রিন্টেড অরগ্যান্জা শাড়ি পরে রয়েছেন, সঙ্গে স্লিভলেস একই রঙের ব্লাউজ ও মানানসই গয়না। কিন্তু লাল কার্পেটের ওপর দিয়ে হাঁটতে গিয়েই বিপত্তি দেখা দিল। নিজে থেকে স্বাভাবিকভাবে হেঁটে যেতেই পারছেন না। ইমন তাঁর বন্ধুর হাত ধরে টলমল পায়ে হেঁটে আসছেন। ব্যাপারটা কী? না, না ইমন মাতাল হয়নি। আসলে যে ইভেন্টে তিনি গিয়েছিলেন, সেখানকার রেড কার্পেট যে রাস্তার ওপরে বিছানো ছিল, তা ছিল এবড়ো খেবড়ো। আর তার ওপর ইণন পরেছিলেন শাড়ি, হাই হিল। তাই ওই পথ দিয়ে একা হেঁটে আসা সম্ভব ছিল না। সেই কারণেই তিনি বন্ধুর হাত ধরে টলমল পায়ে হেঁটে আসছিলেন। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Payel Sinha (@instapayel)

এদিন জনপ্রিয় এক চ্যানেলেন অ্যাওয়ার্ড অনুষ্ঠান ছিল। সেখানেই আমন্ত্রিত ছিলেন ইমন। গায়িকা হিসাবে ইমনের পরিচয় নতুন করে আর দেওয়ার কিছু নেই। নিজের কন্ঠের জাদুতে ইমন সকলকে মুগ্ধ করেন বারবার। ইমনের গান, গায়কীতে মুগ্ধ, এমন অনেকেই রয়েছেন। আর এবার এই শীতের মরসুমে আর সব গায়ক-গায়িকাদের মতোই জমিয়ে কনসার্ট করছেন ইমন। তাঁর কনসার্টে লাখো মানুষের ভিড়। প্রসঙ্গত, ইমন রাতারাতি জনপ্রিয়তা পান প্রাক্তন ছবির তুমি যাকে ভালোবাসো গানের মাধ্যমে। 

Advertisement

ব্যক্তিগত জীবনে সুরকার নীলাঞ্জন ঘোষকে বিয়ে করে সুখে সংসার করছেন ইমন। নীলাঞ্জনের আগে ইমনের গায়ক শোভনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। তবে সেই সম্পর্ক ভেঙে যায় এবং ইমন এরপর বিয়ে করেন নীলাঞ্জনকে। একের পর এক প্লেব্যাক ছাড়াও ইমন মিউজিক অ্যালবামেও গান করছেন। সবকিছুর পাশাপাশি ইমন তাঁর বসন্ত উৎসব নিয়েও এখন ব্যস্ত আছেন।  

আরও পড়ুন

 

Advertisement