scorecardresearch
 

Shruti Das: জড়িয়ে KISS শ্রুতির, স্বর্ণেন্দুর জন্মদিনে স্পেশাল আয়োজন অভিনেত্রীর, দেখুন

Shruti Das: জুলাই মাসেই পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে আইনিমতে বিয়ে সারেন রাঙা বউ খ্যাত অভিনেত্রী শ্রুতি দাস। আর বিয়ের পর প্রথম জন্মদিন স্বর্ণেন্দুর। আর সেই জন্মদিন একেবারে বিশেষভাবে পালন করলেন শ্রুতি। বিয়ের আগে থেকেই বরাবরই পরিচালক-স্বামীর জন্মদিন একটু বিশেষভাবেই পালন করে এসেছেন শ্রুতি।

Advertisement
বরের জন্মদিন পালন করলেন শ্রুতি বরের জন্মদিন পালন করলেন শ্রুতি
হাইলাইটস
  • জুলাই মাসেই পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে আইনিমতে বিয়ে সারেন রাঙা বউ খ্যাত অভিনেত্রী শ্রুতি দাস। আর বিয়ের পর প্রথম জন্মদিন স্বর্ণেন্দুর।

জুলাই মাসেই পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে আইনিমতে বিয়ে সারেন রাঙা বউ খ্যাত অভিনেত্রী শ্রুতি দাস। আর বিয়ের পর প্রথম জন্মদিন স্বর্ণেন্দুর। আর সেই জন্মদিন একেবারে বিশেষভাবে পালন করলেন শ্রুতি। বিয়ের আগে থেকেই বরাবরই পরিচালক-স্বামীর জন্মদিন একটু বিশেষভাবেই পালন করে এসেছেন শ্রুতি। আর এবারেও তার বযতিক্রম হল না। শহর থেকে দূরে কেক-আদরে মাখামাখিতে শ্রুতি পালন করলেন স্বর্ণেন্দুর জন্মদিন। শেয়ার করলেন ছবিও। 

পরিচালক-স্বামীর জন্মদিনে শ্রুতি বেছে নিয়েছিলেন শহরের বাইরে এক রিসর্ট। সেখানেই আয়োজন করা হয়েছিল চকোলেট কেকের। যার ওপর লেখা, টু মাই হাজব্যান্ড। কেক কাটার পর একগুচ্ছ ছবিও শেয়ার করেছেন শ্রুতি। আসলে তিনি চেয়েছিলেন স্বর্ণেন্দুর জন্মদিনটা একেবারেই আলাদাভাবে একান্তে উদযাপন করা। তাই প্ল্যান করেই শ্যুটিংয়ের ফাঁকে বরকে নিয়ে বেরিয়ে পড়েছেন অভিনেত্রী। 

জন্মদিনের দিন বরকে আদরে ভরিয়ে দিয়েছেন শ্রুতি। ছুটি কাটাতে গিয়েছেন নাকি নিজেদের মত করে উদযাপন করছেন সেটি বলা দায়। তবে, দুজনে দুজনের মাঝে মত্ত। বরকে চুমুতে ভরিয়ে দিলেন শ্রুতি। বেশিদিন হয়নি তাঁদের বিয়ে হয়েছে। এখনও তাঁদের নব দম্পতি বলাই যায়। স্বামীকে নিয়ে শ্রুতি প্রায়ই কিছু না কিছু লেখা দিয়ে থাকেন। জুলাই মাসেই চারহাত এক হয়। বিয়েতে সাদা জামদানীতে দারুণ সুন্দর সেজেছিলেন শ্রুতি। 

Advertisement

স্বর্ণেন্দুর চেয়ে বয়সে অনেকটাই ছোট শ্রুতি। তবে বয়সের ফারাক তাঁদের ভালোবাসার মাঝে কোনও ফাঁক তৈরি করতে পারেননি। বেশ কিছু বছর প্রেম করার পরই স্বর্ণেন্দুর সঙ্গে আইনি বিয়েটা সেরে নেন শ্রুতি। পরের বছর সামাজিকভাবে বিয়ে করবেন বলে জানিয়েছেন অভিনেত্রী। প্রসঙ্গত, কিছুদিন আগেই তিনি তাঁর বরকে নিয়ে লিখেছিলেন, 'তুমিই আমার অনুপ্রেরণা। তোমায় নিয়েই আমার গর্ব হয়। আমার বাবা মা এবং স্বামী একারণেই আমার অনুপ্রেরণা, কারণ ওরা খুব সাধারণ। আমিও একারণেই মাটির মানুষ হয়ে থাকতে পছন্দ করি। আমি তোমার স্ত্রী হতে পেরে ধন্য।'

আরও পড়ুন

TAGS:
Advertisement