scorecardresearch
 

Sudipta Banerjee: প্রায় একবছর পর কামব্যাক সুদীপ্তার, কোন সিরিয়ালে দেখা যাচ্ছে?

Sudipta Banerjee: তাঁকে শেষ দেখা গিয়েছিল সোহাগ জল সিরিয়ালে। দর্শকদের কাছে তিনি বেণী বউদি নামেই পরিচিত। গত বছর মে মাসে বিয়ের পর প্রায় একযুগ তাঁকে কোনও সিরিয়ালে অভিনয় করতে দেখা যায়নি। বলা চলে এই এক বছর চুটিয়ে সংসার করেছেন অভিনেত্রী। তবে এবার কামব্যাক করার পালা।

Advertisement
সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • তাঁকে শেষ দেখা গিয়েছিল সোহাগ জল সিরিয়ালে।

তাঁকে শেষ দেখা গিয়েছিল সোহাগ জল সিরিয়ালে। দর্শকদের কাছে তিনি বেণী বউদি নামেই পরিচিত। গত বছর মে মাসে বিয়ের পর প্রায় একযুগ তাঁকে কোনও সিরিয়ালে অভিনয় করতে দেখা যায়নি। বলা চলে এই এক বছর চুটিয়ে সংসার করেছেন অভিনেত্রী। তবে এবার কামব্যাক করার পালা। ফের একবার সিরিয়ালে অভিনয় করতে চলেছেন তিনি। আর এই সিরিয়ালের মধ্য দিয়েই তিনি ছোটপর্দায় ফিরতে চলেছেন। 

সোহাগ জল ধারাবাহিকে নেগেটিভ চরিত্র বেনী বউদি রূপে দেখা গিয়েছিল সুদীপ্তাকে। তাঁর এই নেগেটিভ চরিত্রটি দর্শকদের মনে গেঁথে গিয়েছিল। এমনিতে সুদীপ্তা নেগেটিভ চরিত্রে অভিনয় করেই জনপ্রিয়তা পেয়েছেন। তবে এবার তাঁকে দেখা যাচ্ছে মঙ্গলময়ী মা শীতলা সিরিয়ালে। এই সিরিয়ালে সুদীপ্তা দেবী মহামায়ার চরিত্রে অভিনয় করছেন। আর এই সিরিয়ালের মাধ্যমেই সুদীপ্তা আরও একবার কামব্যাক করলেন ছোটপর্দায়।  

সম্প্রতি শুরু হয়েছে মঙ্গলময়ী মা শীতলা। সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় মা শীতলার জন্মলগ্ন থেকেই দেখানো হচ্ছে এই সিরিয়ালটি। ছোট্ট শীতলার চরিত্রে দেখা যাচ্ছে শিশুশিল্পী শুভশ্রী চক্রবর্তীকে। অপরদিকে, জরাসুরের চরিত্রে অভিনয় করছেন গৌরব মণ্ডল। গোরবও বহু বছর পর ছোটপর্দায় ফিরেছেন। তবে সুদীপ্তা বিয়ের প্রায় একবছর পর এই সিরিয়ালে ফিরেছেন। অভিনেত্রী সম্প্রতি একটি পোস্ট করেছেন, যেখানে তাঁকে শিকারীর ভূমিকায় দেখা যাচ্ছে। এই সিরিয়ালে সুদপ্তার লুকস একেবারে অন্যরকম। কাঁধে তীর ধনুক, চুল খোলা, কালো পেশাকে একেবারে অন্যরকম লাগছে অভিনেত্রীকে। 

Advertisement

গত বছরের ১ মে সুদীপ্তা সাতপাকে বাঁধা পড়েন প্রাক্তন বিধায়ক স্মিতা বক্সীর ছেলে সৌম্য বক্সীর সঙ্গে। দীর্ঘদিন ধরে সুদীপ্তার প্রেম ছিল সৌম্যর সঙ্গে। গত বছর রাজকীয়ভাবেই বিয়ে করেন সৌম্য ও সুদীপ্তা। এরপর পুজোর সময় ইউরোপে হানিমুন সেরে ফিরেই তঁর জীবনে নেমে আসে চরম দুঃসময়। সুদীপ্তা হারান তাঁর বাবাকে। বাবার মৃত্যু শোক ভুলতে বহুদিন লেগেছিল অভিনেত্রীর। তবে এখন আবার স্বাভাবিক ছন্দে ফিরে এসেছেন সুদীপ্তা। বহুদিন পর সিরিয়ালে ফিরছেন তিনি। বেণী বউদির মতো এই চরিত্রটি দর্শকদের মনে দাগ কাটতে পারে কিনা সেদিকেই তাকিয়ে দর্শকেরা। 

আরও পড়ুন

Advertisement