scorecardresearch
 

Tiyasha Lepcha: প্রেম করছে তিয়াসা, জন্মদিনে স্বীকার করলেন নতুন প্রেমিকের কথা

Tiyasha Lepcha:জন্মদিন। বিশেষ দিনের প্রায় দিন তিনেক আগে থেকে শুরু হয়েছে উদযাপন। অনুগামী থেকে শুরু করে ইন্ডাস্ট্রির বন্ধুরা শুভেচ্ছা- ভালোবাসায় ভরাচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি শেয়ার করেছেন বার্থ ডে গার্ল নিজেই।  

Advertisement
 তিয়াসা লেপচা তিয়াসা লেপচা

গত কয়েক বছর ধরে বাঙালির ঘরে- ঘরে পৌঁছে গিয়ে সকলের মনের কাছের হয়ে উঠেছে 'কৃষ্ণকলি'-র শ্যামা ওরফে তিয়াসা লেপচা (Tiyasha Lepcha)। বর্তমানে তিনি 'বাংলা মিডিয়াম'-র ইন্দিরা। ১৬ অগাস্ট টেলি নায়িকার জন্মদিন। বিশেষ দিনের প্রায় দিন তিনেক আগে থেকে শুরু হয়েছে উদযাপন। অনুগামী থেকে শুরু করে ইন্ডাস্ট্রির বন্ধুরা শুভেচ্ছা- ভালোবাসায় ভরাচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি শেয়ার করেছেন বার্থ ডে গার্ল নিজেই।  

প্রতি বছর জন্মদিনে ইন্ডাস্ট্রির বন্ধু, ফ্যান ও কাছের মানুষদের সঙ্গে জন্মদিন উদযাপন করেন তিয়াসা। এবছর সেতালিকায় যুক্ত হয়েছে আরও একজনের নাম। এতদিন নাকজ করলেও, এবার সেই আভাসই মিলেছে নায়িকার থেকে। গত রবিবার থেকে শুরু হয়েছে সেলিব্রেশন।

এদিন তিনি কাটিয়েছেন 'বাংলা মিডিয়াম' ও 'কৃষ্ণকলি'-র টিমের সঙ্গে। ১৫ অগাস্ট সকালে সময় কাটান ভক্তদের সঙ্গে। বার্থডে ইভে রাতভর পার্টি করেছেন। জমিয়ে খাওয়াদাওয়ার সঙ্গে ছিল নাচ। ঘনিষ্ট বন্ধু- বান্ধব ছাড়াও ছিলেন একজন বিশেষ মানুষ। কেক কেটে  ধুমধাম করে হল উদযাপন। 

তবে জন্মদিন পরিবারের সঙ্গেই কাটাচ্ছেন তিয়াসা লেপচা। এদিন নিজের নতুন সম্পর্কের কথা স্বীকার করলেন অভিনেত্রী। সংবাদমাধ্যমকে তিনি বলেন, "হ্যাঁ, প্রেম করছি। জন্মদিনের জন্য বিশেষ জামা কিনে দিয়েছে সে। এখনই নাম বলতে চাই না। একসঙ্গে ভাল আছি। বাকিটা ক্রমশ প্রকাশ্য।"

ছোট পর্দায় জনপ্রিয় হয়েই প্রায় দু'বছর আগে সমালোচনার মুখোমুখি হয়েছিলেন তিয়াশা রায়। এরপর স্বামীর সুভান-র সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়ে যায় তাঁর। সেসময় সমালোচনায় মাথা না ঘামিয়ে তিয়াশা জানিয়েছিলেন, সুবানের সঙ্গে কোনও রকম সমস্যা নেই তাঁর। ২০১৭ সালের 8 অক্টোবর বিয়ে করেন সুভান- তিয়াসা। এরপর ফের জল্পনা শুরু হয়, তাঁর নতুন সম্পর্ক নিয়ে। এতদিন সিলমোহর না দিলেও, বার্থ ডে-তে সেই জল্পনায় সিলমোহর দিয়েছেন পর্দার ইন্দিরা। 
 

Advertisement

Advertisement