scorecardresearch
 

Ankita Chakraborty: বিছানায় অন্যরকম দুপুর কাটাচ্ছেন অঙ্কিতা, মুম্বইয়ে কেমন দিন কাটছে অভিনেত্রীর?

Ankita Chakraborty: ইন্ডাস্ট্রিতে তিনি কাটিয়ে ফেলেছেন প্রায় ১৭ বছর। সিনেমা, সিরিয়াল, ওয়েব সিরিজ সবেতেই ছাপ রেখে গিয়েছেন অভিনেত্রী অঙ্কিতা চক্রবর্তী। টেলিভিশনের জনপ্রিয় মুখ অঙ্কিতা চক্রবর্তী। যিনি বাংলা টেলিভিশনের গণ্ডি পেরিয়ে এখন হিন্দি টেলি জগতে নিজের পা জমানোর চেষ্টা করছেন। তাঁকে এই মুহূর্তে দেখা যাচ্ছে ঝনক সিরিয়ালে।

Advertisement
অঙ্কিতা চক্রবর্তী অঙ্কিতা চক্রবর্তী
হাইলাইটস
  • ইন্ডাস্ট্রিতে তিনি কাটিয়ে ফেলেছেন প্রায় ১৭ বছর। সিনেমা, সিরিয়াল, ওয়েব সিরিজ সবেতেই ছাপ রেখে গিয়েছেন অভিনেত্রী অঙ্কিতা চক্রবর্তী।

ইন্ডাস্ট্রিতে তিনি কাটিয়ে ফেলেছেন প্রায় ১৭ বছর। সিনেমা, সিরিয়াল, ওয়েব সিরিজ সবেতেই ছাপ রেখে গিয়েছেন অভিনেত্রী অঙ্কিতা চক্রবর্তী। টেলিভিশনের জনপ্রিয় মুখ অঙ্কিতা চক্রবর্তী। যিনি বাংলা টেলিভিশনের গণ্ডি পেরিয়ে এখন হিন্দি টেলি জগতে নিজের পা জমানোর চেষ্টা করছেন। তাঁকে এই মুহূর্তে দেখা যাচ্ছে ঝনক সিরিয়ালে। স্বামী প্রান্তিক ও কলকাতর একটুকরে সংসার ফেলে এখন মুম্বইতেই দিযাপন অঙ্কিতার। আর সেখান থেকে নিজের একলা জীবনের টুকরো টুকরো ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়।  

সেরকমই এক অলস দুপুরের কিছু মুহূর্ত শেয়ার করেন অঙ্কিতা। যেখানে অভিনেত্রীকে দেখা গিয়েছে কখনও ঘুমোতে, আবার কখনও বা চোখে চশমা পড়ে বুকের ওপর বই রেখেই ঘুমিয়ে পড়েছেন তিনি। আবার বিছানায় শুয়ে সেলফিও নিচ্ছেন পাউট করে। ঘরের সাধারণ পোশাকেই রয়েছেন অঙ্কিতা, মুখে নেই মেকআপ। একেবারে নো মেকআপ লুকসে অঙ্কিতা প্রায়ই তাঁর ছবি দিয়ে থাকেন। এই ছবিগুলো পোস্ট করে অঙ্কিতা ক্যাপশনে লিখেছেন, মনমর্জিয়া। অঙ্কিার এই পোস্ট দেখে এটা বোঝা যাচ্ছে যে তাঁর শ্যুটিং ছিল না, সেই জন্যই তিনি তাঁর নিজের সঙ্গে সময় কাটিয়েছেন। 

থিয়েটার থেকে অভিনয়ের সফর শুরু অঙ্কিতার। ইষ্টি কুটুম সিরিয়ালে টানা ৪ বছর অভিনয় করেন অঙ্কিতা। এই সিরিয়ালে কমলিকা চরিত্রটি দারুণভাবে জনপ্রিয় হয়েছিল। পরিচালক অঞ্জন দত্তের সঙ্গে ৬টি প্রজেক্টে কাজ করে ফেলেছেন অঙ্কিতা। টেলি পাড়ায় সেনসেশনাল অভিনেত্রী বলেই পরিচিত অঙ্কিতা। সমাজের সব নিয়ম-কানুন মানতে নারাজ অভিনেত্রী। অভিনেতা প্রান্তিকের সঙ্গে চুটিয়ে প্রেমটা করলেও বিয়ে আচমকাই করে বসেন তিনি। 

Advertisement

বর্তমানে অভিনেত্রী প্রান্তিক বন্দ্যোপাধ্যায়কে বিয়ে করে সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন। তবে এখন মুম্বই ও কলকাতা যাতায়াত করতে হয় অভিনেত্রীকে। ইন্দ্রণী সিরিয়ালে শেষবারের মতো কাজ করেন অঙ্কিতা। এই সিরিয়ালে এক অসম প্রেম কাহিনিকে তুলে ধরা হয়েছিল। এই সিরিয়াল শেষ হওয়ার পরপরই অঙ্কাতা মুম্বই পাড়ি দেন। এখানে ঝনক সিরিয়ালে অভিনয় করছেন তিনি। পর্দার বাইরে নিজের মতো করে থাকতে ভালোবাসেন অঙ্কিতা। কলকাতাতেও নিজের বাড়িতে থাকার সময় ঘরের বিভিন্ন কোণের ছবি দিতেন অভিনেত্রী। মুম্বইতেও নিজের মতো করে সময় কাটাচ্ছেন অঙ্কিতা। 

আরও পড়ুন

Advertisement