scorecardresearch
 

Subhashree Ganguly: খেলেন উচ্ছে-পটল ভাজা, শুভশ্রীর বাড়িতে বাঙালি খাবারে মুগ্ধ গায়িকা আকৃতি

Subhashree Ganguly: টলিউডের শীর্ষ অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। গত বছর নভেম্বরে দ্বিতীয়বার মা হয়েছেন তিনি। রাজ ও তাঁর জীবনে এসেছে ইয়ালিনি। ইতিমধ্যেই চুটিয়ে কাজ শুরু করে দিয়েছেন অভিনেত্রী। তবে শত ব্যস্ততার মাঝেও বাড়িতে আসা অতিথিকে দারুণভাবে অ্যাপায়ন করতে ভুললেন না রাজ-ঘরণী।

Advertisement
শুভশ্রী-আকৃতি কক্কর শুভশ্রী-আকৃতি কক্কর
হাইলাইটস
  • টলিউডের শীর্ষ অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

টলিউডের শীর্ষ অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। গত বছর নভেম্বরে দ্বিতীয়বার মা হয়েছেন তিনি। রাজ ও তাঁর জীবনে এসেছে ইয়ালিনি। ইতিমধ্যেই চুটিয়ে কাজ শুরু করে দিয়েছেন অভিনেত্রী। তবে শত ব্যস্ততার মাঝেও বাড়িতে আসা অতিথিকে দারুণভাবে অ্যাপায়ন করতে ভুললেন না রাজ-ঘরণী। আর সেই অ্যাপায়ন পেয়ে রীতিমতো আপ্লুত বিশেষ অতিথি। 

সম্প্রতি কলকাতায় এক রেকর্ডিংয়ের কাজে এসেছিলেন গায়িকা আকৃতি কক্কর। আর এখানে এসেই তিনি সটান পৌঁছে যান শুভশ্রীর বাড়িতে। এখানে এসে তিনি অভিনেত্রীর সঙ্গে দেখা করার পাশাপাশি রাজ-শুভশ্রীর মেয়ে ইয়ালিনির সঙ্গেও দেখা করেন। আকৃতি শুভশ্রী-কন্যাকে কোলে নিয়ে ছবিও পোস্ট করেছেন। তবে সেখানে একরত্তির মুখ দেখানো হয়নি।  বরং তার মুখের জায়গায় একটি লাল হৃদয়ের ইমোজি পোস্ট করেছেন। শুভশ্রী পরেছিলেন হালকা গোলাপি রঙের কুর্তি ও সাদা প্যান্ট, চোখে সবুজ রঙের চশমা এবং পায়ে হাওয়াই চপ্পল। 

শুভশ্রীর বাড়িতে আকৃতি খাওয়া-দাওয়াও করেন। একেবারে বাঙালি খাবারেই গায়িকা তাঁর উদরপূর্তি করেছেন। আকৃতি যে ছবি পোস্ট করেছেন তাতে দেখা গিয়েছে, থালায় সাজানো ভাত, তাতে ঘি দেওয়া। রয়েছে পটল, উচ্ছে ভাজা, বেগুনি আলু পোস্ত, ডাল। আর এই বাঙালি খাবার খেয়েই মুগ্ধ আকৃতি। শুভশ্রীর এই আতিথেয়তা পেয়ে তাঁকে ধন্যবাদ জানাতে ভোলেননি গায়িকা। তবে শুধু শুভশ্রীর বাড়িতেই নয়, আকৃতি গিয়েছিলেন বাবুল সুপ্রিয়র বাড়িতেও। সেখানেও তিনি তাঁর স্ত্রী ও মেয়ের সঙ্গে দেখা করেন। 

প্রসঙ্গত, জন্মের পর থেকেই ইয়ালিনিকে গোপনেই রেখেছেন রাজ ও শুভশ্রী। সোশ্যাল মিডিয়ায় কোনও ধরনের ছবিও তারকা দম্পতি পোস্ট করেন না। মাঝে মাঝে শুভশ্রী তাঁর মেয়ের হালকা ঝলক দিয়ে থাকলেও মুখ কোনওদিনই দেখাননি। মাঝে মধ্যে তার ব্যাপারে আপডেট দিলেও এখনও পর্যন্ত ইয়ালিনির ছবি পোস্ট করেননি রাজ বা শুভশ্রী কেউই। সকলেই অপেক্ষা করে রয়েছেন ইয়ালিনির মুখ দেখার জন্য।  

আরও পড়ুন

Advertisement

এই মুহূর্তে শুভশ্রীর হাতে রয়েছে দুটি প্রজেক্ট। সদ্যই তাঁরা বুদ্ধদেব গুহর উপন্যাস অবলম্বনে বাবলি ছবির শ্যুটিং শেষ করেছেন। সেখানে শুভশ্রী ছাড়াও আবির চট্টোপাধ্যায়, সৌরসেনী মৈত্র, প্রমুখ আছেন। এছাড়াও রাজ চক্রবর্তী পরিচালিত এবং মিঠুন চক্রবর্তী অভিনীত ছবিটিতেও দেখা যাবে শুভশ্রীকে। সেটার শ্যুটিং চলছে বর্তমানে। এছাড়া দেবালয় ভট্টাচার্যের সিরিজেও আবার কাজ করবেন অভিনেত্রী। 

Advertisement