scorecardresearch
 

Dev-Rukmini Maitra: শ্যুটিং সেরে ছুটি কাটাতে মালদ্বীপে দেব, সঙ্গী হলেন রূক্মিণী

Dev-Rukmini Maitra: বাঘাযতীন সিনেমার শ্যুটিং করতে গিয়ে চোখে আঘাত পান দেব। তাঁর বাঁ চোখে আঘাত লাগে। তবে সেই আঘাত এখন অনেকটাই নিরাময়ের পথে। অন্যদিকে, বিনোদিনীর শ্যুটিং চলাকালীনই ধুম জ্বরে পড়েন অভিনেত্রী। যাইহোক, সবকিছু মিলিয়ে দেব এবং রূক্মিণী কিছুদিনের বিরতি চাইছিলেন। আর দুজন দুজনকে সময় দেওয়ার জন্য শহর ছেড়ে বেরিয়ে পড়লেন।

Advertisement
দেব-রূক্মিণী মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছে দেব-রূক্মিণী মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছে
হাইলাইটস
  • টলিউডে দুজনেই ব্যস্ততম নায়ক-নায়িকা।
  • দুজনের হাতেই রয়েছে বড় বড় কিছু প্রজেক্ট।
  • তাঁদের নিঃশ্বাস ফেলারও সময় নেই। কথা হচ্ছে দেব ও রূক্মিণী মৈত্রর।

টলিউডে দুজনেই ব্যস্ততম নায়ক-নায়িকা। দুজনের হাতেই রয়েছে বড় বড় কিছু প্রজেক্ট। তাঁদের নিঃশ্বাস ফেলারও সময় নেই। কথা হচ্ছে দেব ও রূক্মিণী মৈত্রর। দেব এখন ব্যস্ত রয়েছেন বাঘাযতীন সিনেমা নিয়ে এবং অন্যজন ব্যস্ত ছিলেন বিনোদিনী সিরিয়ালে।  

দুজনেই অসুস্থ ছিলেন 
বাঘাযতীন সিনেমার শ্যুটিং করতে গিয়ে চোখে আঘাত পান দেব। তাঁর বাঁ চোখে আঘাত লাগে। তবে সেই আঘাত এখন অনেকটাই নিরাময়ের পথে। অন্যদিকে, বিনোদিনীর শ্যুটিং চলাকালীনই ধুম জ্বরে পড়েন অভিনেত্রী। যাইহোক, সবকিছু মিলিয়ে দেব এবং রূক্মিণী কিছুদিনের বিরতি চাইছিলেন। আর দুজন দুজনকে সময় দেওয়ার জন্য শহর ছেড়ে বেরিয়ে পড়লেন। অন্তত তাঁদের ইনস্টাগ্রামের পোস্ট সেই আভাসই দিচ্ছে। 

আরও পড়ুন: Dev- Golondaaj: 'গোলন্দাজ' এবার স্প্যানিশে? দেবের পোজে লেয়নডস্কিকে দেখে প্রশ্ন নেটিজেনদের

মালদ্বীপে ঘুরতে যান দেব-রূক্মিণী
দেবের সিনেমা মুক্তি বা শ্যুটিং শেষ হওয়ার পরই অভিনেতা অজানার উদ্দেশ্যে বেরিয়ে পড়েন। সঙ্গে সবসময়ই থাকেন রূক্মিণী। এবারও তার অনর্থ হলো না। দেব-রূক্মিণীর এবারের গন্তব্য সমুদ্রের তট। রবিবার দেব তাঁর ইনস্টাগ্রাম পেজে তাঁর একটি ছবি পোস্ট করেন। যেখানে অভিনেতা ক্যাপশনে লেখেন, এমনি। দেবের পোস্ট দেখেই বোঝা যাচ্ছে যে আবারও তাঁরা মালদ্বীপের উদ্দেশ্যেই রওনা হয়েছেন। দেবের এই ছবিতে অভিনেতাকে দেখা গিয়েছে, সবুজে মোড়া চারিদিক। মাঝে সুইমিং পুল। সেই পুলের পাশে গালে হাত দিয়ে বসে নায়ক।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

Advertisement

এক ফ্রেমে ধরা দেননি
অপরদিকে, রূক্মিণীর ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা যাচ্ছে যে যেখানে যত দূর চোখ যায় শুধুই নীল জলরাশি। চারদিক ফাঁকা। শুধুই যেন শান্তি। তবে এখনও পর্যন্ত এক ফ্রেমে দেখা যায়নি দেব-রূক্মিণীকে। তবে দেখে মনে হচ্ছে একসঙ্গেই মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন টলিউডের এই জুটি। এর আগেও দেব-রূক্মিণী একসঙ্গে মালদ্বীপে ঘুরতে গিয়েছিলেন। সেখান থেকেও তাঁরা আলাদা আলাদা ভাবে ছবি পোস্ট করেছিলেন। 

আরও পড়ুন: Dev: ব্যান্ডেজে ঢাকা চোখ, 'বাঘা যতীন'-র শ্যুটিং চলাকালীন আহত দেব

দেব-রূক্মিণীর সিনেমার শ্যুটিং প্রায় শেষ
রামকমল মুখোপাধ্যায় পরিচালিত ‘নটী বিনোদিনী’-তে বিনোদিনীর চরিত্রে দেখা যাবে রুক্মিণীকে। মাঝে নায়িকা অসুস্থ হয়ে পড়ায় বন্ধ রাখতে হয়েছিল যে ছবির শুটিং। তবে একটু সুস্থ হওয়ার পরেই আবার শুটিং শুরু করে দেন তাঁরা। ছবির কাজ ইতিমধ্যে শেষ হয়েছে। দেব প্রায় শেষ করে ফেলেছেন ‘বাঘাযতীন’-এর শুটিং। যে ছবির পরিচালক অরুণ রায়। চলতি বছরের পুজোয় মুক্তি পাবে এই ছবি। 

Advertisement