scorecardresearch
 

Tollywood Gossip: সদ্য পুজোয় ব্রেকআপ, শুভমনে মজলেন এই টেলি নায়িকা

Tollywood Gossip: বিশ্বকাপ ফাইনালে অস্ট্রেলিয়ার কাছে হেরেছেন ভারত। টানা ১০ ম্যাচ জিতেও বিশ্বকাপের ফাইনালে ফের অস্ট্রেলিয়ার কাছে হারতে হল ভারতকে। ওইদিন ৪ রান করেই প্যাভিলিয়নে ফিরতে হয় শুভমন গিলকে। এই খেলার পাশাপাশি শুভমন ও সচিন-কন্যা সারার সম্পর্কের গুঞ্জন সর্বত্র।

Advertisement
শুভমনের প্রেমে মজেছেন এই টেলি তারকা শুভমনের প্রেমে মজেছেন এই টেলি তারকা
হাইলাইটস
  • টেলিভিশন জগতের মিষ্টি ও হাসিখুশি এই অভিনেত্রী শুভমন গিলের অন্ধ ভক্ত।

বিশ্বকাপ ফাইনালে অস্ট্রেলিয়ার কাছে হেরেছেন ভারত। টানা ১০ ম্যাচ জিতেও বিশ্বকাপের ফাইনালে ফের অস্ট্রেলিয়ার কাছে হারতে হল ভারতকে। ওইদিন ৪ রান করেই প্যাভিলিয়নে ফিরতে হয় শুভমন গিলকে। এই খেলার পাশাপাশি শুভমন ও সচিন-কন্যা সারার সম্পর্কের গুঞ্জন সর্বত্র। তবে সারাকে টেক্কা দেওয়ার জন্য প্রস্তুত টেলিভিশনের এই জনপ্রিয় নায়িকা। তিনি ডাই হার্ট ফ্যান শুভমনের। 

কথা হচ্ছে বাংলা মিডিয়াম সিরিয়ালের নায়িকা তিয়াসা লেপচাকে নিয়ে। টেলিভিশন জগতের মিষ্টি ও হাসিখুশি এই অভিনেত্রী শুভমন গিলের অন্ধ ভক্ত। সম্প্রতি তিয়াসা তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে শুভমনকে নিয়ে স্টোরি পোস্ট করেছিলেন। যেখানে সোশ্যাল মিডিয়ার সবচেয়ে ট্রেন্ডি সো বিউটিফুল সো এলিগ্যান্ট এই ডায়লগটি ব্যবহার করা হয়। শুধু তাই নয়, তিয়াসা তাঁর সোশ্য়াল মিডিয়া পেজে শুভমনকে চিয়ার আপও করেছেন। প্রসঙ্গত, অনেক সাক্ষাৎকারেই তিয়াসা এটা স্বীকার করে নিয়েছেন যে তিনি শুভমনের খুব বড় একজন ভক্ত। 

খুব অল্প সময়ের মধ্যেই টেলিভিশনে জনপ্রিয়তা অর্জন করেছেন বাংলা মিডিয়াম খ্যাত তিয়াসা লেপচা। কৃষ্ণকলি সিরিয়ালে শ্যামা চরিত্রের মাধ্যমে রাতারাতি জনপ্রিয়তা পান তিয়াসা। পেশাদার জীবনের পাশাপাশি তাঁর ব্যক্তিগত জীবনও খুব চর্চিত। খুব অল্প বয়সে তিয়াসা বিয়ে করেছিলেন অভিনেতা সুবান রায়ের সঙ্গে। কিন্তু সেই সংসার টেকেনি। যদিও স্বামীর দৌলতেই এই ইন্ডাস্ট্রির সঙ্গে তাঁর পরিচয় ঘটে। এখন অবশ্য তিয়াসা নিজের অভিনয়ের জোরে ইন্ডাস্ট্রিতে জায়গা করে নিয়েছেন। 

আরও পড়ুন

পুজোর আগে আগেই শোনা গিয়েছিল তিয়াসা নাকি নতুন সম্পর্কে জড়িয়েছেন এবং খুব শীঘ্রই নাকি সেই সম্পর্ক প্রকাশ্যে নিয়ে আসবেন তিনি। একদা শিশুশিল্পী সোহেলের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী, তবে তা পাকাপাকিভাবে কিছুই জানা যায়নি। কিন্তু শোনা যাচ্ছে, সেই সম্পর্ক নাকি আর নেই। পুজোর সময়ই মুম্বই থেকে সেরকমই এক ইঙ্গিতপূর্ণ পোস্ট করেন অভিনেত্রী। যেখানে মন ভাঙার কথা উল্লেখ রয়েছে। অন্য দিকে সমাজমাধ্যমের পাতায় পরস্পরকে আনফলো করে দিয়েছেন তিয়াসা-সোহেল। আবার কবে নতুন করে সম্পর্কে জড়ান তিয়াসা সেই দিকেই তাকিয়ে সকলে।  

Advertisement

Advertisement