scorecardresearch
 

Subhashree Ganguly: প্রেগন্যান্ট শুভশ্রীকে কলকাতার সেরা পাও ভাজি খাওয়ালেন শ্রাবন্তী, দেখুন

Subhashree Ganguly: রাজ-শুভশ্রীর পরিবারে এখন খুশির হাওয়া। কিছুদিন আগেই শুভশ্রী ঘোষণা করেছেন যে তিনি দ্বিতীয়বার মা হতে চলেছেন। তিনমাসের অর্ন্তঃসত্ত্বা তিনি। এরপরই রাজ ও শুভশ্রী পুরীতে জগন্নাথ দর্শনে চলে গিয়েছিলেন। সঙ্গী হয়েছিলেন অভিনেত্রী শ্রাবন্তী।

Advertisement
শুভশ্রী-শ্রাবন্তী শুভশ্রী-শ্রাবন্তী
হাইলাইটস
  • রাজ-শুভশ্রীর পরিবারে এখন খুশির হাওয়া। কিছুদিন আগেই শুভশ্রী ঘোষণা করেছেন যে তিনি দ্বিতীয়বার মা হতে চলেছেন।

রাজ-শুভশ্রীর পরিবারে এখন খুশির হাওয়া। কিছুদিন আগেই শুভশ্রী ঘোষণা করেছেন যে তিনি দ্বিতীয়বার মা হতে চলেছেন। তিনমাসের অর্ন্তঃসত্ত্বা তিনি। এরপরই রাজ ও শুভশ্রী পুরীতে জগন্নাথ দর্শনে চলে গিয়েছিলেন। সঙ্গী হয়েছিলেন অভিনেত্রী শ্রাবন্তী। পুরী থেকে ফিরে এসেই বন্ধু শ্রাবন্তী মন ভাল করে দিল শুভশ্রীর। আসলে শ্রাবন্তী-শুভশ্রীর বন্ধুত্ব বহু পুরনো। আর শুভশ্রী কিছু আবদার করলে বন্ধু শ্রাবন্তী সেটা পূরণ করবে না এটা হতে পারে না। 

এই মুহূর্তে ‘ডান্স বাংলা ডান্স’-এ একই সঙ্গে দুজনকেই বিচারকের আসনে দেখা যাচ্ছে। আর সেভাবেই তাঁদের বন্ধুত্ব আরও গাঢ় হয়েছে। একে তো শুভশ্রী অর্ন্তঃসত্ত্বা, তাই তাঁর মন ভাল রাখার দায়িত্ব রাজের সঙ্গে সঙ্গে শ্রাবন্তীরও। হবু মা শুভশ্রীর বাড়ির লোকজনের মতোই কাজের জায়গাতেও তাঁর মন ভালো রাখার কোনও প্রচেষ্টাই বাকি রাখছেন না শ্রাবন্তীও।

এই সময় নানান ধরনের মুখরোচক-মিষ্টি জাতীয় খাবার খেতে মন চায়। সেরকমই শুভশ্রীরও খেতে ইচ্ছে করেছিল মহারাষ্ট্রীয় খাবার পাও ভাজি। হবু মায়ের এই ইচ্ছের কথা জানতে পেরে ডান্স বাংলা ডান্স-এর ফ্লোরেই শ্রাবন্তী আনিয়ে নিলেন শহরের সেরা পাও ভাজি। শুভশ্রী সেই পাও ভাজি-তো খেলেনই উপরন্তু শ্রাবন্তীকে ধন্যবাদ জানাতে ভোলেননি। তিনি তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে সেই খাবারের ছবি দিয়ে লিখেছেন, কলকাতার সেরা পাও-ভাজি। শ্রাবন্তীও এই স্টোরি শেয়ার করেন।  

আরও পড়ুন

সম্প্রতি দ্বিতীয় সন্তান আসার খবর পেয়েই পুরীতে জগন্নাথ দর্শনে গিয়েছিলেন রাজ-শুভশ্রী। তাঁদের সঙ্গে জগন্নাথ দর্শনে পুরী ভ্রমণে সামিল হয়েছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়ও। উল্টোরথ দেখার পাশাপাশি, জগন্নাথ দেবের মন্দিরে পুজো দেওয়া, পুরীর সমুদ্র সৈকতে বসে একসঙ্গে আড্ডা দেওয়া সবটাই করেছিলেন রাজ-শুভশ্রী ও শ্রাবন্তী। তারই কিছু মুহূর্ত উঠে এসেছিল সোশ্যাল মিডিয়ায়। ডান্স বাংলা ডান্স-এর বিচারকের ভূমিকায় রয়েছেন শ্রাবন্তী। এখন কিছু কাজ করলেও কিছুদিন পর থেকেই হয়ত মাতৃত্বকালীন ছুটিতে যাবেন বলেই ইন্ডাস্ট্রি সূত্রে খবর। 

Advertisement

আপাতত নতুন কোনও ছবির কাজে হাত দিচ্ছেন না রাজ ঘরণী। যে কারণে সৃজিত মুখোপাধ্যায়ের 'দশম অবতার' ছবি থেকেও সরে দাঁড়িয়েছেন অভিনেত্রী। অন্যদিকে শ্রাবন্তী অবশ্য শীঘ্রই তাঁর ‘দেবী চৌধুরানী’ ছবির কাজ শুরু করতে চলেছেন।

Advertisement