scorecardresearch
 

Subhashree Ganguly: মেকআপ ছাড়া কেমন লাগে শুভশ্রীকে? ছবি দিতেই ট্রোলের মুখে নায়িকা

Subhashree Ganguly: টলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। যিনি নিজেকে প্রতিবারই প্রমাণ করেছেন যে তিনি কতটা যোগ্য অভিনেত্রী। সদ্যই দ্বিতীয়বার মা হয়েছেন শুভশ্রী। তবে মা হওয়ার পর একদিনও বসে থাকেননি অভিনেত্রী। বরং কাজে মন দিয়েছেন তিনি। ফিরেছেন সিনেমার কাজে।

Advertisement
শুভশ্রী গাঙ্গুলী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম শুভশ্রী গাঙ্গুলী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • টলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

টলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। যিনি নিজেকে প্রতিবারই প্রমাণ করেছেন যে তিনি কতটা যোগ্য অভিনেত্রী। সদ্যই দ্বিতীয়বার মা হয়েছেন শুভশ্রী। তবে মা হওয়ার পর একদিনও বসে থাকেননি অভিনেত্রী। বরং কাজে মন দিয়েছেন তিনি। ফিরেছেন সিনেমার কাজে। বাবলি ছবির শ্যুটিং শেষ করেছেন আবার এসভিএফেও কাজ করছেন। অভিনয়ের পাশাপাশি শুভশ্রী তাঁর ব্যক্তিগত মুহূর্তের ছবিও সোশ্যাল মিডিযায় পোস্ট করে থাকেন। সেরকমই কিছু ছবি শুভশ্রী পোস্ট করেছেন তাঁর সোশ্যাল পেজে। আর যা দেখে নেটিজেনদের কটাক্ষ ধেয়ে এসেছে। 

শুভশ্রী সম্প্রতি তাঁর কিছু ছবি পোস্ট করেছেন। যেখানে অভিনেত্রীকে দেখা গিয়েছে সবুজ রঙের টি-শার্ট ও শর্টসে। কোনও মেকআপ নেই মুখে। একেবারে ক্যাজুয়াল ভাবেই ছবি তুলেছেন শুভশ্রী। এই ছবি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, নো মেকআপ নো ফিল্টার। নায়িকার দাবী, তাঁর মুখে কোনও মেকআপই নেই। কিন্তু তাও অনেকেরই মনে হয়েছে, শুভশ্রী মেকআপ করেছিলেন। তাতেই কটাক্ষ ভেসে আসতে শুরু করে দিয়েছে। 

তবে এই প্রথমবার নয়, এর আগেও শুভশ্রীকে এই ধরনের কটাক্ষের মুখোমুখি হতে হয়েছে। প্রেগন্যান্ট অবস্থাতেও ট্রোলের মুখোমুখি হয়েছেন নায়িকা। তবে কমেন্টে এই নিয়ে পাল্টা জবাব না দিলেও দ্বিতীয় সন্তান হওয়ার পর পরই শুভশ্রী তাঁর সোশ্যাল পেজে একটি ভিডিও শেয়ার করে ট্রোলারদের মোক্ষম জবাব দেন। কাজের পাশাপাশি সন্তান এবং সংসার দুটোই সমান তালে সামলাচ্ছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্য়ায়। গত বছর নভেম্বর মাসে দ্বিতীয় বার মা হন শুভশ্রী। কন্যাসন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। নাম রেখেছেন ইয়ালিনি। 

আরও পড়ুন

শ্যুটিংয়ের ব্যস্ততার ফাঁকে ইয়ালিনি ও ইউভানের সঙ্গে সময় কাটাতে ভোলেন না শুভশ্রী। রাজ চক্রবর্তীর বাবলি-তে অভিনয় করবেন তিনি। ইতিমধ্যেই সেই কাজের শ্যুটিং শেষ হয়েছে। এরপর হাতে আছে রাজ চক্রবর্তীর একটি ছবি, যেখানে তিনি এসভিএফের ঘরানায় ফিরেছেন ১৩ বছর পর। অপরদিকে, দেবালয় ভট্টাচার্যের সঙ্গে ফের ওয়েব সিরিজে কাজ করবেন শুভশ্রী। ইন্দুবালা ভাতের হোটেল-এ এই জুটিকে দেখা গিয়েছিল।     

Advertisement

Advertisement