scorecardresearch
 

Swastika Dutta-Shovan Ganguly: প্রাক্তনের প্রবেশ? শোভন-স্বস্তিকার রিলেশনে ফাটল

Swastika Dutta-Shovan Ganguly: রাধার কী হইল অন্তরে ব্যথা/বসিয়া বিরলে থাকয়ে একলে/না শুনে কাহার কথা। বাংলা সাহিত্যের অন্যতম রচয়িতা দ্বিজ চণ্ডীদাসের এই লেখনি যে কতটা সত্য তা কেবল যাঁর ওপর দিয়ে এই বিরহ যায়, সেই বুঝতে পারে। রাধার এই অন্তরে ব্যথা দেখা দিয়েছে টেলিভিশনে অতি পরিচিত এক অভিনেত্রীর মধ্যে। যিনি কিছুদিন আগেও তাঁর গায়ক প্রেমিককে নিয়ে মাখো মাখো পোস্ট দিতেন। কিন্তু তাঁর সাম্প্রতিকতম পোস্ট দেখে অনেকেই মনে করছেন যে তবে কি বিরহ ঘিরে ধরল অভিনেত্রীর মনে?

Advertisement
ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • রাধার এই অন্তরে ব্যথা দেখা দিয়েছে টেলিভিশনে অতি পরিচিত এক অভিনেত্রীর মধ্যে।
  • যিনি কিছুদিন আগেও তাঁর গায়ক প্রেমিককে নিয়ে মাখো মাখো পোস্ট দিতেন।
  • কিন্তু তাঁর সাম্প্রতিকতম পোস্ট দেখে অনেকেই মনে করছেন যে তবে কি বিরহ ঘিরে ধরল অভিনেত্রীর মনে?

রাধার কী হইল অন্তরে ব্যথা/বসিয়া বিরলে থাকয়ে একলে/না শুনে কাহার কথা। বাংলা সাহিত্যের অন্যতম রচয়িতা দ্বিজ চণ্ডীদাসের এই লেখনি যে কতটা সত্য তা কেবল যাঁর ওপর দিয়ে এই বিরহ যায়, সেই বুঝতে পারে। রাধার এই অন্তরে ব্যথা দেখা দিয়েছে টেলিভিশনে অতি পরিচিত এক অভিনেত্রীর মধ্যে। যিনি কিছুদিন আগেও তাঁর গায়ক প্রেমিককে নিয়ে মাখো মাখো পোস্ট দিতেন। কিন্তু তাঁর সাম্প্রতিকতম পোস্ট দেখে অনেকেই মনে করছেন যে তবে কি বিরহ ঘিরে ধরল অভিনেত্রীর মনে? 

স্বস্তিকা-শোভনীর জীবনে তৃতীয় ব্যক্তির আগমন
কথা হচ্ছে স্বস্তিকা দত্ত ও তাঁর গায়ক প্রেমিক শোভন গঙ্গোপাধ্যাকে নিয়ে। টেলিভিশন পাড়ায় এখন জোর গুঞ্জন, স্বস্তিকা ও শোভনের প্রেমের সম্পর্কে নাকি চিড় ধরেছে। প্রথমদিকে তাঁদের প্রেম জমে ক্ষীর হয়ে গিয়েছিল। শোভনও তাঁর প্রাক্তন প্রেমিকাকে ভুলে মন দিয়ে বসেন ছোটপর্দার মিষ্টি এই নায়িকা স্বস্তিকাকে। বছরের গোড়াতেই তাঁরা তাঁদের এক বছরের প্রেম বার্ষিকী উদযাপনও করেছিলেন। কিন্তু এখন উল্টোকথা শোনা যাচ্ছে। 

শোভন ও স্বস্তিকা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

আরও পড়ুন: মধুমিতা প্রেম করছেন? স্ট্রবেরি লেমোনেডের পার্টনার কে...

 

চিড় ধরেছে নাকি সম্পর্কে
স্বস্তিকা-শোভনের সুখের সংসারে নাকি আগমন ঘটেছে শোভনের প্রাক্তনের। সেই প্রাক্তন আবার কিন্তু খুবই জনপ্রিয় এক সঙ্গীত শিল্পী। শোভন এবং তাঁর প্রেম বেশ চর্চিত ছিল। এটা বুঝতে কারোর অসুবিধা নেই যে কার কথা এখানে বলা হচ্ছে। শোনা যাচ্ছে, প্রেমিক গায়কের মন মাঝেমধ্যেই তাঁর প্রাক্তনের দিকে ছুটে যাচ্ছে। আর সেই প্রাক্তনও কম যান না। টিনসেল টাউনের খবর, প্রাক্তনও সুযোগের সদ্বব্যবহার করেছেন নাকি। 

শোভন ও স্বস্তিকা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

আরও পড়ুন: Swastika Dutta: কার ভয়ে ভেবেচিন্তে ছবি পোস্ট করেন স্বস্তিকা, ফাঁস হয়ে গেল সিক্রেট

Advertisement

    স্বস্তিকা সুযোগ দিতে চান
    শোভনের প্রাক্তন যে করিৎকর্মা একজন তা টলিউডের কারোর জানা বাকি নেই। বিশেষ সূত্রের খবর, দেশ-বিদেশে কনসার্ট করার সুযোগ পেতে তিনি আয়োজকদের সঙ্গে ভালো রকমই খাতিরদারি করেন। তবে দুই প্রাক্তনের এই মিলনের খবর স্বস্তিকার কানে যেতেই তাঁর মন রীতিমতো ভেঙে যায়। যদিও এখনই এই সম্পর্ক ভাঙতে নারাজ। স্বস্তিকা শোভনকে আরও একটি সুযোগ দিতে চান বলেই জানা গিয়েছে। যদিও এই বিষয়ে শোভন বা স্বস্তিকা কিন্তু স্পিকটি নট। 

    স্বস্তিকার পোস্টে মন ভাঙার ইঙ্গিত
    স্বস্তিকার ইনস্টাগ্রাম পেজে নজর রাখলেই বোঝা যাবে অভিনেত্রী দুঃখে ভরা ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে অভিনেত্রী দাঁড়িয়ে সমুদ্রের ধারে এবং নেপথ্যে বাজছে 'ইন্তেজার হ্যয় অব তেরা সহি হোনে কা'। এই ভিডিওতে তিনি কার সংশোধন চান সেটা নতুন করে আর বলার অপেক্ষা রাখে না। এর আগেও তিনি জগন্নাথ দেবের ছবি দিয়ে ক্যাপশনে লেখেন, সবাইকে ভালো রেখো। এই সব কিছুই ইঙ্গিত করছে যে স্বস্তিকা ভালো নেই। আর এর পিছনে যে শোভনের প্রাক্তন যে দায়ী তা নতুন করে আর বলার প্রয়োজন নেই। 

    Advertisement